বাড়ি থেকে ডেকে নেয়ার ৮ দিন পর যুবকের লাশ উদ্ধার

মোঃ আবুল কাসেম, ঈদগড়:
নাইক্ষ্যংছড়ি বাইশারীতে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ২টার দিকে ইউনিয়নের ৪নং ওয়ার্ড ক্যাজাইহ্লা মার্মার ঘোনা নামক স্থানে দুই পাহাড়ের মাঝখানে মাটি খুড়ে লাশটি উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত লাশ হলো- ইউনিয়নের ৪নং ওয়ার্ড করলিয়ামুরা গ্রামের বাসিন্দা মোঃ হোছনের পুত্র আব্দুল হাকিম (২৮)।
হতভাগার পিতা মোঃ হোছন জানান, গত ২৩ জুন সকাল সাড়ে ১১টার দিকে এক ব্যক্তি আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার কোন ধরনের খোজ খবর না পেয়ে ১ জুলাই বিষয়টি বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত ভাবে জানাই। এর পরপরই পুলিশ গহীন পাহাড়ের বিভিন্ন জায়গায় অভিযান চালায়। কিন্তু পুলিশ যুবকের কোন ধরনের সন্ধান পায়নি। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় শত শত লোকজন গহীন পাহাড়ে সোমবার সকাল থেকে তল্লাশী শুরু করে। ঐ সময় লোকজন দুই পাহাড়ের মাঝখানে সমতল জায়গায় নতুন মাটির গর্তের সন্ধান পায়।
ঘটনাটি সাথে সাথে ইউপি চেয়ারম্যান ও স্থানীয় ইউপি সদস্যকে এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জানালে চেয়ারম্যান ঘটনাটি বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ একেএম হাবিবুল ইসলাম ও সহকারী ইনচার্জ মোঃ আবু মুসাকে অবহিত করেন।
খবর পেয়ে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌছায় এবং ঘটনাস্থল থেকে নতুন মাটি দেখার পর সন্দেহ হলে গর্ত খুড়ে দেখতে পায়, এক ব্যক্তির লাশ। ঐ সময় পরিবারের সদস্যরা লাশ দেখে আব্দুল হাকিম বলে সনাক্ত করে। এছাড়া গর্ত থেকে লাশের সাথে একটি ছোট ছুরি, ছাতা, মোবাইলের ব্যাটারী ও গামছা উদ্ধার করা হয়।
বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) একেএম হাবিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীদের সাথে নিয়ে মাটি খুড়ে গর্ত থেকে লাশটি উদ্ধার করেন এবং লাশটি ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করেন।
এদিকে নিহত আব্দুল হাকিমের মা আমেনা খাতুন তার ছেলের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে সুষ্ট তদন্ত পূর্বক ন্যায় বিচার পাওয়ার আশা ব্যক্ত করেন। মাটি খুড়ে আব্দুল হাকিমের লাশ উদ্ধারের পর পরিবারের সদস্যদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠছে। লাশটি দেখতে গহীন পাহাড়ে ইউনিয়নের শত শত লোকজন ভীড় জমায়। পরিবারের সদস্যদের মাঝে চলছে শোকের মাতম। এই রিপোর্ট লিখা ও পাঠানো পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে আটক এবং মামলা হয়নি। তবে পরিবারের সদস্যদের দাবী তারা অবশ্যই নিহতের খুনিদের বিচারের জন্য মামলা দায়ের করবেন।

সর্বশেষ সংবাদ

আগুন মানুষের জীবন থামিয়েছে, কিন্তু ঘড়িটা থামাতে পারেনি

আত্মসমর্পণকারীরা দিয়েছে গা শিউরে উঠা তথ্য : আরো ৫শতাধিক ইয়াবাবাজের নাম

কলাগাছের গণজোয়ার দেখে জনবিচ্ছিন্নরা ভোট ডাকাতির পরিকল্পনা করছে- সাঈদী

চকরিয়ায় ৪ মামলার সাজাপ্রাপ্ত আসামী বাবুল গ্রেপ্তার

কুতুবদিয়াপাড়ায় শিশুকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ

চকরিয়া প্রেসক্লাবের সদস্য নাজমুলের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ

নাইক্ষ্যংছড়িতে নৌকার প্রার্থী অধ্যাপক শফিউল্লাহর নির্বাচনী সভা

উখিয়ায় শরনার্থী ক্যাম্পের মক্তবে রোহিঙ্গা ভাষায় পাঠদান

গোমাতলীর আবদুল কুদ্দুছ সওদাগরের ইন্তেকাল

জার্মান সাংবাদিকের উপর হামলার ঘটনায় ১১ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

পথে পথে পর্যটক

পেকুয়ায় বিএনপির দু’শতাধিক নেতাকর্মী আ.লীগে যোগদান

চকবাজারে অগ্নিকান্ডে সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক

উখিয়ায় নার্সারীতে সন্ত্রাসী হামলা, ভাংচুর: আহত ৩

পাকিস্তানে পালিত হলো ‘আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস’

আমীরে হেফাজত টেকনাফ আসছেন শনিবার

সকল নূরানী মাদ্রাসাকে বোর্ডের অধিভুক্ত ও সনদ পরীক্ষা বাধ্যতামূলক করা হোক

বদরমোকাম হেফজখানার প্রধান শিক্ষক শামশুল আলম আর নেই

জনপ্রিয় তামিল সঙ্গীত পরিচালক কুরালারাসানের ইসলাম গ্রহণ

শনিবার জেলা আইনজীবী সমিতির নির্বাচন