আব্দুর রশিদ, বাইশারী:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচির সঙ্গে প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময় সভা হয়েছে।  রোববার সকাল ১১টায় ইউএনও’র কার্যালয়ে এ সভা হয়।

এতে ইউএনও ছাড়াও অন্যদের মধ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও অধ্যাপক মো.শফিউল্লাহ, সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের উপদেষ্ঠা তসলিম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব প্রধান উপদেষ্ঠা মাঈনুদ্দিন খালেদ, সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সহসভাপতি আবদুল হামিদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক জয়নাল আবেদিন, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক আবদুর রশিদ, সহ ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মোহাম্মদ শাহীন, নির্বাহী সদস্য মুফিজুর রহমান, সদস্য মাহমুদুল হক বাহাদুর, মোহাম্মদ তৈয়ব উল্লাহ, মোহাম্মদ ইউনুছ ও এম আবু শাহমা।

ইউএনও নাইক্ষ্যংছড়ির সুষ্ঠু ও সুন্দর পরিবেশ বজায় রাখতে সবার সহায়তা কামনা করেন। পাশাপাশি লেখনিতে সত্য তোলে ধরার আহবান জানান। মতবিনিময় সভা শেষে প্রেসক্লাব নেতৃবৃন্দ ইউএনও সাদিয়া আফরিন কচিকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন। পরে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির ক্যাম্প সংলগ্ন বেলী সেতু পরিদর্শন করেন।