কক্সবাজার পৌরসভা নির্বাচনে রেবেকা সুলতানা আইরিনের প্রার্থীতা বৈধ

সংবাদ বিজ্ঞপ্তি ॥

কক্সবাজার পৌরসভার নির্বাচনে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর হিসেবে রেবেকা সুলতানা আইরিন বি.এ. এল.এল.বি মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার।

কক্সবাজার শহরে গুরুত্বপূর্ণ জনবসতি ও এলাকা নিয়ে গঠিত ৪, ৫ ও ৬নং ওয়ার্ডটি। উক্ত এলাকায় যারা নির্বাচিত হয়েছিলেন, তারা কোন ধরনের উন্নয়নমূলক কর্মকা- করেননি। শুধু নিজের আখের গোছানোতে ব্যস্ত ছিলেন। রাস্তাঘাটের অবস্থা দেখলে মনে হবে জনার্জীণ ও খালবিল দিয়ে জনসাধারণ চলাফেরা করছে। এলাকার শিক্ষিত সমাজ ও উন্নয়ন বঞ্চিত অসহায় দরিদ্র, গরিব-দুঃখী মেহনতি মানুষ বেসরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক গংগঠনের নেতৃত্বদদানকারী সৎ, নির্ভীক ও পরোপকারী রেবেকা সুলতানা আইরিনকে প্রার্থী হিসেবে নির্বাচনে লড়াই করে জয়ী হওয়ার জন্য দাঁড় করিয়ে দিয়েছে। তিনি তাদের সাহস ও মনোবল নিয়ে সাধারণ জনগণের ভোট নিয়ে নির্বাচিত হয়ে পুরনো শহরটিকে নতুন রূপে সাজাতে চাই।

আইরিন পরোপকার ও মানবসেবা নিয়ে দীর্ঘধিন ধরে কাজ করে যাচ্ছেন শহরটিতে। তার হাতে গড়া অনেক সংগঠন খুধার্ত মানুষদের জন্য বড় প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে। আইরিনের সম্পৃক্ততা অনেকটা পৈতৃকসূত্রে তার বাবাও শহরের একজন নামকরা ক্রীড়ামোদী। দীর্ঘদিন ধরে রেবেকা সুলতানা আইরিন জনহিতকর কাজে জড়িত। রাজনীতির পাশাপাশি মানবসেবায় নিজের জীবনকে উৎসর্গ করেন। গরিব, দুঃখী, অসহায় ও নির্যাতিত জনগণের পাশে থেকে সেবা করার এক অনন্য নজির স্থাপন করেছেন ইতোমধ্যে। এলাকার রাস্তাঘাট উন্নয়ন করার প্রত্যয়ে তিনি বাল্যবিয়ে প্রতিরোধ, যৌতুক, নারী নির্যাতন ও অমানবিক কার্যক্রমের বিরুদ্ধে ভূমিকা রাখছেন। এ কারণে আসন্ন পৌরসভা নির্বাচনে ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ভোটাররা স্বপ্নের জাল বুনছেন ।

তিনি ভোটারদের সমর্থন লাভের প্রত্যাশায় শুভেচ্ছা বিনিময় করছেন পাড়া-মহল্লায়। মাঝে মাঝে সভা-সমাবেশও করতে দেখা যাচ্ছে তাকে। ভোটাররা ও তার এই ঘোষণার মাঝে উচ্ছাসিত হচ্ছে। ভোটারদের সাথে কথা বলে জানা যায়, নারী নেত্রী রেবেকা সুলতানা আইরিন ভোটার কাছে ঘোষণা দিয়েছেন আমি নির্বাচিত হলে আপনাদের সেবক হিসেবে থাকবো। অতীতে যারা লুটপাট ও অনিয়ম করেছে আপনারা আমাকে নির্বাচিত করলে অন্তত পক্ষে কলঙ্কিত কর্মকা- থেকে বিরত থাকবো এই কতা দিতে পারে। কোন ধরনের দুর্র্নীতি আমাকে স্পর্শ করতে পারবে না।

সর্বশেষ সংবাদ

বিয়ের সাজে মুমিনুল-ফারিহা

নুসরাতকে নিচ থেকে ছাদে নিয়ে হাত বাঁধে শম্পা

বোরকার দোকান ও ঘটনাস্থল ঘুরে নুসরাতকে হত্যার বিবরণ দিল মণি

কক্সবাজারে টয়ো ফিডের ডিলার সম্মেলন অনুষ্ঠিত

চকরিয়া থানার ৫ পুলিশ কর্মকর্তার বিদায় 

রামুতে শিক্ষিকার নির্মম প্রহারের শিকার অষ্টম শ্রেণির ছাত্র

হালিশহরে রাকিব বাহিনীর ছুরিকাঘাতে যুবক গুরুতর আহত

দেশের বেকারত্ব দূরীকরনে কর্মমুখী শিক্ষা দরকার : মন্ত্রী পরিষদ সচিব শফিউল আলম

আ.লীগের জনপ্রিয়তা আরও বৃদ্ধি পেয়েছে : প্রধানমন্ত্রী

হোয়াইক্যংয়ে রোগাক্রান্তদের সুস্থতা কামনা করে স্টুডেন্ট এসোসিয়শনের দোয়া মাহফিল

কোন অপশক্তি রামুর সম্প্রীতি বিনষ্ট করতে পারবে না- এমপি কমল

ছাত্র অধিকার পরিষদকে নতুনভাবে এগিয়ে নেয়ার ঘোষণা নুরের

লামায় পিকআপ দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৩

পেকুয়ায় তুচ্ছ ঘটনায় ৪র্থ শ্রেণীর ছাত্রকে মারধর

রামু উপজেলা ছাত্রদলের মতবিনিময় সভা

শফিক চেয়ারম্যানের কারামুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

নুসরাত হত্যা: সোনাগাজী উপজেলা আ. লীগ সভাপতি আটক

চকরিয়া উপকূলীয় এলাকার শীর্ষ মাদক বিক্রেতা জিয়াবুল ইয়াবাসহ গ্রেপ্তার

রোহিঙ্গাদের ফেরত পাঠাতে বাংলাদেশকে চীনের সহযোগিতার আশ্বাস : স্বরাষ্ট্রমন্ত্রী

শবেবরাত ঐতিহাসিক রজনী : যখন আসমানের দরজা সমুহ খুলে দেওয়া হয়!