বিশিষ্ট হোমিও চিকিৎসক কবি ডা. কবির আহমদ স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

রামু প্রতিনিধি:

জেলার প্রবীন হোমিওপ্যাথিক চিকিৎসক, বিশিষ্ট লেখক কবি মরহুম ডা. কবির আহমদ স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ডিএইচএমএস ডর্ক্টস এসোসিয়েশন কক্সবাজার জেলা শাখার উদ্যোগে আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ ডিএইচএমএস ডর্ক্টস এসোসিয়েশন কক্সবাজার জেলা শাখার সভাপতি ডা. মো. নাসির উদ্দিন চৌধুরী।

বাংলাদেশ ডিএইচএমএস ডক্টরস এসোসিয়েশন কক্সবাজার শহর শাখার সাধারণ সম্পাদক ডা. মুজিবুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ডিএইচএমএস ডর্ক্টস এসোসিয়েশন (বিডিডিএ) কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও কক্সবাজার হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আ ন ম বদর উদ্দিন।

আজ বৃহষ্পতিবার (২৮ জুন) সকালে বিহারী হোমিও চিকিৎসালয়ে আয়োজিত স্মরণ সভায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ডিএইচএমএস ডর্ক্টস এসোসিয়েশন কক্সবাজার শহর শাখার সভাপতি ডা. ছুরুত আলম ও সাধারণ সম্পাদক অধ্যাপক এনামুল হক।

স্মৃতিচারণ করেন, বাংলাদেশ ডিএইচএমএস ডর্ক্টস এসোসিয়েশন টেকনাফ শাখার সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, উখিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ডা. সরওয়ার মোর্শেদ, রামু উপজেলা শাখার সভাপতি ডা. শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ডা. সেলিমুল্লাহ সেলিম, মহেশখালী উপজেলা সভাপতি ডা. শহিদুল ইসলাম খান, সাধারণ সম্পাদক ডা. পরিমল কান্তি দে, ডা. সিরাজুল হক প্রমূখ।

সভায় বক্তারা বলেন, ডা. কবির আহমদ মানবকল্যাণে নিবেদিতপ্রাণ ব্যক্তি ছিলেন। তিনি চিকিৎসা সেবার পাশাপাশি লেখনীর মাধ্যমে নিজের মেধার স্বাক্ষর রেখে গেছেন। হোমিও চিকিৎসার প্রসারেও তাঁর অবদান স্মরণীয় হয়ে থাকবে। স্বাস্থ্যসেবা, সৃজনশীল সাহিত্য চর্চা ও কল্যাণমুলক কাজের জন্য তিনি মানুষের হৃদয়ে আজীবন স্মরণীয় হয়ে থাকবেন।

সভায় মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, অধ্যক্ষ ডা. মোহাম্মদ আমিন। সভায় হোমিওপ্যাথিক চিকিৎসক, বিশিষ্ট লেখক কবি মরহুম ডা. কবির আহমদ এর নামে একটি সড়কের নামকরণ করার প্রস্তাব গৃহিত হয়। এ ব্যাপারে কক্সবাজার পৌরসভা মেয়রসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করা হয়।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ঈদগাঁওতে নৌকার চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী রাশেদের গণসংযোগ

অতিথি পাখির কলকাকলিতে মুখরিত বঙ্গবন্ধু সাফারি পার্ক

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১১

গণিত ছাড়া জীবনই অচল : জেলা প্রশাসক

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, চালক আটক

শহর কৃষক লীগের সভাপতির মামলায় ওয়ার্ড সভাপতি গ্রেফতার

২৭০০ ইউনিয়নে সংযোগ তৈরি, বিনামূল্যে ইন্টারনেট ৩ মাস

লাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!

সৌদিতে আমরণ অনশনে রোহিঙ্গারা

একটি পুলিশী মানবতার গল্প

বৃহত্তর বার্মিজ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির কমিটি গঠিত

পেকুয়ার বাবুল মাষ্টার আর নেই

শহরে খাস জমিতে নির্মিত স্থাপনা উচ্ছেদ

ফেসবুককে টপকে শীর্ষে হোয়াটসঅ্যাপ

মান খারাপ, ভিটামিন ‘এ’ খাওয়ানো বন্ধ

হানিমুন পিরিয়ডেই সরকারের দুই চ্যালেঞ্জ

বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র অভিষেক আজ

চেয়ারম্যানকে না পেয়ে সহকারীর হাতের আঙ্গুল কেটে নিলো দুর্বৃত্তরা

৩০ ডিসেম্বরের নির্বাচন প্রশ্নবিদ্ধ : হিউম্যান রাইটস ওয়াচ

ঐক্যফ্রন্টের জাতীয় সংলাপ ৬ ফেব্রুয়ারি, থাকছে না জামায়াত