উখিয়া টেকনাফ আসনে এমপি প্রার্থী হচ্ছেন সাধনা দাশ গুপ্তা

ডেস্ক নিউজ:

কক্সবাজার -৪ (উখিয়া-টেকনাফ) আসনে এমপি পদে প্রার্থী হচ্ছেন বাংলাদেশ তাতীঁলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি সাধনা দাশ গুপ্তা।
তিনি সোমবার বিকেলে উখিয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এলাকায় এসে কাজ করতে বলেছেন, আমি প্রধানমন্ত্রীর অনুমতি নিয়ে মাঠে নেমেছি। উখিয়া টেকনাফের মাঠি ও মানুষের সাথে আমার নিবিড় সম্পর্ক,আমি এলাকাবাসীকে চিনি, জানি। আমি জানি,এলাকার জনগন আমাকে নিরাশ করবেনা।

মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর দৃঢ় অবস্থানের কথা তুলে ধরে সাধনা দাশ গুপ্তা বলেন,প্রধানমন্ত্রীর মতো আমিও মাদকের বিরুদ্ধে সবসময় সোচ্ছার। আমি কথা দিচ্ছি দলীয় মনোনয়ন পেলে এবং জনগনের সমর্থনে এমপি নির্বাচিত হলে মাদকমুক্ত উখিয়া-টেকনাফ গড়তে আমার চেষ্টা থাকবে অবিরাম। বঙ্গবন্ধুর স্নেহভাজন হয়ে রাজনীতির হাতে কড়ি আবেগাপ্লুত সাধনা দাশ গুপ্তা আরো বলেন,স্বাধীনতার পর মাথায় হাত রেখে বঙ্গবন্ধু আশীর্বাদ করেছিলেন। সচেতন ছিলামনা বলেই সেই সব স্মৃতি ধারন করা হয়নি। যে কারনে আমাকে নিয়ে অনেক কথা। অথচ আওয়ামীলীগ করতে গিয়ে ৩ বার জেলে যেতে হয়েছে। কিন্ত আওয়ামীগ ছাড়িনি,দল ও দলের সভানেত্রী মানবতার নেত্রী শেখ হাসিনা যখন যে দ্বায়িত্ব দিয়েছেন তা বিশ্বস্ততার সাথে পালন করেছি।

এবারও তিনি এলাকায় এসে আমাকে কাজ করতে বলেছেন আমি তাই করছি। উখিয়া-টেকনাফ থেকে আমি নমিনেশন চাইব। যদি নেত্রী নমিনেশন দেন তবে নির্বাচন করবো। যদি না পাই যাকেই নেত্রী নমিনেশন দিবে তার হয়ে দলীয় প্রার্থীর জন্য কাজ করব। তবে দলীয় ননমিনেশন এবার আমিই পাব বলে আমার বিশ্বাস।

উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীনের সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার মুক্তিযোদ্বা লীগের জেলা আহবায়ক জাফর আলম চৌধুরী,উখিয়া উপজেলা যুবলীগের সাবেক উখিয়া উপজেলা সভাপতি সুলতান মাহমুদ চৌধুরী,উখিয়া উপজেলা তাতীলীগের সভাপতি হেলাল উদ্দিন,তাতীলীগ নেতা জাফর আলম ভুলু, নুরুল আলম সহ অন্যন্য নেতৃবৃন্দ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

যুক্তরাষ্ট্রও রোহিঙ্গা প্রত্যাবাসনের বিরোধী

গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা

এড. সালাহ উদ্দীন কক্সবাজার-৪ আসনে বিএনপি’র ফরম সংগ্রহ করলেন

প্রত্যাবাসন প্রক্রিয়ার কথা শুনে ক্যাম্প ছেড়ে পালানোর চেষ্টা রোহিঙ্গাদের

কারাবন্দির পাকস্থলিতে মিললো ৪০০ ইয়াবা

লামায় বিষপানে যুবকের মৃত্যু

আলীকদমে পাহাড় কেটে ইটভাটা

লুৎফুর রহমান কাজল মনোনয়ন ফরম জমা করেছেন

একটি পোপা মাছের দাম কেন ৮ লাখ টাকা?

ডায়াবেটিস কী? কেন হয়?

এস.এস.সি ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ

পাল্টে যেতে পারে সব হিসাব

ভোট কেন্দ্র থেকে সরাসরি সংবাদ সম্প্রচার নিষিদ্ধ

রোহিঙ্গা প্রত্যাবাসন স্থগিতের আহ্বান জাতিসঙ্ঘের

শীতে পাহাড় ও সমুদ্রের হাতছানি

মহেশখালীর উত্তর নলবিলায় হাসান আরিফের নেতৃত্বে ভয়ংকর পাহাড় কর্তন

সমুদ্রবন্দরে ২ নম্বর দূরবর্তী হুঁশিয়ারি

মাওলানা আনোয়ারের জানাজা বুধবার সাড়ে ৪টায় মরিচ্যা হাইস্কুল মাঠে

খালেদা জিয়ার প্রার্থিতা নিশ্চিত করতে আপিলে যাচ্ছে বিএনপি