কক্সবাজার পৌরসভায় নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে যুবক খুন

সিবিএন:

কক্সবাজারে ছুরিকাঘাতে এএইচএম তানভীর আহমেদ (২৬) নামে ছাত্রদল নেতা খুন হয়েছেন।  নিহত তানভীর জেলা ছাত্রদলের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক বলে জানিয়েছেন জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল।

শুক্রবার (২৯ জুন) দুপুর ২টার দিকে কক্সবাজার পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের দক্ষিণ রুমালিয়ারছড়ার বাচাঁমিয়ার ঘোনা এলাকায় এ খুনের ঘটনা ঘটে।

কক্সবাজার সরকারি কলেজের গণিত বিভাগের মাস্টার্স শেষবর্ষের শিক্ষার্থী এবং ওই এলাকার মোহাম্মদ সোলায়মানের ছেলে। তাদের পৈত্রিক বাড়ি মহেশখালীর ধলঘাটার বনজামিরা ঘোনা এলাকায়। বর্তমানে কক্সবাজার আইডিয়াল মাদ্রাসার বিজ্ঞান বিভাগের শিক্ষক ও প্রতিভা কোচিং সেন্টারের পরিচালক। আগামী ১০ জুলাই নৌবাহিনীর অফিসার পদে অনুষ্ঠেয় পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল তানভীরের ।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে বাঁচা মিয়ার ঘোনা জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী ও বর্তমান কাউন্সিলার আশরাফুল হুদা সিদ্দিকি জামশেদ। এরপর তিনি সেখানে দক্ষিণ রুমালিয়াছড়া এলাকায় কুশলবিনিময় করেন। এ সময় ওই এলাকার একটি দোকানে বসা ছিলেন তানভীরসহ বেশ কয়েকজন যুবক।

জামশেদ দোকানটি অতিক্রম করে যাওয়ার সময় দীর্ঘদিন ভাঙা থাকা রাস্তার ইস্যু তুলে দোকানে বসা ওই যুবকরা জামশেদের নাম ধরে গালিগালাজ শুরু করেন। একইসঙ্গে আগামী ২৫ জুলাই অনুষ্ঠেয় নির্বাচনে উন্নয়নের অঙ্গীকারকারী প্রার্থীকে ভোট দেওয়ার কথা বলেন। তানভীর তখন ওই যুবকদের গালিগালাজ না করতে বলেন।

এ নিয়ে তারা তানভীরের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে ওই এলাকার বশির আহমদ ওরফে গালবাঁকা বশির ও তার পাঁচ ছেলে এবং তাদের সাঙ্গপাঙ্গরা তানভীরকে মারধর ও উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তানভীরকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

কাউন্সিলর জামশেদ বলেন, খুনের সঙ্গে জড়িতরা এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও ছিনতাইকারী। একই এলাকার বশিরের ছেলে নিজাম, জসিম, মোস্তাক, দেলোয়ার হোসেন দেলু তাদের সাঙ্গপাঙ্গ নিয়েই তানভীরকে ছুরিকাঘাত করেছেন।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খোন্দকার বলেন,  এলাকার সমস্যা ও নির্বাচনী প্রচারণা নিয়ে বাকবিতণ্ডায় এক শিক্ষার্থীকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে খুনিদের ধরতে অভিযান চালাচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সর্বশেষ সংবাদ

পরিচালকের যৌনতার অভিযোগে প্রিন্সিপ্যালের পদত্যাগ

ফেঁসে গেলো খরুলিয়ার ভূমিদস্যু শফিক, ১২ জনের বিরুদ্ধে মামলা

বসতভিটা রক্ষার চেষ্টাই কাল হলো তাদের

বর্তমান শাসনামলে খেলাপি ঋণ সবচেয়ে বেশি বেড়েছে: মেনন

সকল মানুষের কাছে চিরকাল স্মরণীয় হয়ে থাকবেন কবি আল মাহমুদ

নুসরাত হত্যাকারিদের দ্রুত শাস্তি দাবী পূজা উদযাপন পরিষদের

খরুলিয়ার জমি সংক্রান্ত বিরোধের ঘটনাস্থল পরিদর্শনে এমপি কমল

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত

পেকুয়ায় কাছারীমোড়া সাহিত্যকেন্দ্রের উদ্বোধন

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছে -ধর্ম প্রতিমন্ত্রী

শৃংখলা মেনে চললে যানজটের পাশাপাশি দুর্ঘটনাও কমে আসবে -সুপার ইকবাল হোসাইন

শ্রীলঙ্কা হামলায় আইএসের বুনো উল্লাস

শ্রীলঙ্কায় হামলার পেছনে ‘ন্যাশনাল তৌহিদ জামাত’

চট্টগ্রামে আসামি ধরতে গিয়ে গোলাগুলিতে আহত ৬ পুলিশ

মক্কা থেকে হারিয়ে গেল কক্সবাজারের সাদ

আল্লাহর কসম খেয়ে বলছি মাদকের সাথে আমি জড়িত নই- দিদার বলী

জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার

নুসরাত হত্যাকাণ্ডে অভিযুক্ত রুহুল আমিনের উত্থানের নেপথ্যে

বেনাপোল বন্দরের নির্মান কাজের চুরি যাওয়া রড উদ্ধার

অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে স্থানীয়করণের বিষয়টি