কক্সবাজার পৌরসভা নির্বাচনে রেবেকা সুলতানা আইরিনের প্রার্থীতা বৈধ

সংবাদ বিজ্ঞপ্তি ॥

কক্সবাজার পৌরসভার নির্বাচনে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর হিসেবে রেবেকা সুলতানা আইরিন বি.এ. এল.এল.বি মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার।

কক্সবাজার শহরে গুরুত্বপূর্ণ জনবসতি ও এলাকা নিয়ে গঠিত ৪, ৫ ও ৬নং ওয়ার্ডটি। উক্ত এলাকায় যারা নির্বাচিত হয়েছিলেন, তারা কোন ধরনের উন্নয়নমূলক কর্মকা- করেননি। শুধু নিজের আখের গোছানোতে ব্যস্ত ছিলেন। রাস্তাঘাটের অবস্থা দেখলে মনে হবে জনার্জীণ ও খালবিল দিয়ে জনসাধারণ চলাফেরা করছে। এলাকার শিক্ষিত সমাজ ও উন্নয়ন বঞ্চিত অসহায় দরিদ্র, গরিব-দুঃখী মেহনতি মানুষ বেসরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক গংগঠনের নেতৃত্বদদানকারী সৎ, নির্ভীক ও পরোপকারী রেবেকা সুলতানা আইরিনকে প্রার্থী হিসেবে নির্বাচনে লড়াই করে জয়ী হওয়ার জন্য দাঁড় করিয়ে দিয়েছে। তিনি তাদের সাহস ও মনোবল নিয়ে সাধারণ জনগণের ভোট নিয়ে নির্বাচিত হয়ে পুরনো শহরটিকে নতুন রূপে সাজাতে চাই।

আইরিন পরোপকার ও মানবসেবা নিয়ে দীর্ঘধিন ধরে কাজ করে যাচ্ছেন শহরটিতে। তার হাতে গড়া অনেক সংগঠন খুধার্ত মানুষদের জন্য বড় প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে। আইরিনের সম্পৃক্ততা অনেকটা পৈতৃকসূত্রে তার বাবাও শহরের একজন নামকরা ক্রীড়ামোদী। দীর্ঘদিন ধরে রেবেকা সুলতানা আইরিন জনহিতকর কাজে জড়িত। রাজনীতির পাশাপাশি মানবসেবায় নিজের জীবনকে উৎসর্গ করেন। গরিব, দুঃখী, অসহায় ও নির্যাতিত জনগণের পাশে থেকে সেবা করার এক অনন্য নজির স্থাপন করেছেন ইতোমধ্যে। এলাকার রাস্তাঘাট উন্নয়ন করার প্রত্যয়ে তিনি বাল্যবিয়ে প্রতিরোধ, যৌতুক, নারী নির্যাতন ও অমানবিক কার্যক্রমের বিরুদ্ধে ভূমিকা রাখছেন। এ কারণে আসন্ন পৌরসভা নির্বাচনে ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ভোটাররা স্বপ্নের জাল বুনছেন ।

তিনি ভোটারদের সমর্থন লাভের প্রত্যাশায় শুভেচ্ছা বিনিময় করছেন পাড়া-মহল্লায়। মাঝে মাঝে সভা-সমাবেশও করতে দেখা যাচ্ছে তাকে। ভোটাররা ও তার এই ঘোষণার মাঝে উচ্ছাসিত হচ্ছে। ভোটারদের সাথে কথা বলে জানা যায়, নারী নেত্রী রেবেকা সুলতানা আইরিন ভোটার কাছে ঘোষণা দিয়েছেন আমি নির্বাচিত হলে আপনাদের সেবক হিসেবে থাকবো। অতীতে যারা লুটপাট ও অনিয়ম করেছে আপনারা আমাকে নির্বাচিত করলে অন্তত পক্ষে কলঙ্কিত কর্মকা- থেকে বিরত থাকবো এই কতা দিতে পারে। কোন ধরনের দুর্র্নীতি আমাকে স্পর্শ করতে পারবে না।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

জীবনে সফল হতে চান? আজ থেকেই পবিত্র কোরআনের চার পরামর্শ মেনে চলুন

প্রাথমিক-ইবতেদায়ির বৃত্তির ফল মার্চের প্রথম সপ্তাহে

আইসিসির নতুন প্রধান নির্বাহী ভারতীয় মানু সনি

জামায়াতের মনোযোগ সংগঠনে

কী ঘটতে যাচ্ছে ব্রিটেনে?

বদলে গেছে ফারজানা ব্রাউনিয়ার জীবন

আত্মসমর্পণ করতে যাচ্ছে বদির ভাই ও স্বজনেরা

হিফজুল কুরআন প্রতিযোগিতায় দারুল আরক্বমের দুই ছাত্রের কৃতিত্ব

প্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন সালমান এফ রহমান

রাখাইনে আবারো সঙ্ঘাতের শঙ্কা, জাতিসঙ্ঘ দূতের সফর স্থগিত

কী হচ্ছে তাবলীগ জামাতের অভ্যন্তরে? সমস্যার সমাধান ভারতে?

সাংবাদিক আমানুল্লাহ কবীর আর নেই

থেরেসার ব্রেক্সিট চুক্তি পার্লামেন্টে প্রত্যাখ্যান

কেনিয়ায় জঙ্গি হামলায় নিহত ১১

ধুলায় ধূসর রামু কলেজ গেইট, দুর্ভোগ পথচারী ও শিক্ষার্থীদের

পেকুয়া প্রেসক্লাব সভাপতি ছফওয়ানুলকে মিথ্যা মামলায় আসামি,সাংবাদিকদের নিন্দা

প্রবাসের মাটিতে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছেন ক্রীড়াবিদ তৌহিদ

চকরিয়া-পেকুয়ার সকল শিক্ষাপ্রতিষ্ঠানকে আধুনিক পাঠশালায় পরিণত করা হবে

কালারমারছড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের ঢেউটিন বিতরণ

ব্যবসায়ীদের সদাচারী হতে বললেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন