যতই অত্যাচার-নির্যাতন হোক বিএনপি এগিয়ে যাবে

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেন, সরকার ঘুম-খুন, মামলা-হামলা করে বাংলাদেশের গণমানুষের দল বিএনপিকে দমিয়ে রাখতে চাইছে। কিন্তু তারা কখনো সম্ভব হবে না। যতই অত্যাচার-নির্যাতন হোক সব কিছু পাড়ি দিয়ে বিএনপি সামনের দিকে এগিয়ে যাবে।

শুক্রবার বিকাল ৩টায় মাতামুহুরি সাংগঠনিক উপজেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিলের প্রধান অতিথি ও উদ্বোধকের বক্তব্যে তিনি এই একথা বলেন।

তিনি খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বলেন, শেখ হাসিনার অধীনে বাংলাদেশে কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি; আগামীতেও হবে না। তাই নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হতে হবে। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী করে রাখার হয়েছে যেন খালেদা জিয়া বিহীন আরেকটি জালভোটের নির্বাচন করে ক্ষমতা কুক্ষিগত করে রাখা যায়। কিন্তু বাংলাদেশের জনগণ ষড়যন্ত্রের নির্বাচন হতে মেনে না। সারাদেশে শেখ হাসিনার সরকার বিরোধী আওয়াজ শুরু হয়েছে। বর্তমান সরকারের বিদায় এখন সময়ের ব্যাপার মাত্র।

মাতামুহুরি উপজেলা বিএনপি আহ্বায়ক জামিল ইব্রাহিম চৌধুরী সভাপতিত্বে ও সদস্য সচিব হেফাজেতুর রহমান চৌধুরী টিপুর সঞ্চালনায় ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় মিলনায়তনের আয়োজিত সম্মেলন ও কাউন্সিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না। বিশেষ অতিথি ছিলেন, সহ-সভাপতি এনামুল হক, মাতামুহুরি উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা একেএম ইকবাল বদরী, চকরিয়া পৌর বিএনপির সভাপতি নূরুল ইসলাম হায়দার ও সাধারণ সম্পাদক এম মোবারক আলী।

বক্তব্য রাখেন, মাতামুহুরি উপজেলা বিএনপির ৭ ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক এবং মাতামুহুরি উপজেলা অঙ্গ-সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ। কাউন্সিলে ১০৫৭ জন কাউন্সিল, পাঁচশতাধিক ডেলিগেট উপস্থিত ছিলেন।

সম্মেলনকে কেন্দ্র পুরো এলাকাজুড়ে এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা ছড়িয়ে পড়ে। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করা হয়। পরে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন করে সম্মেলনের শুভ সূচনা করা হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা

বিমানবন্দর থেকে ইয়াবাসহ বরিশালের দুই তরুণী

ইয়াবা পাচারের দায়ে টেকনাফের যুবকের ১০ বছর জেল

মহেশখালী-কুতুবদিয়া আসনে আ. লীগের মনোনয়ন পাচ্ছেন সিরাজুল মোস্তফা!

উলঙ্গ থাকার বিধান কী?

গ্যারেজে চাকরি করা প্রবাসী, কাগজ ব্যবসায় কোটিপতি

হঠাৎ স্যামসাং স্মার্টফোন বিস্ফোরণ! তারপর…

হাটহাজারীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

দেড় লাখ ইভিএম কেনার সিদ্ধান্ত

দেশে দারিদ্র্যের হার আরও কমেছে

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর

জাতীয়করণ হতে যাচ্ছে রাঙামাটির ৮০টি বিদ্যালয়!

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটিতে পদ বঞ্চিতদের বিক্ষোভ

প্রধানমন্ত্রী সমীপে মহেশখালীর প্রবীণ রাজনীতিবিদ ডাঃ নুরুল আমিন জাহেদের খোলাচিঠি

টেকনাফে বিজিবি’র অভিযানে তিন কোটি টাকার ইয়াবা উদ্ধার

নুরজাহান আশরাফী কুতুবদিয়া উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত

প্রতিবন্ধী কোটা বহাল রাখার দাবী চবি শিক্ষার্থীদের

এবার স্কুলের দেয়াল পরিষ্কারে নেমেছেন কক্সবাজার জেলা ছাত্রলীগ

রোহিঙ্গা যুবতী প্রেমিকসহ আটক শীর্ষক সংবাদের সংশোধনী

“তিনি ‘শাসক’ নন, সেবক”