মুজিব চেয়ারম্যানকে বিজয়ী করতে শ্রমজীবি মানুষ ঐক্যবদ্ধ

প্রেস বিজ্ঞপ্তি:
আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানকে বিজয়ী করতে কক্সবাজার জেলা শ্রমিক লীগ উদ্যোগ নিয়েছে। তার অংশ হিসেবে ‘মুজিবুর রহমান চেয়ারম্যানকে বিজয়ী করার লক্ষ্যে শ্রমজীবি, পেশাজীবি শ্রমিক জনতার সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।
জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারীর উপস্থাপনায় গতকাল বুধবার রাতে কলাতলীর এক হোটেলের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারকে আলাদা করেই ভালোবাসেন। তাই তিনি কক্সবাজারকে উন্নয়নে ভরিয়ে দিয়েছেন। আগামীতেও এই উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতেই মুজিবুর রহমান চেয়ারম্যানের মতো যোগ্য ও জনদরদী মানুষকে নৌকা মাঝি করে পাঠিয়েছেন। তিনি মেয়র হলে কক্সবাজার একটি আধুনিক শহরের পরিণত হবে। তাই ভোটারদের মন জয় করে যে কোনোভাবেই তাকে বিজয়ী করতে হবে। এই জন্য আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের সকল নেতাকর্মীদের ভোটের ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে। নিজ ও পরিবারের ভোট দিতেই হবে। তার পাশপাশি প্রতিটি নেতাকর্মীকে আলাদা আলাদা করে ভোট বাড়াতে হবে। মনে রাখতে হবে, মুজিবুর রহমান চেয়ারম্যানকে যদি আমরা মেয়র বানাতে না পারি তাহলে জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত নাখোশ হবেন। সেই বিষয়টি মাথায় রেখে নির্ঘুম কাজ করতে হবে। মুজিবুর রহমান চেয়ারম্যানকে বিজয়ী করতে শ্রমজীবি মানুষও ঐক্যবদ্ধ হয়েছে। তাদেরকে সাথে নিয়ে কাজ করতে হবে।

আওয়ামী লীগের প্রার্থী মনোনিত প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজারের মানুষকে আরো উন্নয়নের যে প্রতিশ্রুতি দিয়েছেন তা রক্ষায় অত্যন্ত আন্তরিক। প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্যই তিনি আমাকে মনোনয়ন দিয়েছেন। তাই মেয়র নির্বাচিত হয়ে একমাত্র লক্ষ্য হবে কক্সবাজারের উন্নয়ন করা।’

কেন্দ্রীয় শ্রমিকলীগের যুগ্ম-সম্পাদক সফর আলী বলেন, ‘কক্সবাজারের শ্রমিকলীগের প্রতিষ্ঠায় মুজিবুর রহমান চেয়ারম্যানের অনেক সহযোগিতা করেছেন। এই জন্য শ্রমিকলীগ তার কাছে ঋণী। তার এই ঋণ শোধ করার সময় এখনই। সেই দায়বদ্ধতা থেকে মুজিবুর রহমানের চেয়ারম্যানের নির্বাচনী প্রচারণাসহ যাবতীয় কর্মকান্ডে শ্রমিকলীগ একনিষ্ঠভাবে কাজ করবে। এই জন্য জেলা শ্রমিকলীগ আলাদা নির্বাচনী সেল গঠন করবে। শ্রমিকলীগের প্রতিটি নেতাকর্মী নিঘুমভাবে ভোটার দ্বারে দ্বারে গিয়ে ভোটারদের নৌকায় ভোট দিতে আকৃষ্ট করবেন।’

উক্ত মতবিনিময় সভায় বিশেষ হিসেবে আরো উপস্থিত ছিলেন- শ্রমিকলীগের কেন্দ্রীয় সদস্য এড. হাবিবুর রহমান, চট্টগ্রাম শ্রমিকলীগের কার্যকরী সভাপতি কামাল হোসেন চৌধুরী, আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক কাজী মোস্তাক আহমদ শামীম, বাণিজ্য বিষয়ক সম্পাদক খালেদ মাহমুদ, পৌর আওয়ামী লীগে সভাপতি নজিবুল ইসলাম, মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, সহ-সভাপতি গিয়াস উদ্দীন, মোহাম্মদ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক সাইফুল কবির সাইকী, সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ, সড়ক ও জনপদ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম, জনস্বাস্থ্য প্রকৌশল শ্রমিক কর্মচারী লীগের সভাপতি খোরশেদুল হক, মহিলা শ্রমিকলীগ সভানেত্রী রওশান আরা বেগম, জীপ-কার মাইক্রো শ্রমিকলীগের মো. জামাল উদ্দীন, কৃষিকামার শ্রমিকলীগের পক্ষে নূরুল ইসলা বাবুল, হোটেল শ্রমিকলীগের সভাপতি শামসুল আলম, নির্মাণ শ্রমিকলীগের আহমদ কবির, সেলুন কর্মচারী শ্রমিকলীগের আপন শীল, ১২ নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি নূরুল ইসলাম, সোনালী ব্যাংক শ্রমিক কর্মচারী লীগের জাহাঙ্গীর আলম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগ নেতা আজিম, জেলা শ্রমিক লীগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন আহামদ, নেজাম উদ্দীন শাওন, এম ওসমান গণি, নূরুল আলম নূরু, মো. ইউনুছ, ফরিদুল আলম, রহিম উল্লাহ, মো. মোজাম্মেল হক, আরিফুল ইসলাম, গিয়াস উদ্দীন, মঞ্জুর আলম, আমান উল্লাহ, নূরুল হক প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত শ্রমিকলীগের নেতাকর্মীরা মুজিবুর রহমান চেয়ারম্যানের বিজয়ের জন্য অত্যন্ত নিষ্ঠার সাথে কাজ অঙ্গীকার করেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

উখিয়ায় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এসিল্যান্ড একরামুল ছিদ্দিক

কক্সবাজার শহরে বেড়েই চলছে চুরি ছিনতাই

হোটেল সী-গালের সংবর্ধনায় সিক্ত মেয়র মুজিবুর রহমান

বর্জ্য অপসারণে আরো একটি গাড়ি সংযোজন করলেন মেয়র মুজিব

মদ পানের অভিযোগে প্রধানমন্ত্রীর ফ্লাইটের ক্রু বহিষ্কার

এই জনপদটি ইয়াবা নামক বিষ বৃক্ষের আবক্ষে নিম্মজ্জিত : সকলের সহযোগিতা প্রয়োজন

যুগ্মসচিব হলেন কক্সবাজারের সন্তান শফিউল আজিম : অভিনন্দন

ধর্মীয় শিক্ষা মানুষের মাঝে মূলবোধের সৃষ্টি করে-এমপি কমল

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ১৪জন আসামী গ্রেফতার

কক্সবাজার জেলা পুলিশকে আইসিআরসির ২৫০ বডি ব্যাগ হস্তান্তর

চকরিয়ায় পল্লীবিদ্যুতের ভুতুড়ে জরিমানা নিয়ে আতঙ্ক!

ঈদগাঁওয়ে পাহাড় কাটার দায়ে এক নারীকে ১ বছর কারাদন্ড

শুধু চালককে অভিযুক্ত করে লাভ নেই আমাদেরও সচেতন হতে হবে-ইলিয়াছ কাঞ্চন

মাওলানা সিরাজুল্লাহর মৃত্যুতে জেলা জামায়াতের শোক

কক্সবাজারের ৩দিন ব্যাপী ‘প্রাথমিক চক্ষু পরিচর্যা’ কর্মশালার উদ্বোধন

‘ঘরের ছেলে’র বিদায়ে ব্যথিত পেকুয়াবাসী

শিল্পী ফাহমিদা গ্রেফতার : জামিনে মুক্ত

‘মাশরুম একটি অসীম সম্ভাবনাময় ফসল’

তথ্য প্রযুক্তি’র সেবা সাধারণের দোরগোড়ায় পৌঁছাতে সরকার বদ্ধ পরিকর : শফিউল আলম

চট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬