মুজিব চেয়ারম্যানকে বিজয়ী করতে শ্রমজীবি মানুষ ঐক্যবদ্ধ

প্রেস বিজ্ঞপ্তি:
আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানকে বিজয়ী করতে কক্সবাজার জেলা শ্রমিক লীগ উদ্যোগ নিয়েছে। তার অংশ হিসেবে ‘মুজিবুর রহমান চেয়ারম্যানকে বিজয়ী করার লক্ষ্যে শ্রমজীবি, পেশাজীবি শ্রমিক জনতার সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।
জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারীর উপস্থাপনায় গতকাল বুধবার রাতে কলাতলীর এক হোটেলের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারকে আলাদা করেই ভালোবাসেন। তাই তিনি কক্সবাজারকে উন্নয়নে ভরিয়ে দিয়েছেন। আগামীতেও এই উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতেই মুজিবুর রহমান চেয়ারম্যানের মতো যোগ্য ও জনদরদী মানুষকে নৌকা মাঝি করে পাঠিয়েছেন। তিনি মেয়র হলে কক্সবাজার একটি আধুনিক শহরের পরিণত হবে। তাই ভোটারদের মন জয় করে যে কোনোভাবেই তাকে বিজয়ী করতে হবে। এই জন্য আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের সকল নেতাকর্মীদের ভোটের ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে। নিজ ও পরিবারের ভোট দিতেই হবে। তার পাশপাশি প্রতিটি নেতাকর্মীকে আলাদা আলাদা করে ভোট বাড়াতে হবে। মনে রাখতে হবে, মুজিবুর রহমান চেয়ারম্যানকে যদি আমরা মেয়র বানাতে না পারি তাহলে জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত নাখোশ হবেন। সেই বিষয়টি মাথায় রেখে নির্ঘুম কাজ করতে হবে। মুজিবুর রহমান চেয়ারম্যানকে বিজয়ী করতে শ্রমজীবি মানুষও ঐক্যবদ্ধ হয়েছে। তাদেরকে সাথে নিয়ে কাজ করতে হবে।

আওয়ামী লীগের প্রার্থী মনোনিত প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজারের মানুষকে আরো উন্নয়নের যে প্রতিশ্রুতি দিয়েছেন তা রক্ষায় অত্যন্ত আন্তরিক। প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্যই তিনি আমাকে মনোনয়ন দিয়েছেন। তাই মেয়র নির্বাচিত হয়ে একমাত্র লক্ষ্য হবে কক্সবাজারের উন্নয়ন করা।’

কেন্দ্রীয় শ্রমিকলীগের যুগ্ম-সম্পাদক সফর আলী বলেন, ‘কক্সবাজারের শ্রমিকলীগের প্রতিষ্ঠায় মুজিবুর রহমান চেয়ারম্যানের অনেক সহযোগিতা করেছেন। এই জন্য শ্রমিকলীগ তার কাছে ঋণী। তার এই ঋণ শোধ করার সময় এখনই। সেই দায়বদ্ধতা থেকে মুজিবুর রহমানের চেয়ারম্যানের নির্বাচনী প্রচারণাসহ যাবতীয় কর্মকান্ডে শ্রমিকলীগ একনিষ্ঠভাবে কাজ করবে। এই জন্য জেলা শ্রমিকলীগ আলাদা নির্বাচনী সেল গঠন করবে। শ্রমিকলীগের প্রতিটি নেতাকর্মী নিঘুমভাবে ভোটার দ্বারে দ্বারে গিয়ে ভোটারদের নৌকায় ভোট দিতে আকৃষ্ট করবেন।’

উক্ত মতবিনিময় সভায় বিশেষ হিসেবে আরো উপস্থিত ছিলেন- শ্রমিকলীগের কেন্দ্রীয় সদস্য এড. হাবিবুর রহমান, চট্টগ্রাম শ্রমিকলীগের কার্যকরী সভাপতি কামাল হোসেন চৌধুরী, আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক কাজী মোস্তাক আহমদ শামীম, বাণিজ্য বিষয়ক সম্পাদক খালেদ মাহমুদ, পৌর আওয়ামী লীগে সভাপতি নজিবুল ইসলাম, মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, সহ-সভাপতি গিয়াস উদ্দীন, মোহাম্মদ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক সাইফুল কবির সাইকী, সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ, সড়ক ও জনপদ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম, জনস্বাস্থ্য প্রকৌশল শ্রমিক কর্মচারী লীগের সভাপতি খোরশেদুল হক, মহিলা শ্রমিকলীগ সভানেত্রী রওশান আরা বেগম, জীপ-কার মাইক্রো শ্রমিকলীগের মো. জামাল উদ্দীন, কৃষিকামার শ্রমিকলীগের পক্ষে নূরুল ইসলা বাবুল, হোটেল শ্রমিকলীগের সভাপতি শামসুল আলম, নির্মাণ শ্রমিকলীগের আহমদ কবির, সেলুন কর্মচারী শ্রমিকলীগের আপন শীল, ১২ নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি নূরুল ইসলাম, সোনালী ব্যাংক শ্রমিক কর্মচারী লীগের জাহাঙ্গীর আলম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগ নেতা আজিম, জেলা শ্রমিক লীগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন আহামদ, নেজাম উদ্দীন শাওন, এম ওসমান গণি, নূরুল আলম নূরু, মো. ইউনুছ, ফরিদুল আলম, রহিম উল্লাহ, মো. মোজাম্মেল হক, আরিফুল ইসলাম, গিয়াস উদ্দীন, মঞ্জুর আলম, আমান উল্লাহ, নূরুল হক প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত শ্রমিকলীগের নেতাকর্মীরা মুজিবুর রহমান চেয়ারম্যানের বিজয়ের জন্য অত্যন্ত নিষ্ঠার সাথে কাজ অঙ্গীকার করেন।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

উৎসবমুখর পরিবেশে ‘বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র বর্ণিল অভিষেক

ভারতের রাজস্থানে সোয়াইন ফ্লু’তে, ৪০ জনের মৃত্যু

জীবন দিয়ে হলেও ভোটের মর্যাদা রক্ষা করব : প্রধানমন্ত্রী

‘মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলা একান্ত জরুরি’

আগামী সোমবার পূর্ণ চন্দ্রগ্রহণ

সোহেল সরওয়ার কাজলকে রামু উপজেলা চেয়ারম্যান প্রার্থী ঘোষণা তৃণমূলের

চবিতে হাইটেক পার্কের বরাদ্দকৃত স্থান পরিদর্শন করলেন মোস্তফা জব্বার

এনজিওতে স্থানীয়দের অগ্রাধিকার দেয়ার নির্দেশ

কক্সবাজারে শহীদ জিয়ার ৮৩তম জন্মবার্ষিকী পালিত

ডুবন্ত সূর্যকে কেউ পূজা করে না!

মুয়াজ্জিন থেকে সিনেমার ভিলেন

লামায় আওয়ামী লীগের ২৮জন নেতাকর্মীর দলীয় মনোনয়নপত্র সংগ্রহ

ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নপত্র নিলেন মো. তৈয়ব আলী

এরশাদের স্বাস্থ্যের অবনতি, সিঙ্গাপুর যাচ্ছেন কাল

দেশীয় কোম্পানির ক্যাপসুলে চলতি মাসেই ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন!

ভাইস চেয়্যারম্যান পদে প্রার্থী হচ্ছেন কমান্ডার ইয়াছিন আরফাত

জনগণ দীর্ঘদিন পর স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে

শীতে জবুথবু লামার দুস্থ ও শ্রমজীবী মানুষের জীবন

উখিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দম্পতি আহত

নারীদের জীবনমান উন্নয়ন ও ক্ষমতায়নে মনোনয়ন চান : রোমেনা আক্তার