চকরিয়া পৌর বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চকরিয়া পৌরসভার ১০১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আংশিক কমিটি গঠনের এক সপ্তার মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন পূর্বক অনুমোদন দিয়েছে কক্সবাজার জেলা বিএনপি।

নূরুল ইসলাম হায়দারকে সভাপতি ও এম. মোবারক আলীকে সাধারণ সম্পাদক করে বৃহস্পতিবার (২৮ জুন) কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না এই কমিটি অনুমোদন দেন। জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, নূরুল ইসলাম হায়দারকে সভাপতি ও এম. মোবারক আলীকে সাধারণ সম্পাদক করে চকরিয়া পৌর বিএনপির আংশিক কমিটি অনুমোদনের পর এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা বিএনপির বরাবর জমা দেন। জেলা বিএনপি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন। সাথে ৩২ সদস্যের একটি উপদেষ্টা পরিষদও রাখা হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটিতে অন্যান্য পদে রয়েছেন, সহ-সভাপতি যথাক্রমে- গিয়াস উদ্দীন, শাহাব উদ্দীন মুন্সি, জসিম উদ্দীন (৭/১), নাজেম উদ্দীন কমিশনার, ফিরোজ আহামদ সওদাগর, জসিম উদ্দীন (৮), জালাল উদ্দীন আহামদ। যুগ্ম-সম্পাদক নূরুল আমিন কমিশনার ও এম আলী আকবর। সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম ও আকতার ফারুক খোকন, সহ-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম ফোরকান, জাহাঙ্গীর আলম ভুট্টো ও জকরিয়া হাবিব, কোষাধ্যক্ষ আবদুর রহমান বাবুল, প্রচার সম্পাদক নূরুল হক রিটু, দপ্তর সম্পাদক নুরুদ্দোজা জনি, প্রকাশনা সম্পাদক শাহজাহান মনির, যুব বিষয়ক সম্পাদক এম. মাহমুদুল করিম, মহিলা বিষয়ক সম্পাদক খালেচা বেগম, কৃষি বিষয়ক সম্পাদক জহির আহমদ, ছাত্র বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী, শ্রম বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন, স্বেচ্ছাসেবক বিষয়ক মাহবুবুল আলম কহিনূর, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক নূরুল হুদা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নয়ন চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক মাস্টার আলমগীর হোসেন রানা, মৎস্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইউছুফ সওদাগর, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ জয়নাল আবেদীন, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক সাইফুল্লাহ মানিক, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন।

এছাড়াও সহ-সম্পাদকীয় পদে ৯জন এবং ৫৮জন নির্বাহী সদস্য রয়েছে।

সর্বশেষ সংবাদ

কবি আল মাহমুদ স্মরণ সভা আজ বিকেল ৪ টায়

জেলা সদর হাসপাতালের দুর্নীতি তদন্তে দুদক টিম

সৌদি যুবরাজের নির্দেশে মুক্ত হচ্ছেন ২১০০ পাকিস্তানি বন্দি

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে জবি রণক্ষেত্র, সাংবাদিকসহ আহত ৩০

কাশ্মীরের পক্ষ নেয়ায় ধর্ষণের হুমকি, অতঃপর নিখোঁজ শিক্ষিকা

ভারতে না গিয়ে দেশে ফিরে গেলেন প্রিন্স সালমান

হাসপাতালের ডাস্টবিনে ৩১ নবজাতকের লাশ

কালিরছড়ায় একটি ব্রীজের অভাবে দূূর্ভোগে ৫ সহস্রাধিক মানুষ

রাঙামাটিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৯৩ প্রার্থী

সালমান মুক্তাদিরের খোঁজ চাইলেন আইসিটি মন্ত্রী

কলাতলী-মেরিন ড্রাইভ সড়ক সংস্কার কাজ চলছে মন্থর গতিতে

‘বিদেশের মাটিতে সিবিএন যেন এক টুকরো বাংলাদেশ’

বারবাকিয়া রেঞ্জের উপকারভোগীদের মাঝে চেক বিতরণ

কাতারে কক্সবাজারের কৃতি সন্তান ড. মামুনকে নাগরিক সমাজের সংবর্ধনা

এনজিওদের দেয়া ত্রাণের পণ্য খোলাবাজারে বিক্রি করছে রোহিঙ্গারা

পেকুয়ায় ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

উখিয়ায় পাহাড় চাপায় আবারো শ্রমিক নিহত

চট্টগ্রামে ৩দিনেও মেরামত হয়নি গ্যাস লাইন, চরম ভোগান্তি

ঝাউবনে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১২ মামলার আসামী নেজাম গ্রেফতার

চকরিয়ায় ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল