কক্সবাজারে ধাওয়া খেয়ে শিশু নিহত

সিবিএন: 
কক্সবাজারে শহরে সাহাব উদ্দিন (১০) নামের এক শিশু নিহত হয়েছে। তবে তাঁর মৃত্যুর কারণ জানা যায়নি। কিন্তু তাকে হত্যা করা হয়েছে সন্দেহে শফিকুল (২৮) নামের এক যুবককে হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেল ৫ টায় শহরের বিজিবি ক্যাম্প এলাকার হিন্দু পাড়ায় সংলগ্ন প্রধান সড়কে এই ঘটনা ঘটে।
নিহত শিশু লারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪ র্থ শ্রেনীর শিক্ষার্থী এবং বিজিবি ক্যাম্পের পেতা সওদাগর পাড়ার মৃত ফয়েজ উল্লাহ’র ছেলে।  আটক শফিকুল বিজিবি ক্যাম্প এলাকার মাসুদ মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, কয়েক বছর আগে  শাহাবুদ্দিনের বাবা মা দুইজনেই মারা গেছে। সে তার বোনের বাড়িতে থাকে। সে ও তার বোনের মেয়ে লারপোড়া স্কুলে লেখাপড়া করে। স্কুলে তার বোনের মেয়ের সাথে আটক শফিকুলের শ্যালিকার  ঝগড়া হয়। এ নিয়ে স্কুল ছুটির পর সাহাব উদ্দিন আটকের ছেলে ও শ্যালিকাকে মারধর করে। এরই জের ধরে শফিকুল সাহাবুদ্দিন ধাওয়া করে। পালাতে গিয়ে  একপর্যায়ে শফিকুল পড়ে গিয়ে জ্ঞান হারায়।
এ বিষয়ে ওই শিশুকে অজ্ঞান অবস্থায় উদ্ধারকারী সিএনজি চালক মোস্তাফিজজুর রহমান বলেন,  বাসটার্মিনাল থেকে শহরের দিকে ফেরার পথে বিজিবি ক্যাম্পের একটু আগে শতাধিক মানুষের ঝটলা দেখে আমি গাড়ি থামায়। এগিয়ে গিয়ে দেখতে পাই একজন শিশু রাস্তায় পড়ে আছে। পরে এলাকাবাসীর সহযোগীতায়  শফিকুলকে সাথে নিয়ে ওই শিশুকে আমি হাসপাতাল আনি। পরে জরুরী বিভাগের শিশুকে মৃত ঘোষনা করলে আমার সাথে আসা শফিকুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন হাসপাতাল কর্মচারীদের সহযোগীতায় তাকে ধরে পুলিশে সোপার্দ করা হয়।
সিএনজি চালক আরো বলেন, শিশুকে নিয়ে হাসপাতাল আসার পথে শফিকুল আমাকে জানায় ওই শিশু তার ছেলে ও শ্যালিকাকে মারধর করেছে। একারণে তিনি শিশুটিকে ধাওয়া করেছিল।
কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন)  মাঈন উদ্দিন বলেন, শিশুটির শরীরে কোন আঘাতে চিহ্ন নেই।  ধাওয়া খেয়ে পালাতে গিয়ে আছড়ে পড়ে স্ট্রোক করে তাঁর মৃত্যু হয়েছে ধারনা করা হচ্ছে। তবে আটককে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানা সম্ভব হবে।
কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, ঘটনাস্পটের আশপাশের লোকজন,, স্কুল শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে কথা বলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে।
cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

রিহ্যাব শারজাহ মেলায় অংশ নিচ্ছে ৫০ কোম্পানি ও ১০ ব্যাংক

হোপ হসপিটালে পোড়া রোগীদের সার্জারি ক্যাম্প

লেমশীখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ইউসুফ আর নেই

রামু কলেজে উগ্রবাদ-সহিংসতা প্রতিরোধে বিতর্ক প্রতিযোগিতা ও ওরিয়েন্টেশন

আওয়ামী লীগের সঙ্গে সম্পর্ক নেই ওলামা লীগের

বিয়েতে সৌদি নারীদের পছন্দের শীর্ষে বাংলাদেশি পুরুষরা

চুরি যাওয়া মোবাইল লক করে দেওয়ার সেবা চালু করছে বিটিআরসি

মহেশখালীতে বসতি উচ্ছেদ করে কয়লাবিদ্যুৎ প্রকল্পের রাস্তা নির্মাণ, উৎকন্ঠা

ফেরিওয়ালা

‘ওয়ার্ল্ড হিজাব ডে’ পালিত হবে ১ ফেব্রুয়ারি

সাবেক ফুটবলার কায়সার হামিদ কারাগারে

লাগাতার হাট-বাজার বয়কটে চরম দূর্ভোগে বাঘাইছড়ির লাখো মানুষ

সাবমেরিন ক্যাবলের কনসোর্টিয়ামে যুক্ত হলো বাংলাদেশ

রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে জাতিসংঘের বিশেষ দূত

৩৭তম বিসিএস নন-ক্যাডারের ফল ফেব্রুয়ারিতে

একটি ব্রীজের জন্য ১০ গ্রামের মানুষের সীমাহীন দূর্ভোগ

কঠিন সময় পার করছে রেলওয়ে

ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্তে কউক’র আলোচনা সভা

স্বল্পমূল্যে অস্ত্র পাবেন সাংবাদিকরা

উখিয়ায় থেকে গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব