মোহাম্মদ হোসেন, চট্টগ্রাম:

চট্টগ্রাম নগরীর সিআরবিতে বিনোদন কেন্দ্র সখের পল্লিতে ইভটিজারদের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে। গত কয়েক দিন থেকে দলবদ্ধ ইভটিজারদের লাঞ্ছিত হওয়ার অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার(২৮ জুন) কলেজ পড়ুয়া দুই জন ছাত্রছাত্রীকে অকথ্য ভাষায় ব্যবহার করেন। এতে তারা সিআরবি এলাকা থেকে চলে যেতে বাধ্য হয়। প্রতিদিন এ ভাবে ওই এলাকায় কোথাও না কোথাও তাদের হাতে লাঞ্ছিত হচ্ছে এখানে আশা দর্শনার্থীরা।

স্থানীয় কয়েকজন দোকানদার ব্যবসায়ীর সাথে কথা হলে তারা ভয়ে কিছু বলতে চান না। তবে তারা বলেন, ১৬ থেকে ২২ বছরের বয়সের ২/৩ টা দলবদ্ধ গ্রুপ এখানে ঘুরাফেরা করে সুযোগ বুঝে বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। সন্ধ্যার পর ওই এলাকা তেমন একটা নিরাপদ নয় বলে জানান সিআরবি এলাকাটি। দীর্ঘ বহু বছর ধরে সিআরবি এলাকায় বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের নেতৃত্বে ছিল অপরাধ কর্মকান্ড। টেন্ডারবাজী থেকে শুরু করে হত্যাকান্ড। বর্তমান চট্টগ্রাম কতোয়ালী থানায় ও সি মোহাম্মদ মহসিন যোগদান এর পর অনেকটা সন্ত্রাসী কর্মকান্ড কমে আসলে ফের কযেক দিন থেকে বখাটে ইভটিজারদের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে। তাদের নের্তৃত্ব বড় ভাই নামধারী সন্ত্রাসী এখানে নেতৃত্ব দেওয়ার অভিযোগ ও রয়েছে। এ সব সন্ত্রাসীরা মাঝে মধ্যে বাইক নিয়ে ঘুরে ফেরা করে ছোটদের খবর আর খবর নেন। বিষয় গুলো নজরে আনার জন্য প্রশাসনের হস্থক্ষেপ কামনা করেন দর্শনার্থী ও স্থানীয় সচেতন মানুষ।