সংবাদ বিজ্ঞপ্তি:

আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে নাগরিক কমিটি মনোনিত নারিকেল গাছ প্রতীকে মেয়র পদপ্রার্থী সাবেক সফল মেয়র সরওয়ার কামাল বলেছেন, সকল ভয়ভীতি ও হুমকি-ধমকি উপেক্ষা করে ঘরে ঘরে নারিকেল গাছ মার্কার দাওয়াত পৌঁছিয়ে দিন। কোন অগণতান্ত্রিক শক্তি আমাদের বিজয় ঠেকিয়ে রাখতে পারবে না আমাদের বিজয় সুনিশ্চিত ইনশা আল্লাহ। আমরা শান্তিতে বিশ্বাস করি। শান্ত জনপদের মানুষ হিসেবে নিরাপদ ও স্বাচ্ছন্দে আমরা বসবাস করতে চাই। কক্সবাজার শুধুমাত্র পর্যটন শহর নয় এখন কক্সবাজার আন্তর্জাতিক শহরে পরিণত হয়েছে। শত শত বিদেশি এনজিও কক্সবাজার শহরে বসবাস করে । তাই পেশিশক্তি নয় বিশ্বের দরবারে শান্ত ও নিরাপদ শহর হিসেবে পরিচিত করতে আমরা সকলের সমান সুবিধা ও ভয়ভীতিমুক্ত নির্বাচনী পরিবেশ নিশ্চিত রাখতে বদ্ধপরিকর। যদি জোর করে কেউ জনগণের রায় ছিনিয়ে নেয়ার চেষ্টা করে তাহলে কারো জন্য শুভ ফল বয়ে আনবে না।

তিনি আরো বলেন, অতীতে আমি সকল দলমতের উর্ধে¦ ওঠে পৌরবাসীকে যেভাবে সেবা দিয়েছি ভবিষ্যতেও আমি নির্বাচিত হলে ভুলত্রুটি থেকে শিক্ষা নিয়ে পৌরবাসীর খেদমতে সর্বদা নিজেকে নিয়োজিত রাখব। স্বল্পসময়ে আমার পৌরসভার দায়িত্বপালনকালে শহরে যানজট নিরসনের লক্ষে ৩টি বিকল্প রাস্তার প্রকল্প হাতে নিয়েছিলাম, জলাবদ্ধতা দূরীকরণে ড্রেনেজ ব্যবস্থার সংস্কার, বর্জ্য ব্যবস্থাপনার জন্য ডাম্পিং স্টেশন নির্মাণ, ১০ তলা বিশিষ্ট নগর ভবন নির্মাণ সর্বোপরি কক্সবাজার পৌরসভাকে বাসযোগ্য ও স্বাস্থ্যকর শহরে পরিণত করার লক্ষ্যে আমি নিরলস প্রচেষ্টা চালিয়ে প্রায় ২২০ কোটি টাকার বরাদ্দ এনেছিলাম। আমি পৌরবাসীকে আশ্বস্থ করতে চায় নিজ যোগ্যতার সবটুকু উজাড় করে ভবিষ্যতে পৌরবাসীকে সাথে নিয়ে যেখানে যেরকম উন্নয়ন করা দরকার আমি তা করে যাব ইনশা আল্লাহ। তিনি কোন ভয়ভীতি, গুজব এবং অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে আগামী ২৫ জুলাই নারিকেল গাছ মার্কায় ভোট দেয়ার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান।

নাগরিক কমিটির সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ গোলাম কিবরিয়ার সভাপতিত্বে স্থানীয় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান, জেলা সেক্রেটারি ও সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান মাওলানা নূর আহমদ আনোয়ারি, বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব সাইদুল আলম, বিশিষ্ট সমাজসেবক মমতাজুল ইসলাম, সাবেক কক্সু ভিপি মো. ছৈয়দ করিম, রিয়াজ মুুহাম্মদ শাকিল, শ্রমিকনেতা মামুনুর রশিদ, দিল মোহাম্মদ সওদাগর, রফিকুল্লাহ মুকুল, নুর মোহাম্মদ ছিদ্দিক, ফরিদুল আলম, মাওলানা সাইদুল হক, শ্রমিকনেতা আমিনুল ইসলাম হাসান, মাওলানা মোজহেরুল ইসলাম, হাসান ইয়াছিন প্রমূখ। নির্বাচনী কর্মী সম্মেলনে বিপুল সংখ্যক জনশক্তি অংশগ্রহণ করেন ।

সম্মেলন শেষে মেয়র প্রার্থী সরওয়ার কামাল প্রধান সড়ক হয়ে বিজিবিক্যাম্প, সিকদার পাড়া, এসএমপাড়াসহ বিভিন্নস্থানে গণসংযোগ করেন। গণসংযোগ শেষে বাদ মাগরিব এসএম পাড়ায় পথসভায় যোগদান করেন।