শেখ হাসিনার উন্নয়ন জনগনের কাছে তুলে ধরুন- এমপি বদি

 নিজস্ব প্রতিবেদক:
উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব আবদুর রহমান বদি বলেছেন, নিজের দলের এমপির সমালোচনা না করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত ৯ বছরে যে উন্নয়ন করেছেন তার প্রচার করুন। উখিয়া-টেকনাফের প্রতিটি ঘরে ঘরে গিয়ে উন্নয়নের কথা বলুন। তাহলেই আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। তাহলেই উখিয়া-টেকনাফে যে উন্নয়ন হয়েছে তা অব্যাহত থাকবে।
তিনি মঙ্গলবার বিকেলে উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয় হল রুমে উখিয়া উপজেলা যুবলীগ আয়োজিত জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারন সম্পাদক শহিদুল হক সোহেল সংবর্ধনায় এমপি বদি বলেন, যারা আমার সমালোচনা করছেন তাদের বলতে চাই মনোনয়ন দিবেন জননেত্রী শেখ হাসিনা। জনগণ দেবে ভোট। আমি মনোনয়ন চাইব জননেত্রী শেখ হাসিনার কাছে আর ভোট চাইব উখিয়া-টেকনাফবাসীর কাছে। উখিয়া-টেকনাফের জনগণ দুই বার আমাকে এমপি বানিয়ে মহান জাতীয় সংসদে পাঠিয়েছে। এজন্য তাদের কাছে আজীবন কৃতজ্ঞ থাকব। আগামীতে যদি আমি আবার নৌকা প্রতীক নিয়ে আসি তাহলে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ারও আহবান জানান।
তিনি চ্যালেঞ্জ জানিয়ে বলেন, উখিয়া-টেকনাফে গত ৯ বছরে যে উন্নয়ন করেছি তা স্বাধীনতার পরে কোন এমপি করেননি। মাননীয় প্রধানমন্ত্রী উখিয়া-টেকনাফকে আলাদা চোখে দেখেন। তাই জননেত্রী শেখ হাসিনা এই দুই উপজেলায় হাজার কোটি টাকার উন্নয়ন করেছে সেই সাথে আরো অনেক উন্নয়ন প্রকল্প চলমান আছে।
এমপি বদি বলেন, বিএনপি-জামায়াত ও কিছু মিডিয়া আমাকে ইয়াবা গডফাদার বানিয়েছে। আমি পবিত্র সংসদে চ্যালেঞ্জ জানিয়ে বলেছি কেউ যদি আমার ইয়াবা সম্পৃক্ততা প্রমান করতে পারে তাহলে এমপির পদ ছেড়ে দিয়ে জনতার কাতারে চলে আসবো।
তিনি বলেন, আগামী নির্বাচন হবে কঠিন নির্বাচন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ আওয়ামীলীগের ভ্যানগার্ড। তাই আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ে কাজ করতে হবে। নৌকার বিজয় উন্নয়নের বিজয়, নৌকার বিজয় স্বাধীনতার স্বপক্ষের শক্তির বিজয়। উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদের সভাপতিত্বে ও ইমাম হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।
আরো বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারন সম্পাদক শহিদুল হক সোহেল, উখিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যাপক আদিল উদ্দিন চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাংগীর কবির চৌধুরী চেয়ারম্যান, ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন, সাধারন সম্পাদক ইব্রাহিম আজাদ সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

একান্ত সাক্ষাৎকারে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন অপরাধীর সাথে আপোষ নয়

প্রসঙ্গ : প্রাথমিক বিদ্যালয়ে চলতি দায়িত্ব

বৃহত্তর ঈদগাঁওয়ের প্রায় ১শ কি.মি সড়ক চলাচলের অনুপযোগী, সেতুমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ

টেকপাড়ায় মাঠে গড়াল বৃহত্তর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ৫ম আসর

মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্প পরিদর্শনে গেলেন বিভাগীয় কমিশনার

নতুন বাহারছড়ার সেলিমের অকাল মৃত্যু: মেয়র মুজিবসহ পৌর পরিষদের শোক

জেলা আ’ লীগের জরুরী সভা

মাদক কারবারীদের বাসাবাড়ীতে সাঁড়াশি অভিযান, ইয়াবাসহ আটক ৩

সৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্ট

পেকুয়ায় অটোরিকশা চালককে তুলে নিয়ে মারধর

পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাৎ

ফেডারেশন অব কক্সবাজার ট্যুরিজম সার্ভিসেস এর সভাপতি সংবর্ধিত

কাউন্সিলর হেলাল কবিরকে বিশাল সংবর্ধনা

কলাতলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ, দুইজনকে জরিমানা

আ. লীগের কেন্দ্রীয় টিমের জনসভায় সফল করতে জেলা শ্রমিকলীগ প্রস্তুত

মানবপাচারকারী রুস্তম আলী গ্রেফতার

দেশে গণতান্ত্রিক অধিকার নেই, পুলিশী রাষ্ট্রে পরিণত হয়েছে : শাহজাহান চৌধুরী

১২দিনেও খোঁজ মেলেনি মহেশখালীর ১৭ মাঝিমাল্লার

শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ করলেন ড. আনসারুল করিম

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১০