নিজস্ব প্রতিবেদক , সিবিএন :

কক্সবাজারের পেকুয়ায় বসতঘরের খাটে কলি আক্তার (২২) নামের এক গৃহবধুর মরদেহ ফেলে পালিয়ে গেলো স্বামী। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সোমবার (২জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের মিয়াজির ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু একই এলাকার মুজিবুর রহমানের স্ত্রী ও পেকুয়া সদর ইউনিয়নের দিয়া পাড়া এলাকার শহিদুল ইসলামের মেয়ে।

নিহতের মা শাকেরা বেগম বলেন, গত ছয়মাস আগে টইটং মিয়াজি ঘোনার নুরুল হোছাইন ছেলে মুজিবুর রহমানের সাথে প্রেমের সম্পর্কে বিয়ে হয় আমার মেয়ে কলি আক্তারের। পরে জানা যায় এটি মুজিবের দ্বিতীয় বিয়ে ছিল। বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে নিযার্তন শুরু করে তার স্বামী মুজিব। আমার স্বামী অকাল মৃত্যুতে অর্থনৈতিক দৈন্যদশার কারণে আমরা তার দাবী মেটাতে ব্যর্থ হই। কিন্তু মুজিব আমার মেয়ের উপর নিযার্তন অব্যাহত রাখে। স্বামীর ধারাবাহিক নিযার্তনে আজ (সোমবার) আমার মেয়ের মৃত্যু হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আমি এর বিচার চাই।

টইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম বলেন, প্রতিবেশীদের খবরে গ্রামপুলিশ সদস্যদের নিয়ে আমি ঘটনাস্থলে যাই। এসময় এক কক্ষের একটি কুড়েঘরের খাটে মরদেহটি পড়ে থাকতে দেখি। পরে পুলিশ লাশটি সুরতহাল পূর্বক উদ্ধার করে নিয়ে যায়। ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী মুজিবুর রহমান পলাতক রয়েছে।

গৃহবধুর মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, প্রাথমিকভাবে মৃত্যুর কারণ বলা যাচ্ছেনা। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।