সিবিএন:
একটি মারামারি মামলায় চকরিয়া উপজেলার ভেওলা মানিকচর (বিএমচর) ইউনিয়নের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলমকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট মো. তারেক আজিজ তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামালার অভিযোগ, নোটিশ দিয়ে বিচারের জন্য ডেকে এনে মারধর করায় ২০১৭ সালের ১৩ নভেম্বর উপজেলার বিএমচর ইউনিয়নের বাসিন্দা আবদুস সালাম বাদী হয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও ইউপি সদস্য দিদারকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই্ মামলায় বৃহস্পতিবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। এ সময় আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট ইন্সপেক্টর মো.মঞ্জরুল কাদের মজুমদার বলেন, মারামারির মামলায় বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম আদালতে জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। তাকে জেল কারাগারে পাঠানো হয়েছে।