যতই অত্যাচার-নির্যাতন হোক বিএনপি এগিয়ে যাবে

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেন, সরকার ঘুম-খুন, মামলা-হামলা করে বাংলাদেশের গণমানুষের দল বিএনপিকে দমিয়ে রাখতে চাইছে। কিন্তু তারা কখনো সম্ভব হবে না। যতই অত্যাচার-নির্যাতন হোক সব কিছু পাড়ি দিয়ে বিএনপি সামনের দিকে এগিয়ে যাবে।

শুক্রবার বিকাল ৩টায় মাতামুহুরি সাংগঠনিক উপজেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিলের প্রধান অতিথি ও উদ্বোধকের বক্তব্যে তিনি এই একথা বলেন।

তিনি খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বলেন, শেখ হাসিনার অধীনে বাংলাদেশে কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি; আগামীতেও হবে না। তাই নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হতে হবে। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী করে রাখার হয়েছে যেন খালেদা জিয়া বিহীন আরেকটি জালভোটের নির্বাচন করে ক্ষমতা কুক্ষিগত করে রাখা যায়। কিন্তু বাংলাদেশের জনগণ ষড়যন্ত্রের নির্বাচন হতে মেনে না। সারাদেশে শেখ হাসিনার সরকার বিরোধী আওয়াজ শুরু হয়েছে। বর্তমান সরকারের বিদায় এখন সময়ের ব্যাপার মাত্র।

মাতামুহুরি উপজেলা বিএনপি আহ্বায়ক জামিল ইব্রাহিম চৌধুরী সভাপতিত্বে ও সদস্য সচিব হেফাজেতুর রহমান চৌধুরী টিপুর সঞ্চালনায় ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় মিলনায়তনের আয়োজিত সম্মেলন ও কাউন্সিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না। বিশেষ অতিথি ছিলেন, সহ-সভাপতি এনামুল হক, মাতামুহুরি উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা একেএম ইকবাল বদরী, চকরিয়া পৌর বিএনপির সভাপতি নূরুল ইসলাম হায়দার ও সাধারণ সম্পাদক এম মোবারক আলী।

বক্তব্য রাখেন, মাতামুহুরি উপজেলা বিএনপির ৭ ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক এবং মাতামুহুরি উপজেলা অঙ্গ-সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ। কাউন্সিলে ১০৫৭ জন কাউন্সিল, পাঁচশতাধিক ডেলিগেট উপস্থিত ছিলেন।

সম্মেলনকে কেন্দ্র পুরো এলাকাজুড়ে এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা ছড়িয়ে পড়ে। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করা হয়। পরে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন করে সম্মেলনের শুভ সূচনা করা হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

অনূর্ধ ১৭ ফুটবলে সহোদরের ২ গোলে মহেশখালী চ্যাম্পিয়ন

টাস্কফোর্সের অভিযানঃ ৪৫০০ ইয়াবাসহ ব্যবসায়ী আটক

টেকনাফে ৭৫৫০টি ইয়াবাসহ দুইজন আটক

এলোমেলো রাজনীতির খোলামেলা আলোচনা

কক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরে পেলেন পর্যটক

সুষ্ঠু নির্বাচনে জাতীয় ঐক্য

সঠিক কথা বলায় বিচারপতি সিনহাকে দেশত্যাগে বাধ্য করেছে সরকার : সুপ্রিম কোর্ট বার

সিনেমায় নাম লেখালেন কোহলি

যুক্তরাষ্ট্রের কথা শুনছে না মিয়ানমার

তানজানিয়ায় ফেরিডুবিতে নিহতের সংখ্যা শতাধিক

যশোরের বেনাপোল ঘিবা সীমান্তে পিস্তল,গুলি, ম্যাগাজিন ও গাঁজাসহ আটক-১

তরুণদের এগিয়ে নিয়ে যাওয়াটা অনেক বেশি জরুরি- কক্সবাজারে মোস্তফা জব্বার

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার, দগ্ধ হয়ে নিহত ৪

খরুলিয়ায় বখাটেকে পুলিশে দিলো জনতা, রাম দা উদ্ধার

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

সতীদাহ প্রথা: উপমহাদেশের ইতিহাসে কলঙ্কজনক অধ্যায়

খুরুশকুলে সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্র আহত

নুরুল আলম বহদ্দারের কবর জিয়ারত করলেন লুৎফুর রহমান কাজল

জীবনের প্রথম প্রচেষ্টাতে ঈর্ষনীয় সাফল্য মৌসুমীর

এলআইসিটি বেস্ট অ্যাওয়ার্ড পেলো চবি শিক্ষার্থী নিপুন