পরিচ্ছন্ন ও যানজটমুক্ত শহর গড়তে ধানের শীষে ভোট দিন- রফিকুল ইসলাম

সংবাদ বিজ্ঞপ্তি:
আসন্ন কক্সবাজার পৌরসভার নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী রফিকুল ইসলাম বলেছেন, চারপাশের সুন্দর-পরিচ্ছন্ন ও স্বাস্থ্যকর পরিবেশে বসবাস করা নাগরিকদের অধিকার। তাই আগামী দিনের কক্সবাজার হবে পরিচ্ছন্ন, স্বাস্থ্যকর ও দূষণমুক্ত একটি শহর। অন্যদিক শহরজুড়েই যানজটে নাকাল পৌরবাসী। বছরের পর বছর ধরে যানজটে দুর্ভোগে রয়ে গেছেন মানুষ। এই সংকটটি নিরসনে আমার একটি সুনির্দিষ্ট পরিকল্পনা রয়েছে। এই পরিকল্পনা বাস্তবায়ন করার জন্য ধানের শীষে ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন। শনিবার (৭ জুলাই) পৌরসভার কলাতলীতে গণসংযোগ ও নির্বাচনী পথসভায় তিনি এই কথা বলেন।

জানা গেছে, পৌরসভার নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী রফিকুল ইসলাম লাগাতার গণসংযোগ করে যাচ্ছেন।  শনিবারও পৌরসভার কলাতলীর কয়েকটি এলাকায় অলিতে-গলিতে গণসংযোগ করেছেন। একই সাথে তার স্ত্রী-পুত্রসহ পরিবার ও আত্মীয়-স্বজনেরাও পৃথকভাবে রফিকুল ইসলামের জন্য গণসংযোগ করে যাচ্ছেন।

গণসংযোগ ও পথসভায় রফিকুল ইসলামের সাথে ছিলেন- জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আকতারুল আলম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও পৌর প্যানেল মেয়র জিসান উদ্দীন জিসান, রামু উপজেলা বিএনপির সভাপতি সাইফুল আলম, সাবেক চেয়ারম্যান মুফিদুল আলম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফাহিমুর রহমান ফাহিম প্রমুখ।

অন্যদিকে বিএনপির প্রার্থী রফিকুল ইসলামের পক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়মিত প্রচারণা চালাচ্ছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না। এর অংশ হিসেবে শনিবারও নেতাকর্মীদের সাথে নিয়ে পৌরসভার মধ্যম টেকপাড়া, মাঝিরঘাট, জনতা সড়ক ও উত্তর টেকপাড়া এলাকায় ব্যাপক গণসংযোগ করেন এবং ভোটারদের সাথে কুশলবিনিময় করেন শামীম আরা স্বপ্না।

এসময় তার সাথে ছিলেন- জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, টেকপাড়ার স্থানীয় বিএনপি নেতা নাজিম উদ্দীন, এড. ফিরুজুল আলম, মোহাম্মদ আলী, ওসমান গণি পুতু, নূরুল ইসলাম, মোহাম্মদ রফিক, ছৈয়দ আলম সওদাগর, আবদুল্লাহ আল ফারুক ডালিম, মোহাম্মদ মুরাদ, মোহাম্মদ জামাল, মোহাম্মদ ইউছুপ, মোহাম্মদ খোরশেদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার-৩ আসনে বিএনপির মনোনয়নপত্র জমা দিলেন অধ্যাপক আজিজ

“দুখরে রোগে ও ভয় পায়!”

নিরাপদ জীবনে ফিরতে চায় ইয়াবা ব্যবসায়ীরা

রোববার থেকে বিএনপির সাক্ষাৎকার শুরু

মিয়ানমারে শতাধিক রোহিঙ্গা গ্রেফতার

বিএনপি নেতা আবু সুফিয়ান (চট্টগ্রাম-৮) আসনে মনোনয়নপত্র নিলেন

কক্সবাজার-২ আসনে কারাবন্দী আবুবকরের পক্ষে মনোনয়ন ফরম জমা

ঈদগাঁওতে ইউনিক পরিবহন ও টমটমের মুখোমুখি সংঘর্ষে আহত ৪

চবির ‘প্রফেসর’ পদোন্নতি পেলেন কক্সবাজারের হাসমত আলী

খুটাখালীর মহাসড়ক কিনারায় অবৈধ ভাসমান দোকানপাট উচ্ছেদ

চবিতে গণিত বিভাগের ২দিন ব্যাপী সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান শুরু

১৯দিন ব্যাপী চুনতির সীরত মাহফিল ১৯ নভেম্বর

ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় শিশুসহ ৪১ জন আটক

গর্জনিয়ার জমিদার ফরুক আহমদ শিকদারের সহধর্মিনীর ইন্তেকাল

মালিকবিহীন ৪০ হাজার ইয়াবা উদ্ধার

আকিদা ঠিক করেন, সব ঠিক হয়ে যাবে -শাহ আহমদ শফি

গাজাসহ ডিআরসি কর্মকর্তা আটক

কক্সবাজার-৩ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের চূড়ান্ত প্রার্থী আলহাজ্ব ডাঃ মুহাম্মদ আমীন

চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে আধুনিক সিটি স্ক্যান মেশিন

খাশোগি হত্যায় ৫ সৌদি কর্মকর্তার ফাঁসির আদেশ