৯ নম্বর স্বামীকে ফেলে ৪ নম্বর স্বামীর ঘরে মেরিনা

ডেস্ক নিউজ:
জয়পুরহাটে স্ত্রী মেরিনার বিরুদ্ধে মামলা করেছেন তার ৯ নম্বর স্বামী শিহাব উদ্দীন। বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাটের ‘গ’ অঞ্চল আমলী আদালতে মেরিনাসহ মোট ছয়জনের বিরুদ্ধে এ মামলা করেন।

মামলার বিবরণে জানা যায়, মাদারীপুর জেলার কালকিনি উপজেলার আন্ডাচর গ্রামের আমিনুল ইসলাম চৌধুরীর ছেলে শিহাব উদ্দীনের সঙ্গে ইসাহাক নামে এক ব্যক্তির মাধ্যমে মেরিনার পরিচয় হয়।

পরে তাদের মধ্যে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের জেরে প্রেমিক শিহাবের কাছ থেকে পর্যায়ক্রমে ৫ লাখ টাকা নেন মেরিনা। কিছুদিন পর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

বিয়ের পর শিহাব উদ্দীন জানতে পারেন, মেরিনা ইতিপূর্বে আরও আটজনকে বিয়ে করে টাকা-পয়সা হাতিয়ে নিয়ে তাদের তালাক দিয়েছেন।

গত ৭ মে মেরিনা ঢাকাতে স্বামীর বাড়িতে থাকা অবস্থায় তার বোন বেলী সেখানে যান এবং তার মেয়ের চাকরির কথা বলে ধার হিসেবে আরও ২ লাখ টাকা নেন।

ওই দিনই মেরিনা ও বেলী জয়পুরহাটের আক্কেলপুরে বাবার বাড়িতে চলে আসেন। তারা যাওয়ার সময় শিহাবের ঘর থেকে মূল্যবান স্বর্ণালঙ্কারসহ নগদ ১ লাখ টাকা নিয়ে যান। মেরিনা তার বাবার বাড়িতে এসে স্বামী শিহাব উদ্দীনের সঙ্গে সব যোগাযোগ বন্ধ করে দেন।

এ অবস্থায় কোনো উপায় না দেখে গত ৩ জুলাই শিহাব উদ্দীন তার শ্বশুরবাড়ি গিয়ে জানতে পারেন, তার স্ত্রী মেরিনা চতুর্থ স্বামী নওগাঁ জেলার নিয়ামতপুরের রুহুল আমীনের সঙ্গে সংসার শুরু করেছেন।

শিহাব উদ্দীন তাদের প্রতারণা বুঝতে পেরে ধার দেয়া দুই লাখ টাকা ফেরত চান। এতে ক্ষুব্ধ হয়ে মেরিনাসহ তার পরিবারের লোকজন তাকে বেঁধে রেখে মারধর এবং আরও ৫ লাখ টাকা দাবি করেন।

এরপর শিহাব উদ্দীন কৌশলে ওই বাড়ি থেকে পালিয়ে এসে জয়পুরহাট ‘গ’ অঞ্চল আমলী আদালতে প্রতারক স্ত্রী মেরিনা, তার বড় ভাই মোফা, ভাবি আয়শা, বড় বোন বেলী, ভাগনি জুলেখা ও ভাতিজা বউ পরীসহ মোট ছয়জনের বিরুদ্ধে মামলা করেন।

এ বিষয়ে জানতে অভিযুক্ত মেরিনার একাধিক মোবাইল নম্বরে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তাই তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

পদ্মা সেতুর ৯০০ মিটার দৃশ্যমান

নিথর দেহে শহীদ মিনারে আহমেদ ইমতিয়াজ বুলবুল

বেনাপোলে ফেন্সিডিলসহ আটক ৩

বিত্তবান সন্তানদের মায়ের ঠিকানা পরিত্যক্ত কক্ষ

নিউইয়র্কে মুসলিমদের বিরুদ্ধে ষড়যন্ত্র : আটক ৪

আবজাল দম্পতির বাড়ি-গাড়ি ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

সাত সকালে ট্রাকচাপায় গেল ৭ প্রাণ

একটি আবাসিক হোটেলে ‘গোপন বৈঠক’ নিয়ে তোলপাড়!

হোটেলে ফূর্তি থেকে প্রবাসীর স্ত্রী হাসপাতালে, চম্পট লম্পটের

ঈদগাঁওতে ভ্রাম্যমান ফেরী বাজার

দি এসেন্ডেন্ট স্টুডেন্টস অব ধলঘাটার বৃত্তি প্রদান ও কৃতি শিক্ষার্থীদের সংবধর্না

‘আরাকান আর্মি’ কারা

লাইট হাউজ মাদরাসার মোহতামিম মাওলানা মোহাম্মদ আলী স্বপদে বহাল

কর্ণফুলীতে পরকীয়ায় পালাতে গিয়ে থানা হাজতে স্ত্রী

চকরিয়া-পেকুয়ার জনগনের ভাগ্য উন্নয়নে আজীবন অবিচল থাকব : এমপি জাফর আলম

হাফেজ ছালামতুল্লাহ অসুস্থ, দোয়া কামনা

চাঁদা দাবি ও হামলার মুখে শহরে ডিসলাইন সম্প্রচার বন্ধ

বিএনপির ১০ বিভাগীয় টিম গঠন

নাইক্ষ্যংছড়ির তোফাইল চেয়ারম্যান কারাগারে

ইমরুল কায়েস উখিয়ার আকাশের নতুন সূর্য