সংবাদদাতা:

নবগঠিত পেকুয়া উপজেলা ছাত্রদলের সভাপতি জাহেদ হাছানের ফেইসবুক প্রোফাইল নকল করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নোংরামি শুরু করছেন একটি সিন্ডিকেট। দেখা যাচ্ছে পেকুয়া উপজেলা ছাত্রদলের সভাপতি জাহেদ হাছান ও সাধারণ সম্পাদক ইমরান কামালের স্বাক্ষর জালিয়াতি করে ওই ভুয়াঁ আইডিতে কয়েকটি ইউনিটের কমিটি ঘোষনা করা হয়েছে যা সম্পূর্ণ ভিত্তিহীন।

জাহেদ হাছান জানান, আমার জাহেদ হাছান নামক আইডিটির মতো হুবুহু নকল করে আমার ছবি, ঠিকানা ব্যবহার করে একটি আইডি খোলা হয়েছে যেখানে বিভিন্ন অপ্রচার, কমিটি ঘোষনা, আমার শুভাকাংখীদের কাছ থেকে মেসেনজারে টাকা খোজা সহ নোংরামি শুরু করেছেন।

তিনি আরো বলেন আমরা সালাহউদ্দিন ভাইয়ের রাজনীতি করি তার নির্দেশ আমরা পালন করি কিন্ত সম্প্রতি একটি সিন্ডিকেট অন্য এজেন্ডা বাস্তাবায়ন করার জন্য আমাদের কমিটি নিয়ে এসব নোংরামি শুরু করে দিয়েছেন যা পেকুয়ার ছাত্রদলের নেতাকর্মীসহ জাতীয়তাবাদী দলের ভাইয়েরা ভালোভাবে জানেন। তবে সময় এসেছে তাদের খুঁজে বের করে মুখোশ উন্মোচন করার।

তিনি দাবী করেন, পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়ন শাখা, টৈটং উচ্চ বিদ্যালয়, মেহেরনামা আলমাছিয়া দাখিল মাদ্রাসা ছাড়া অন্য কোন ছাত্রদলের কমিটি আমরা ঘোষণা করিনি। ভূঁয়া আইডির কমিটি ও ভঁয়া বলে তিনি দাবী করেন।

এদিকে তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপ্রচার করার প্রতিবাদে ফেইসবুকে নিন্দার ঝড় বইছে। ত্যাগী ও পরিছন্ন কর্মীরা দাবী করেন এসব নব্য ষড়যন্ত্র এসব কখনো সহ্য করা যায়না। তবে এব্যপারে বাংলাদেশের প্রচলিত তথ্য যোগাযোগ প্রযুক্তি আইনের ধারায় তিনি মামলা করবেন বলে ও নিশ্চিত করেন। এবং তার আসল আইডিতে ৫ হাজার ফ্রেন্ড ও কয়েকে হাজার ফলোয়ার রয়েছে বলে জানান।