কক্সবাজারে ধাওয়া খেয়ে শিশু নিহত

সিবিএন: 
কক্সবাজারে শহরে সাহাব উদ্দিন (১০) নামের এক শিশু নিহত হয়েছে। তবে তাঁর মৃত্যুর কারণ জানা যায়নি। কিন্তু তাকে হত্যা করা হয়েছে সন্দেহে শফিকুল (২৮) নামের এক যুবককে হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেল ৫ টায় শহরের বিজিবি ক্যাম্প এলাকার হিন্দু পাড়ায় সংলগ্ন প্রধান সড়কে এই ঘটনা ঘটে।
নিহত শিশু লারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪ র্থ শ্রেনীর শিক্ষার্থী এবং বিজিবি ক্যাম্পের পেতা সওদাগর পাড়ার মৃত ফয়েজ উল্লাহ’র ছেলে।  আটক শফিকুল বিজিবি ক্যাম্প এলাকার মাসুদ মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, কয়েক বছর আগে  শাহাবুদ্দিনের বাবা মা দুইজনেই মারা গেছে। সে তার বোনের বাড়িতে থাকে। সে ও তার বোনের মেয়ে লারপোড়া স্কুলে লেখাপড়া করে। স্কুলে তার বোনের মেয়ের সাথে আটক শফিকুলের শ্যালিকার  ঝগড়া হয়। এ নিয়ে স্কুল ছুটির পর সাহাব উদ্দিন আটকের ছেলে ও শ্যালিকাকে মারধর করে। এরই জের ধরে শফিকুল সাহাবুদ্দিন ধাওয়া করে। পালাতে গিয়ে  একপর্যায়ে শফিকুল পড়ে গিয়ে জ্ঞান হারায়।
এ বিষয়ে ওই শিশুকে অজ্ঞান অবস্থায় উদ্ধারকারী সিএনজি চালক মোস্তাফিজজুর রহমান বলেন,  বাসটার্মিনাল থেকে শহরের দিকে ফেরার পথে বিজিবি ক্যাম্পের একটু আগে শতাধিক মানুষের ঝটলা দেখে আমি গাড়ি থামায়। এগিয়ে গিয়ে দেখতে পাই একজন শিশু রাস্তায় পড়ে আছে। পরে এলাকাবাসীর সহযোগীতায়  শফিকুলকে সাথে নিয়ে ওই শিশুকে আমি হাসপাতাল আনি। পরে জরুরী বিভাগের শিশুকে মৃত ঘোষনা করলে আমার সাথে আসা শফিকুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন হাসপাতাল কর্মচারীদের সহযোগীতায় তাকে ধরে পুলিশে সোপার্দ করা হয়।
সিএনজি চালক আরো বলেন, শিশুকে নিয়ে হাসপাতাল আসার পথে শফিকুল আমাকে জানায় ওই শিশু তার ছেলে ও শ্যালিকাকে মারধর করেছে। একারণে তিনি শিশুটিকে ধাওয়া করেছিল।
কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন)  মাঈন উদ্দিন বলেন, শিশুটির শরীরে কোন আঘাতে চিহ্ন নেই।  ধাওয়া খেয়ে পালাতে গিয়ে আছড়ে পড়ে স্ট্রোক করে তাঁর মৃত্যু হয়েছে ধারনা করা হচ্ছে। তবে আটককে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানা সম্ভব হবে।
কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, ঘটনাস্পটের আশপাশের লোকজন,, স্কুল শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে কথা বলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

ভোটারের ভালোবাসায় সিক্ত ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রফিকুল ইসলাম

উখিয়ায় ফলাফল বিপর্যয়,পাশের চেয়ে ফেল বেশী

কাঙ্খিত উন্নয়নের স্বার্থে মুজিবুর রহমানকে মেয়র নির্বাচিত করুন- হাবিবুর রহমান সিরাজ

চকরিয়ায় বজ্রপাতে যুবক নিহত, মহিলাসহ আহত ৫

‘রোহিঙ্গা ইয়াবা হামিদ মিথ্যাচারী যৌতুকলোভী ও ধর্ষক’

পাশের সংখ্যায় কক্সবাজার সিটি কলেজ জেলায় ১ম

বর্তমান সরকারের মাধ্যমে এলাকাবাসী মাছ চাষে সফলতা অর্জন করেছে- ইলিয়াছ এমপি

কুতুবদিয়া কৈয়ারবিল ইউনিয়ন গ্রাম আদালতের শুনানী কার্যক্রম উদ্বোধন

জেলা পর্যায়ে শীর্ষস্থানে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ

চকরিয়ায় শখের বশে ফুটবল খেলতে গিয়ে পানিতে ডুবে শ্রমিকের মৃত্যু

সদর হাসপাতালে রোগী থাকে বারান্দায়!

মুজিবুর রহমানের ২০ দফা ইশতেহার ঘোষণা

প্রসূতি মায়ের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে শেখ হাসিনার সরকার-এমপি বদি

‘গাছের মতো উপকারী বন্ধু আর নেই’ 

উখিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

উগ্রবাদ বিষয়ে রচনা লিখে জাতিসংঘে যাচ্ছে পেকুয়ার কলেজ ছাত্রী তনিমা

৯ ওয়ার্ডে শওকত আলমের পাঞ্জাবি মার্কার পক্ষে গণজোয়ার

পুলিশ-আওয়ামী লীগ মিলে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে -সরওয়ার কামাল

এইচএসসি ফলাফলে কক্সবাজার সরকারী কলেজ গৌরব ধরে রেখেছে

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির উদ্যোগে মাছের পোনা অবমুক্ত ও বৃক্ষ রোপণ