কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে মোবাইল কোর্ট সাজাসহ গ্রেফতার-১৫

প্রেস বিজ্ঞপ্তি :

গত ৯ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ১০জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার সদর থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, এসআই রাশদুল কবির, এসআই দুলর্ভ চন্দ্র দে, এসআই দীপক কুমার সিংহ, এসআই শেখ মোঃ সাইফুল ইসলাম, এসআই জামাল হোসেন, এএসআই লিটন মিয়া, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা মোবাইল কোর্ট সাজা সহ মোট ১৫ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। জাহিদুর ইসলাম, পিতা- নুরুল আজিম, মাতা- রোকেয়া বেগম, সাং- তোতুক খালী, পিএমখালী, ৩নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০২। আজু আত, পিতা- মৃত আবু সাঈদ, মাতা- দিলদার বেগম স্থায়ী, সাং- দক্ষিন রুমালিয়ারছড়া, পৌর ৭নং ওয়াডথানা ও জেলা- কক্সবাজার, ০৩। রেজাউল করিম, পিতা- সামসুল আলম, মাতা- এলেমুন্নাহার, সাং- নন্দাখালী মুড়া পাড়া, জোয়ারিয়ানালা ৬নং ওয়ার্ড, থানা- রামু, জেলা- কক্সবাজার , ০৪। শফি উল্লাহ, পিতা- মোঃ ছৈয়দুর, সাং- কলাতলী ঝরঝরিপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ সেলিম, পিতা- মোঃ আবুল হাসান, সাং- হোসেন আহম্মদ পাড়া, ৪নং ওয়ার্ড, থানা- পতেঙ্গা, জেলা- চট্টগ্রাম, বর্তমানে কলাতলী, নবী হাসানের ভাড়া বাসা, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। দেলোয়ার হোসেন প্রঃ মনু, পিতা- মৃত ইউসুফ আলী, সাং- দরিয়ানগর, বড়ছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। শামসুল ইসলাম, পিতা- আতর আলী, সাং- বাউন, থানা- ঘোয়েনঘাটা, জেলা- সিলেট, ০৮। মোঃ ফরিদ উদ্দিন, পিতা-মৃত মকবুল আহমদ, সাং- বড়ছড়া আশ্রায়ন প্রকল্প, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। মোঃ আবু হানিফ, পিতা- আমান উল্লাহ, সাং- দক্ষিণ সাহিত্যিাকা পল্লী, বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজার, ১০। আবুল কাশেম,পিতা- মৃত কালা মিয়া, সাং- সাবেক পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ মোবারক হোসেন, পিতা- শফিউল আলম, ১২। মোঃ বাশার, পিতা- নুরুজ্জামান, উভয়সাং- ননামিয়া পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। মোঃ আইয়ুব, পিতা- সালেহ ্আহমদ, সাং- নয়াপাড়া, মুছনী ক্যাম্প, সাং- ননামিয়া পাড়া, ভারুয়াখালী, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ১৪। মোঃ বায়তুল্লাহ, পিতা- মৃত আব্দুস শুক্কুর, সাং- সমিতি পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৫। বদিউল আলম, পিতা- মৃত আবুল বশর, সাং দক্ষিণ কলাতলী, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বাংলাদেশি স্বামী পেয়ে সুখী মালয়েশীয় নারীরা

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢল

সৌদিআরবে জিএম রহিমুল্লাহর গায়েবানা জানাজা

মহাজোটের মনোনয়নে ইলিয়াসসহ জাপার ৯ এমপি বাদ!

বৃহস্পতিবারের মধ্যে চূড়ান্ত হতে পারে মহাজোটের আসন বণ্টন

ভোটের আগে ওয়াজ মাহফিল বন্ধ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

নড়াইলে মাশরাফির প্রচারণা শুরু

৬৪ আসনে মনোনয়ন তুলেছে জামায়াত

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

তিন মাস পর কারামুক্ত শহিদুল আলম

কাবুলে ঈদে মিলাদুন্নবীর জমায়েতে বোমা হামলায় নিহত ৪০

হেফাজত কাউকে সমর্থন দেবে না : আল্লামা শফী

কক্সবাজার শহরে যানজট নিরসনে জেলা পুলিশের চেকপোস্ট স্থাপন

নির্বাচনী সমীকরণ : আসন কক্সবাজার-৪

জিএম রহিমুল্লাহর ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

আদর্শ নেতৃত্ব সৃষ্টির জন্য সৎকর্মশীলদের সান্নিধ্য অপরিহার্য

শেষ মুহূর্তে তারুণ্যের শক্তি দেখাতে চান সফল উদ্যোক্তা আনিসুল হক চৌধুরী সোহাগ

রামুতে মাসব্যাপী পণ্য প্রদর্শনী মেলা উদ্বোধন