পরিচ্ছন্ন ও যানজটমুক্ত শহর গড়তে ধানের শীষে ভোট দিন- রফিকুল ইসলাম

সংবাদ বিজ্ঞপ্তি:
আসন্ন কক্সবাজার পৌরসভার নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী রফিকুল ইসলাম বলেছেন, চারপাশের সুন্দর-পরিচ্ছন্ন ও স্বাস্থ্যকর পরিবেশে বসবাস করা নাগরিকদের অধিকার। তাই আগামী দিনের কক্সবাজার হবে পরিচ্ছন্ন, স্বাস্থ্যকর ও দূষণমুক্ত একটি শহর। অন্যদিক শহরজুড়েই যানজটে নাকাল পৌরবাসী। বছরের পর বছর ধরে যানজটে দুর্ভোগে রয়ে গেছেন মানুষ। এই সংকটটি নিরসনে আমার একটি সুনির্দিষ্ট পরিকল্পনা রয়েছে। এই পরিকল্পনা বাস্তবায়ন করার জন্য ধানের শীষে ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন। শনিবার (৭ জুলাই) পৌরসভার কলাতলীতে গণসংযোগ ও নির্বাচনী পথসভায় তিনি এই কথা বলেন।

জানা গেছে, পৌরসভার নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী রফিকুল ইসলাম লাগাতার গণসংযোগ করে যাচ্ছেন।  শনিবারও পৌরসভার কলাতলীর কয়েকটি এলাকায় অলিতে-গলিতে গণসংযোগ করেছেন। একই সাথে তার স্ত্রী-পুত্রসহ পরিবার ও আত্মীয়-স্বজনেরাও পৃথকভাবে রফিকুল ইসলামের জন্য গণসংযোগ করে যাচ্ছেন।

গণসংযোগ ও পথসভায় রফিকুল ইসলামের সাথে ছিলেন- জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আকতারুল আলম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও পৌর প্যানেল মেয়র জিসান উদ্দীন জিসান, রামু উপজেলা বিএনপির সভাপতি সাইফুল আলম, সাবেক চেয়ারম্যান মুফিদুল আলম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফাহিমুর রহমান ফাহিম প্রমুখ।

অন্যদিকে বিএনপির প্রার্থী রফিকুল ইসলামের পক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়মিত প্রচারণা চালাচ্ছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না। এর অংশ হিসেবে শনিবারও নেতাকর্মীদের সাথে নিয়ে পৌরসভার মধ্যম টেকপাড়া, মাঝিরঘাট, জনতা সড়ক ও উত্তর টেকপাড়া এলাকায় ব্যাপক গণসংযোগ করেন এবং ভোটারদের সাথে কুশলবিনিময় করেন শামীম আরা স্বপ্না।

এসময় তার সাথে ছিলেন- জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, টেকপাড়ার স্থানীয় বিএনপি নেতা নাজিম উদ্দীন, এড. ফিরুজুল আলম, মোহাম্মদ আলী, ওসমান গণি পুতু, নূরুল ইসলাম, মোহাম্মদ রফিক, ছৈয়দ আলম সওদাগর, আবদুল্লাহ আল ফারুক ডালিম, মোহাম্মদ মুরাদ, মোহাম্মদ জামাল, মোহাম্মদ ইউছুপ, মোহাম্মদ খোরশেদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ

চকরিয়ায় ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নাইক্ষ্যংছড়িতে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

রিক সম্পর্কে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

পানির দরে লবণ!

জীবন ঝুঁকি নিয়ে শিক্ষার্থীদের মহাসড়ক পারাপার!

নাইক্ষ্যংছড়িতে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র জমা

সোনারপাড়ার মুক্তিযোদ্ধা লোকমান মাস্টার আর নেই : জোহরের পর জানাজা

দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ এর সঙ্গে শেখ হাসিনার দ্বিপাক্ষিক বৈঠক

লামা ও আলীকদম উপজেলা নির্বাচনে তিন পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র জমা

দেশী-বিদেশী পর্যটকদের জন্য কক্সবাজারে নিরাপত্তাবলয়

আলীকদমে তিনটি পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

সিবিএন এর প্রতিষ্ঠা বার্ষিকীতে সাবেক ছাত্রনেতা শামশুল আলমের শুভেচ্ছা

শুদ্ধসুরে জাতীয় সংঙ্গীত : জেলায় দু’টি পর্যায়ে রামু উপজেলার শ্রেষ্ঠত্ব

লংগদুতে বন্যহাতির আক্রমনে ৬ বছর বয়সী শিশুর মৃত্যু

তারকারা কে কার আত্মীয়?

উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম

জাতীয় সঙ্গীত পরিবেশনায় কক্সবাজার মহিলা কলেজের জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন

ওভাই (OBHAI) যাত্রা শুরু করলো কক্সবাজারে

ভারত থেকে হাই কমিশনারকে ডেকে পাঠাল পাকিস্তান

স্বাধীনতার বিরোধিতা করে কোনো দল টেকেনি