কক্সবাজারে ধাওয়া খেয়ে শিশু নিহত

সিবিএন: 
কক্সবাজারে শহরে সাহাব উদ্দিন (১০) নামের এক শিশু নিহত হয়েছে। তবে তাঁর মৃত্যুর কারণ জানা যায়নি। কিন্তু তাকে হত্যা করা হয়েছে সন্দেহে শফিকুল (২৮) নামের এক যুবককে হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেল ৫ টায় শহরের বিজিবি ক্যাম্প এলাকার হিন্দু পাড়ায় সংলগ্ন প্রধান সড়কে এই ঘটনা ঘটে।
নিহত শিশু লারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪ র্থ শ্রেনীর শিক্ষার্থী এবং বিজিবি ক্যাম্পের পেতা সওদাগর পাড়ার মৃত ফয়েজ উল্লাহ’র ছেলে।  আটক শফিকুল বিজিবি ক্যাম্প এলাকার মাসুদ মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, কয়েক বছর আগে  শাহাবুদ্দিনের বাবা মা দুইজনেই মারা গেছে। সে তার বোনের বাড়িতে থাকে। সে ও তার বোনের মেয়ে লারপোড়া স্কুলে লেখাপড়া করে। স্কুলে তার বোনের মেয়ের সাথে আটক শফিকুলের শ্যালিকার  ঝগড়া হয়। এ নিয়ে স্কুল ছুটির পর সাহাব উদ্দিন আটকের ছেলে ও শ্যালিকাকে মারধর করে। এরই জের ধরে শফিকুল সাহাবুদ্দিন ধাওয়া করে। পালাতে গিয়ে  একপর্যায়ে শফিকুল পড়ে গিয়ে জ্ঞান হারায়।
এ বিষয়ে ওই শিশুকে অজ্ঞান অবস্থায় উদ্ধারকারী সিএনজি চালক মোস্তাফিজজুর রহমান বলেন,  বাসটার্মিনাল থেকে শহরের দিকে ফেরার পথে বিজিবি ক্যাম্পের একটু আগে শতাধিক মানুষের ঝটলা দেখে আমি গাড়ি থামায়। এগিয়ে গিয়ে দেখতে পাই একজন শিশু রাস্তায় পড়ে আছে। পরে এলাকাবাসীর সহযোগীতায়  শফিকুলকে সাথে নিয়ে ওই শিশুকে আমি হাসপাতাল আনি। পরে জরুরী বিভাগের শিশুকে মৃত ঘোষনা করলে আমার সাথে আসা শফিকুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন হাসপাতাল কর্মচারীদের সহযোগীতায় তাকে ধরে পুলিশে সোপার্দ করা হয়।
সিএনজি চালক আরো বলেন, শিশুকে নিয়ে হাসপাতাল আসার পথে শফিকুল আমাকে জানায় ওই শিশু তার ছেলে ও শ্যালিকাকে মারধর করেছে। একারণে তিনি শিশুটিকে ধাওয়া করেছিল।
কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন)  মাঈন উদ্দিন বলেন, শিশুটির শরীরে কোন আঘাতে চিহ্ন নেই।  ধাওয়া খেয়ে পালাতে গিয়ে আছড়ে পড়ে স্ট্রোক করে তাঁর মৃত্যু হয়েছে ধারনা করা হচ্ছে। তবে আটককে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানা সম্ভব হবে।
কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, ঘটনাস্পটের আশপাশের লোকজন,, স্কুল শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে কথা বলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে।
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ম্যাচ সেরা মাহমুদউল্লাহ রিয়াদ

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল

দেশের হয়ে প্রথম ২৫০ মাশরাফির

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি পরিবারের ৩ জন খুন

কী হবে অক্টোবর-নভেম্বর-ডিসেম্বরে?

চট্টগ্রামে ১লক্ষ ১৫ হাজার ইয়াবা উদ্ধার: গ্রেফতার-১

কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য পরিমল পালের পরলোকগমন

ঈদগাঁও জনসভায় এমপি কমলের নেতৃত্বে যোগ দিয়েছে লাখো জনতা

সাংবাদিক সোহেলের ল্যাপটপ ও মোবাইল চুরির দায়ে আটক ১

শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইগারদের জয়

বিপুল নেতাকর্মী নিয়ে চকরিয়া ও ঈদগাঁও’র জনসভায় যোগ দিলেন ড. আনসারুল করিম

সুন্দর বিলবোর্ড দেখে নয় জনপ্রিয় নেতাকে মনোনয়ন দেওয়া হবে : ঈদগাঁওতে ওবায়দুল কাদের

জাতীয় ক্রীড়ায় কক্সবাজারের অনন্য সফলতা রয়েছে: মন্ত্রী পরিষদ সচিব

নদী পরিব্রাজক দলের বিশ্ব নদী দিবস পালন

মহেশখালীতে ১১টি বন্দুক ও বিপুল পরিমাণ সরঞ্জামসহ কারিগর আটক

টেকনাফে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

যারা আন্দোলনের কথা বলেন, তারা মঞ্চে ঘুমায় আর ঝিমায় : চকরিয়ায় ওবায়দুল কাদের

কোন অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না : হানিফ

৭-২৮ অক্টোবর ইলিশ ধরা নিষিদ্ধ

আলীকদমে সেনাবাহিনী হাতে ১১ পাথর শ্রমিক আটক