শেখ হাসিনার উন্নয়ন জনগনের কাছে তুলে ধরুন- এমপি বদি

 নিজস্ব প্রতিবেদক:
উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব আবদুর রহমান বদি বলেছেন, নিজের দলের এমপির সমালোচনা না করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত ৯ বছরে যে উন্নয়ন করেছেন তার প্রচার করুন। উখিয়া-টেকনাফের প্রতিটি ঘরে ঘরে গিয়ে উন্নয়নের কথা বলুন। তাহলেই আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। তাহলেই উখিয়া-টেকনাফে যে উন্নয়ন হয়েছে তা অব্যাহত থাকবে।
তিনি মঙ্গলবার বিকেলে উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয় হল রুমে উখিয়া উপজেলা যুবলীগ আয়োজিত জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারন সম্পাদক শহিদুল হক সোহেল সংবর্ধনায় এমপি বদি বলেন, যারা আমার সমালোচনা করছেন তাদের বলতে চাই মনোনয়ন দিবেন জননেত্রী শেখ হাসিনা। জনগণ দেবে ভোট। আমি মনোনয়ন চাইব জননেত্রী শেখ হাসিনার কাছে আর ভোট চাইব উখিয়া-টেকনাফবাসীর কাছে। উখিয়া-টেকনাফের জনগণ দুই বার আমাকে এমপি বানিয়ে মহান জাতীয় সংসদে পাঠিয়েছে। এজন্য তাদের কাছে আজীবন কৃতজ্ঞ থাকব। আগামীতে যদি আমি আবার নৌকা প্রতীক নিয়ে আসি তাহলে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ারও আহবান জানান।
তিনি চ্যালেঞ্জ জানিয়ে বলেন, উখিয়া-টেকনাফে গত ৯ বছরে যে উন্নয়ন করেছি তা স্বাধীনতার পরে কোন এমপি করেননি। মাননীয় প্রধানমন্ত্রী উখিয়া-টেকনাফকে আলাদা চোখে দেখেন। তাই জননেত্রী শেখ হাসিনা এই দুই উপজেলায় হাজার কোটি টাকার উন্নয়ন করেছে সেই সাথে আরো অনেক উন্নয়ন প্রকল্প চলমান আছে।
এমপি বদি বলেন, বিএনপি-জামায়াত ও কিছু মিডিয়া আমাকে ইয়াবা গডফাদার বানিয়েছে। আমি পবিত্র সংসদে চ্যালেঞ্জ জানিয়ে বলেছি কেউ যদি আমার ইয়াবা সম্পৃক্ততা প্রমান করতে পারে তাহলে এমপির পদ ছেড়ে দিয়ে জনতার কাতারে চলে আসবো।
তিনি বলেন, আগামী নির্বাচন হবে কঠিন নির্বাচন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ আওয়ামীলীগের ভ্যানগার্ড। তাই আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ে কাজ করতে হবে। নৌকার বিজয় উন্নয়নের বিজয়, নৌকার বিজয় স্বাধীনতার স্বপক্ষের শক্তির বিজয়। উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদের সভাপতিত্বে ও ইমাম হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।
আরো বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারন সম্পাদক শহিদুল হক সোহেল, উখিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যাপক আদিল উদ্দিন চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাংগীর কবির চৌধুরী চেয়ারম্যান, ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন, সাধারন সম্পাদক ইব্রাহিম আজাদ সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন রফিকুল ইসলাম খান

শহীদ এটিএম জাফরের পক্ষে স্বাধীনতা পদক গ্রহণ করলেন ছোট ভাই শাহ আলম

জেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবসের আলোচনা সভা

এপ্রিলে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

সদর উপজেলায় প্রার্থীতা ফিরে পেলেন নুরুল আবছার

ইকবাল বদরী : একজন বিরল সমাজ সেবক

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক কোরক বিদ্যাপীঠের আনচারুল করিম

সাগরপাড়ের শিশুদের নিরাপত্তায় পদক্ষেপ নেয়া হবে

সোমবার স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন কক্সবাজারের শহীদ জাফর আলম

ঈদগাঁও পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসকে জোনালে উন্নতিকরন

আমিরাতে রিহ্যাব ক্ষুদে আঁকিয়ে সিরিজের চিত্রাংকন প্রতিযোগিতা

দল হিসেবে জামায়াতের বিচার: সংশোধিত আইনের খসড়া মন্ত্রিপরিষদে

‘আমি আছি, আমি থাকবো’

মেয়র মুজিবের চাচা জালাল আহমদ কোম্পানী আর নেই

জাতীয়তাবাদী সাইবার দলের সভাপতি আটক

ঐক্যফ্রন্টের ‘ব্যথায়’ বিএনপি, অবহেলায় ২০ দল

আজ ১ মিনিট নিঃশব্দ থাকবে বাংলাদেশ

বাঙালির রাষ্ট্রহীন সেই কালো রাতের গল্প

আজ ভয়াল ২৫ মার্চ

ক্রাইস্টচার্চে নিহতদের জাতীয়ভাবে স্মরণ করবে নিউজিল্যান্ড