সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী জননেতা মুজিবুর রহমান চেয়ারম্যান বলেছেন, “জলবায়ু উদ্বাস্তু অসহায় মানুষদের বসবাসের শতভাগ নিশ্চয়তা না পাওয়া পর্যন্ত আমি সবসময় পাশে ছিলাম, এখনো আছি এবং আগামীতেও থাকবো। বিশেষ করে পৌরসভার ১নং ওয়ার্ড এলাকার বাসিন্দাদের প্রতি সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-দৃষ্টি ও ভালবাসা রয়েছে। সে জন্যে বিমানবন্দরের উন্নয়ন কাজে ক্ষতিগ্রস্থ প্রায় অর্ধলাখ মানুষকে খুরুশকুলে অত্যাধুনিক আশ্রয়ন প্রকল্প করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা। এশিয়া মহাদেশের সবচেয়ে বড় এ আশ্রয়ন প্রকল্পটি প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প হিসেবে সার্বিক কার্যক্রম দ্রুত এগিয়ে চলছে। তাই পর্যটন নগরী কক্সবাজারের সার্বিক উন্নয়নে নৌকা প্রতীকে ভোট দিন।” শুক্রবার সকাল থেকে দিনব্যাপী বিভিন্নস্থানে গণসংযোগকালে তিনি এ আহবান জানান।

বৃহত্তর কুতুবদিয়া পাড়া, সমিতি পাড়া, বাসিন্দা পাড়া, বন্দর পাড়া, মোস্তাইক্যা পাড়া, নাজিরার টেক শুকটি মহালসহ ১নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন নৌকার প্রার্থী মুজিব চেয়ারম্যান। গণসংযোগকালে শত শত নারী-পুরুষ জনতা তাঁর সাথে বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষ্যে ভোট প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, মাহমুদুল হক চৌধুরী, আবদুল খালেক, মিজানুর রহমান, জিএম কাশেম, পৌর আওয়ামী লীগ সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, দৈনিক বাঁকখালী সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী, জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমদ জয়, সমাজসেবক নুরুল ইসলাম নুরু কোম্পানী ও পৌর আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন প্রমুখ।