যতই অত্যাচার-নির্যাতন হোক বিএনপি এগিয়ে যাবে

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেন, সরকার ঘুম-খুন, মামলা-হামলা করে বাংলাদেশের গণমানুষের দল বিএনপিকে দমিয়ে রাখতে চাইছে। কিন্তু তারা কখনো সম্ভব হবে না। যতই অত্যাচার-নির্যাতন হোক সব কিছু পাড়ি দিয়ে বিএনপি সামনের দিকে এগিয়ে যাবে।

শুক্রবার বিকাল ৩টায় মাতামুহুরি সাংগঠনিক উপজেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিলের প্রধান অতিথি ও উদ্বোধকের বক্তব্যে তিনি এই একথা বলেন।

তিনি খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বলেন, শেখ হাসিনার অধীনে বাংলাদেশে কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি; আগামীতেও হবে না। তাই নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হতে হবে। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী করে রাখার হয়েছে যেন খালেদা জিয়া বিহীন আরেকটি জালভোটের নির্বাচন করে ক্ষমতা কুক্ষিগত করে রাখা যায়। কিন্তু বাংলাদেশের জনগণ ষড়যন্ত্রের নির্বাচন হতে মেনে না। সারাদেশে শেখ হাসিনার সরকার বিরোধী আওয়াজ শুরু হয়েছে। বর্তমান সরকারের বিদায় এখন সময়ের ব্যাপার মাত্র।

মাতামুহুরি উপজেলা বিএনপি আহ্বায়ক জামিল ইব্রাহিম চৌধুরী সভাপতিত্বে ও সদস্য সচিব হেফাজেতুর রহমান চৌধুরী টিপুর সঞ্চালনায় ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় মিলনায়তনের আয়োজিত সম্মেলন ও কাউন্সিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না। বিশেষ অতিথি ছিলেন, সহ-সভাপতি এনামুল হক, মাতামুহুরি উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা একেএম ইকবাল বদরী, চকরিয়া পৌর বিএনপির সভাপতি নূরুল ইসলাম হায়দার ও সাধারণ সম্পাদক এম মোবারক আলী।

বক্তব্য রাখেন, মাতামুহুরি উপজেলা বিএনপির ৭ ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক এবং মাতামুহুরি উপজেলা অঙ্গ-সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ। কাউন্সিলে ১০৫৭ জন কাউন্সিল, পাঁচশতাধিক ডেলিগেট উপস্থিত ছিলেন।

সম্মেলনকে কেন্দ্র পুরো এলাকাজুড়ে এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা ছড়িয়ে পড়ে। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করা হয়। পরে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন করে সম্মেলনের শুভ সূচনা করা হয়।

সর্বশেষ সংবাদ

চকরিয়ার বদরখালীতে ১০ মাসেও মিটার না পাওয়ায় গ্রাহকদের বিক্ষোভ

স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক দু’দিনের সফরে কক্সবাজারে

লোহাগাড়ায় গরু চোর সন্দেহে যুবককে গণপিটুনি

রাঙ্গামাটিতে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা উদ্বোধন

লম্বরীপাড়ার মুরুব্বীদের সাথে আলোর দিশারী যুব পরিষদের মতবিনিময়

গুজব গণপিটুনি বন্ধে সারাদেশের পুলিশকে বার্তা

ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা

কক্সবাজারে পাওয়া গেছে একটি ছেলে

ফেনির দুর্ধর্ষ সন্ত্রাসী আজাদ গ্রেফতার

চট্টগ্রামে গৃহশিক্ষক ধর্ষণ করল ৬ষ্ট শ্রেণির ছাত্রী, শিক্ষক গ্রেফতার

আনন্দবাজারের প্রতিবেদন – ‘তসলিমারা প্রিয়ার পাশে, নরম হাসিনা’

ডেঙ্গুতে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু

মিথ্যা ধর্ষণ মামলায় বাদী নিজেই শ্রীঘরে

মাতলামি

নাইক্ষ্যংছড়িতে মাছের পোনা অবমুক্ত করলো বিজিবি

ডেপুটি এটর্নি জেনারেল হলেন কক্সবাজারের ব্যারিস্টার নওরোজ চৌধুরী

চকরিয়ায় বৃদ্ধ মুক্তিযোদ্ধার উপর সন্ত্রাসী হামলা

জলদাশ পাড়ায় শ্মশান নিয়ে সৃষ্ট জটিলতা সমাধানে এগিয়ে গেলেন এমপি কমল

বন্যায় দূর্গত মানুষের পাশে নেই বিএনপি নেতা কর্মীরা- রেজাউল করিম

চীনের মাটিতে শিক্ষাজীবন ও নতুন অভিজ্ঞতা