কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে মোবাইল কোর্ট সাজাসহ গ্রেফতার-১৫

প্রেস বিজ্ঞপ্তি :

গত ৯ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ১০জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার সদর থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, এসআই রাশদুল কবির, এসআই দুলর্ভ চন্দ্র দে, এসআই দীপক কুমার সিংহ, এসআই শেখ মোঃ সাইফুল ইসলাম, এসআই জামাল হোসেন, এএসআই লিটন মিয়া, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা মোবাইল কোর্ট সাজা সহ মোট ১৫ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। জাহিদুর ইসলাম, পিতা- নুরুল আজিম, মাতা- রোকেয়া বেগম, সাং- তোতুক খালী, পিএমখালী, ৩নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০২। আজু আত, পিতা- মৃত আবু সাঈদ, মাতা- দিলদার বেগম স্থায়ী, সাং- দক্ষিন রুমালিয়ারছড়া, পৌর ৭নং ওয়াডথানা ও জেলা- কক্সবাজার, ০৩। রেজাউল করিম, পিতা- সামসুল আলম, মাতা- এলেমুন্নাহার, সাং- নন্দাখালী মুড়া পাড়া, জোয়ারিয়ানালা ৬নং ওয়ার্ড, থানা- রামু, জেলা- কক্সবাজার , ০৪। শফি উল্লাহ, পিতা- মোঃ ছৈয়দুর, সাং- কলাতলী ঝরঝরিপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ সেলিম, পিতা- মোঃ আবুল হাসান, সাং- হোসেন আহম্মদ পাড়া, ৪নং ওয়ার্ড, থানা- পতেঙ্গা, জেলা- চট্টগ্রাম, বর্তমানে কলাতলী, নবী হাসানের ভাড়া বাসা, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। দেলোয়ার হোসেন প্রঃ মনু, পিতা- মৃত ইউসুফ আলী, সাং- দরিয়ানগর, বড়ছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। শামসুল ইসলাম, পিতা- আতর আলী, সাং- বাউন, থানা- ঘোয়েনঘাটা, জেলা- সিলেট, ০৮। মোঃ ফরিদ উদ্দিন, পিতা-মৃত মকবুল আহমদ, সাং- বড়ছড়া আশ্রায়ন প্রকল্প, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। মোঃ আবু হানিফ, পিতা- আমান উল্লাহ, সাং- দক্ষিণ সাহিত্যিাকা পল্লী, বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজার, ১০। আবুল কাশেম,পিতা- মৃত কালা মিয়া, সাং- সাবেক পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ মোবারক হোসেন, পিতা- শফিউল আলম, ১২। মোঃ বাশার, পিতা- নুরুজ্জামান, উভয়সাং- ননামিয়া পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। মোঃ আইয়ুব, পিতা- সালেহ ্আহমদ, সাং- নয়াপাড়া, মুছনী ক্যাম্প, সাং- ননামিয়া পাড়া, ভারুয়াখালী, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ১৪। মোঃ বায়তুল্লাহ, পিতা- মৃত আব্দুস শুক্কুর, সাং- সমিতি পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৫। বদিউল আলম, পিতা- মৃত আবুল বশর, সাং দক্ষিণ কলাতলী, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

শাহ বদর আউলিয়া (রঃ) হেফজখানা ও এতিমখানা ভবনের নির্মাণ কাজ উদ্বোধন

সড়ক পরিবহন সচিব নজরুল ইসলাম ২ দিনের কক্সবাজারে

হিজড়া আদরীর অধিকার দেবে কে?

পর্যটন ব্যবসায়ী বাহারছরার শহীদ আর নেই, মাগরিবের পর জানাজা

রোহিঙ্গা নারী পাচারে ঢাকা কেন্দ্রিক ৬ জনের সিন্ডিকেট সক্রিয় : সেমিনারে নির্বাহী ম্যাজিস্ট্রেট

যে কোন বিষয়ে মানুষের মাঝে আসক্তি তৈরি হয় কেন?

ইলিয়াস কাঞ্চন বাস-ট্রাক শ্রমিকদের টার্গেট কেন?

আবরার হত্যা: বুয়েট থেকে চিরতরে বহিষ্কার ২৬ ছাত্র

আলীকদমে একমাসে ২৬ জন ডেঙ্গু রোগি শনাক্ত

১৫ টি দেশের ২শ’ নৃত্যশিল্পী নিয়ে বসছে নৃত্য উৎসব, উদ্বোধন করবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

রামু সেনা নিবাসের প্রধানকে শুভেচ্ছা জানালেন ভারপ্রাপ্ত ডিসি আফসারুল আফসার

দেশে প্রথম শীর্ষ অস্ত্রের কারিগর আত্মসমর্পণ করছে শনিবার

পেকুয়ায় নবম শ্রেণীর ছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার

মোহাম্মদিয়া পাড়া কেন্দ্রিয় জামে মসজিদের নতুন ভবন নির্মান কাজ উদ্বোধন

৭ লাখ মেট্রিকটন উদ্বৃত্ত, তবু কেন লবণের সংকট?

রামু সেনা নিবাসে সশস্ত্র বাহিনী দিবস পালন ও সংবর্ধনা অনুষ্ঠান

কক্সবাজার শহরে আজম খান স্মরণে কনসার্টে মাতলো হাজারো দর্শক

গ্রীণলাইন বাস থেকে ১০ হাজার ইয়াবাসহ ড্রাইভার ও হেলপার আটক

৭৬ জলদস্যু আত্মসমর্পনকারী সেভহোমে , অনুষ্ঠানের প্রস্তুতি প্রায় সম্পন্ন

চাকমারকুলে চলছে অবৈধ বালি উত্তোলনের রমরমা ব্যবসা