কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে মোবাইল কোর্ট সাজাসহ গ্রেফতার-১৫

প্রেস বিজ্ঞপ্তি :

গত ৯ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ১০জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার সদর থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, এসআই রাশদুল কবির, এসআই দুলর্ভ চন্দ্র দে, এসআই দীপক কুমার সিংহ, এসআই শেখ মোঃ সাইফুল ইসলাম, এসআই জামাল হোসেন, এএসআই লিটন মিয়া, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা মোবাইল কোর্ট সাজা সহ মোট ১৫ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। জাহিদুর ইসলাম, পিতা- নুরুল আজিম, মাতা- রোকেয়া বেগম, সাং- তোতুক খালী, পিএমখালী, ৩নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০২। আজু আত, পিতা- মৃত আবু সাঈদ, মাতা- দিলদার বেগম স্থায়ী, সাং- দক্ষিন রুমালিয়ারছড়া, পৌর ৭নং ওয়াডথানা ও জেলা- কক্সবাজার, ০৩। রেজাউল করিম, পিতা- সামসুল আলম, মাতা- এলেমুন্নাহার, সাং- নন্দাখালী মুড়া পাড়া, জোয়ারিয়ানালা ৬নং ওয়ার্ড, থানা- রামু, জেলা- কক্সবাজার , ০৪। শফি উল্লাহ, পিতা- মোঃ ছৈয়দুর, সাং- কলাতলী ঝরঝরিপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ সেলিম, পিতা- মোঃ আবুল হাসান, সাং- হোসেন আহম্মদ পাড়া, ৪নং ওয়ার্ড, থানা- পতেঙ্গা, জেলা- চট্টগ্রাম, বর্তমানে কলাতলী, নবী হাসানের ভাড়া বাসা, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। দেলোয়ার হোসেন প্রঃ মনু, পিতা- মৃত ইউসুফ আলী, সাং- দরিয়ানগর, বড়ছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। শামসুল ইসলাম, পিতা- আতর আলী, সাং- বাউন, থানা- ঘোয়েনঘাটা, জেলা- সিলেট, ০৮। মোঃ ফরিদ উদ্দিন, পিতা-মৃত মকবুল আহমদ, সাং- বড়ছড়া আশ্রায়ন প্রকল্প, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। মোঃ আবু হানিফ, পিতা- আমান উল্লাহ, সাং- দক্ষিণ সাহিত্যিাকা পল্লী, বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজার, ১০। আবুল কাশেম,পিতা- মৃত কালা মিয়া, সাং- সাবেক পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ মোবারক হোসেন, পিতা- শফিউল আলম, ১২। মোঃ বাশার, পিতা- নুরুজ্জামান, উভয়সাং- ননামিয়া পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। মোঃ আইয়ুব, পিতা- সালেহ ্আহমদ, সাং- নয়াপাড়া, মুছনী ক্যাম্প, সাং- ননামিয়া পাড়া, ভারুয়াখালী, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ১৪। মোঃ বায়তুল্লাহ, পিতা- মৃত আব্দুস শুক্কুর, সাং- সমিতি পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৫। বদিউল আলম, পিতা- মৃত আবুল বশর, সাং দক্ষিণ কলাতলী, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

 বিচার শুরুর অপেক্ষায় খালেদা জিয়ার আরও ৭ মামলা

অক্টোবর থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু

প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর অভিনন্দন

রাত ১০-১১টার পর ফেসবুক বন্ধ চান রওশন এরশাদ

আফগানদের কাছে বাংলাদেশের শোচনীয় পরাজয়

আজ পবিত্র আশুরা

দেশের স্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন : প্রধানমন্ত্রী

সরকারের শেষ সময়ে আইন পাসের রেকর্ড

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে দু’জনকে গুলি করে হত্যা

শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারা

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে ‘ধোঁয়াশা’ কাটবে এ মাসেই

বিষাদময় কারবালার ইতিহাস

পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা

নবাগত জেলা জজ দায়িত্ব গ্রহন করে কোর্ট পরিচালনা করলেন

নজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে  “শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, সংবাদপাঠ ও সাংবাদিকতা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা 

রামুর কচ্ছপিয়াতে রুমির বাল্য বিবাহের আয়োজন

সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে- এমপি কমল

আইসক্রিমের নামে শিশুরা কী খাচ্ছে?

উদীচী কক্সবাজার সরকারি কলেজ শাখার দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত