প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার সাহিত্য একাডেমীর নির্বাহী সদস্য কক্সবাজার পিটিআইর প্রাক্তন সুপার বাবু রাজবিহারী চৌধুরী পরলোক গমন করেছেন। কক্সবাজার সাহিত্য একাডেমীর সর্বস্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দ তার মৃত্যুতে গভীরশোক প্রকাশ করছেন এবং তার পরিবারের সদস্যদের শোক কাটিয়ে উঠার শক্তি দেওয়ার জন্য পরম করুণাময়ের কাছে প্রার্থনা করছি। বিবৃতিতে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে সংবাদপত্রে বিবৃতি প্রদান করেছেন, একাডেমীর সভাপতি মুহম্মদ নূরুল ইসলাম, সহ-সভাপতি ছড়াকার মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক কবি রুহুল কাদের বাবুল, সহকারী সাধারণ সম্পাদক ছড়াকার জহির ইসলাম, অর্থ সম্পাদক কমি মোহাম্মদ আমিরুদ্দীন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক কবি শামীম আকতার, অফিস সম্পাদক আজাদ মনসুর, নির্বাহী সদস্য যথাক্রমে সোহেল ইবকাল, নূরুল আলম হেলালী, হাসান আহমদ সোবহানী, মিজান সিকদার, কল্লোল দে চৌধুরী।

একাডেমীর স্থায়ী পরিষদের চেয়ারম্যান কবি সুলতান আহমদ, সদস্য যথাক্রমে গবেষক নুরুল আজিজ চৌধুুরী, ছড়াকার ধনীরাম বড়–য়া, আহমাদুল্লাহ, মীর্জা মনোয়ার হাসান, অধ্যাপক দিলওয়ার চৌধুরী, হাসিনা চৌধুরী লিলি, আদিল চৌধুরী ও খালেদ মাহবুব মোর্শেদ।