মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন ইশতিয়াক-তানিম

শাহেদ মিজান, সিবিএন:
আসন্ন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েও শেষ মুহূর্তে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসাইন তানিম। মঙ্গলবার (৩ জুলাই) মনোয়নয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে নিজেদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন জেলা ছাত্রলীগের এই দু’কান্ডারি।  জেলা নির্বাচন কার্যালয় সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ইশতিয়াক আহমেদ জয় পৌরসভার ৮নং ওয়ার্ড ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসাইন তানিম ৫নং ওয়ার্ড থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামূল হক শামীমের অনুরোধে কক্সবাজার পৌরসভার কাউন্সিলর পদ থেকে মনোনয়ন প্রত্যাহার করেছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসেন তানিম।

দলীয় সূত্র মতে, মেয়র পদের নৌকা প্রতীকের দলীয় প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানের জয় নিশ্চিত করতে দলের তৃণমূল থেকে উচ্চ পর্যায় পর্যন্ত অত্যন্ত কঠোর হয়েছেন। মন জয় করে ভোটারদের ভোট নিয়েই তাকে মেয়র করতে সবাই বদ্ধপরিকর। এই জন্য দল ও অঙ্গ-সংগঠনের সকল স্তরের নেতাকর্মীকে একজোট হয়ে নিরলসভাবে কাজ করতে কেন্দ্রের নির্দেশনা রয়েছে। কিন্তু ছাত্রলীগের জেলা সভাপতি-সাধারণ সম্পাদক যদি নিজেদের নির্বাচন নিয়ে ব্যস্ত তাহলে মেয়রের প্রচারণা নিয়ে ব্যাঘাত ঘটতে পারে। তাই ইশতিয়াক ও তানিমকে কাউন্সিলর প্রার্থী থেকে সরিয়ে নেয়া হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ও সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম বলেন, ‘কক্সবাজার পৌরসভার নির্বাচনে মেয়র পদে জয়ী হওয়া দলের জন্য অনেক প্রয়োজন। দলীয় মেয়রপ্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানের প্রচারণার জন্য আমাদের কাজ করতে হবে। তাই আমরা কাউন্সিলর প্রার্থী থেকে সরে দাঁড়িয়েছি। তাছাড়া আমাদেরতো সামনে আরো সময়-সুযোগ রয়েছে।’

সর্বশেষ সংবাদ

৯ শর্তে আত্মসমর্পণ করছেন ইয়াবা ব্যবসায়ীরা

শুরু হচ্ছে ইয়াবা ব্যবসায়ীদের আত্মমসমর্পণ অনুষ্ঠান

জনপ্রিয় হয়ে উঠছে পার্চিং পদ্ধতি

ঈদগড়ের সবজি দামে কম, মানে ভাল

রক্তদানে তরুণদের এগিয়ে আসতে হবে

যে মঞ্চে আত্মসমর্পণ

লামার সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল আর নেই

আজ আত্মসমর্পণ করবে টেকনাফের ১০২ ইয়াবা ব্যবসায়ী

আত্মসমর্পণের উদ্যোগের মধ্যেও ঢুকছে ইয়াবার চালান

বনাঞ্চলের কাঠ পোড়ানো হচ্ছে ইটভাটায়

চলে গেলেন কবি আল মাহমুদ

২ লক্ষ ইয়াবাসহ আত্মসমর্পণ করবে আত্মস্বীকৃত ইয়াবাবাজরা

এমপি আশেককে কালারমারছড়া ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন কানিজ ফাতেমা

সম্মিলিত সাংস্কৃতিক জোটের একুশের অনুষ্ঠান ১৯, ২০, ২১ ফেব্রুয়ারি

‘অধিগ্রহণের আগে মহেশখালীর মানুষকে পুনর্বাসন করুন’

পেকুয়ায় চার প্রকল্পের উদ্বোধন করলেন এমপি জাফর আলম

জেলা টমটম মালিক ও টমটম গ্যারেজ মালিক সমিতির যৌথ সভা

রোহিঙ্গাদের সহায়তায় ৯২ কোটি ডলার চায় জাতিসংঘ

পালিয়ে থাকা ইয়াবা ব্যবসায়ীদের রক্ষা নাই -স্বরাষ্ট্রমন্ত্রী