এম.মনছুর আলম, চকরিয়া:

চকরিয়ায় উপকূলীয় বদরখালীতে মাদ্রাসা পড়ুয়া তাসনিম (৯) নামের এক শিশু ছাত্রীর উপরে চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য হাজ্বী মো: ইলিয়াছ এমপি’র পবিত্র ঈদুল ফিতরের ঈদ শূভেচ্ছার ব্যানার পড়ে গুরুতর আহত হয়েছে। আহত শিশু তাসনিম উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বাজার পাড়া এলাকার ভ্যানচালক রোকন উদ্দিনের কন্যা ও বদরখালী এম এস ফাজিল মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

মঙ্গলবার (৩জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বদরখালী পুরাতন ষ্টেশনের ফেরিঘাট সংলগ্ন ওয়ালটন শো-রুমের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী জানান, মঙ্গলবার দুপুর সাড়ে বারটার দিকে বদরখালী উপকূলীয় এলাকায় দমকা ঝড়ো হাওয়া (বাতাস) বয়ে ছিল।ওই সময় রাস্তার পাশদিয়ে হেটে যাচ্ছিল বদরখালী এম এস ফাজিল মাদ্রাসাতে পড়ুয়া দ্বিতীয় শ্রেণীর শিশু ছাত্রী তাসনিম।সে মাদ্রাসা ছুটির শেষে তার সহপাঠীর সাথে বাড়ি ফিরছিল।হঠাৎ করে বাতাসের ঝড়ো হাওয়ায় পবিত্র ঈদুল ফিতরের সময় টাঙ্গানো চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য হাজ্বী মো: ইলিয়াছের ঈদ শূভেচ্ছার কাঠের ফ্রেম দিয়ে লাগানো বদরখালী ফেরিঘাট ষ্টেশন সংলগ্ন ওয়ালটন শো-রুমে সামনের ঈদ শুভেচ্ছার ব্যানারটি শিশু তাসনিমের মাথার উপর পড়ে মাথা ফেটে গুরুতর আহত হয়।আহত শিশু তাসনিমকে স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বদরখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করেন।

এ ব্যাপারে বদরখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শওকত আলী চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন,এমপি মহোদয়ের টাঙ্গানো ব্যানার পড়ে শিশু ছাত্রী আহত হওয়ার খবর পেয়ে দ্রুত তাকে দেখতে শিশুর বাড়িতে যাওয়া হয়।এবং আহত শিশু সুস্থ না পর্যন্ত চিকিৎসার যাবতীয় সম্পূর্ণ খরচ পার্টি ও এমপি মহোদয়ের পক্ষথেকে দেয়া হবে বলে তিনি জানান।