উখিয়া মাদারবনিয়াতে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

সংবাদদাতা:
উখিয়া জালিয়াপালং ইউনিয়নের মাদারবনিয়াতে এক ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উক্ত ছাত্রী স্থানীয়  স্থানীয় মাদারবনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী।
ধর্ষিতা ছাত্রী জানান, গত কয়েক মাস যাবত আমার বাবা একটি মামলায় কারাগারে আছে। বাবা বাড়িতে না থাকায় ২৫ জুন সোমবার রাতে বাড়ির সবাই  ঘুমিয়ে পড়ে। গভীরে রাতে ঘরের দরজার শিকল খুলে স্থানীয় চাকমা পাড়ার চোয়াইনসুর পূত্র লাতু চাকমা, কেজাইয়ংনের পূত্র মঙ্গলা চাকমা, আর রবিন চাকমার পূত্র তাইমং চাকমা তাদের ঘরে প্রবেশ করে। আর তাদের দেখে ধর্ষিতা চিৎকার করলে মঙ্গলা ও তাইমং মিলে তার মাকে বেধেঁ রাখে। তারপর লাতু চাকমা প্রথমে ধর্ষণ করে। তখন রাতে অনেক বৃষ্ট্রি হচ্ছিল। তােই পাশের কেউ তাদের চিৎকার শুনেনি।  বৃষ্টি কলে ধর্ষিতা সহ তার তার মায়ের চিৎকার শুনে পাশের বাড়ির লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায় বলে কান্নায় ভেঙ্গে পড়ে ধর্ষিতা ।
এদিকে ঘটনার কয়েক দিন পার হলেও কেন তারা থানায় কোনো মামলা করেনি এমন প্রশ্নের জবাবে ধর্ষিতার মা বলেন , আমরা প্রথমে ঘটনার ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হক কে জানাই। তার কাছে আমরা গরীব বলে কোনো সুবিচার না পেয়ে তার পরের দিন আমরা উখিয়া থানাতে গেলে একজন অফিসার আমাদেরকে  একটি মামলা করতে বলে। কিন্তু আমাদের কাছে টাকা না থাকায় কোনো মামলা না নিয়ে তিনি আমাদের অভিযোগটি ইনানী পুলিশ ফাঁড়িতে শালিশের জন্য পাঠিয়ে দেয়। এতে আমরা ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়ে বিষয়টি দুইদিন পর হলেও সাংবাদিকদের জানাই।
এব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বলেন, ‘আমি ঢাকা থেকে থানায় এসেছি  ২৬ জুন সন্ধ্যায়। এই রকম কোনো মামলার বিষয়ে আমার কাছে কেউ আসেনি। তবে আমি খোঁজ নিয়ে দেখছি ভিকটিম পরিবারটি থানায় কার কাছে এসেছিল। আর উক্ত ঘটনার ব্যাপারে মামলা করলে ভিকটিম পরিবারকে যথাযত আইনি সহায়তা দেওয়া হবে।’
আর ধর্ষিতা ছাত্রীর বিদ্যালয়ের প্রধান শিক্ষক পাখি আক্তার বলেন, আমার বিদ্যালয়ের ছাত্রীটি ন্যায় বিচার পেতে যথাযত আইনি সহায়তা করব।
 ব্যাপারে উখিয়া থানা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি এই রকম কোনো অভিযোগ এখনো পাইনি বলে জানান।  তবে এই ঘটনার ব্যাপারে কেউ অভিযোগ করলে দোষীদের বিরুদ্ধে যতাযত আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানান।

সর্বশেষ সংবাদ

বাজেটে পার্বত্য চট্টগ্রামের পর্যটন ও কৃষি খাতকে অন্তর্ভুক্ত করার দাবি

ইবাদতে কি পোশাক পরিধান করবেন?

তলিয়ে গেলো ঈদগাঁও নদীর বাঁশঘাটার কাঠের সাঁকোটি: দুর্ভোগে ১৫ হাজার মানুষ

অর্থনীতি সমিতির ১২ লাখ ৪০ হাজার কোটি টাকার সহায়ক বাজেট ঘোষণা

বীমা কোম্পানীগুলো গ্রাহকের টাকা আত্মসাতের কোন সুযোগ নেই

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২০তম জন্মবার্ষিকী আজ

ফ্রান্সের লিয়ন শহরে বিস্ফোরণ, আহত ১৩

স্বস্তির বৃষ্টিতে দুর্ভোগ

টেকনাফ সাংবাদিক ইউনিটি ও পৌর প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

থ্রো-বল টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশ ২৬ সদস্যের প্রতিনিধি দল ভারতে

চকরিয়া পিসফুল ইউনাইটেড ক্লাবের ইফতার ও আলোচনা সভা

ঈদগাঁও পুলিশের অভিযানে খুনের মামলার আসামী পিতা-পুত্র গ্রেফতার

সুনামগঞ্জে রাজস্ব ফাঁকি দিয়ে ৪কোটি টাকার চুনাপাথর পাচাঁরের অভিযোগ

উখিয়ায় বাঁশবোঝাই ট্রাক উল্টে যান চলাচল বন্ধ, দীর্ঘ যানজট

মোদির জয়ে অমীমাংসিত ইস্যুতে সমাধানের আশা দেখছে আ.লীগ

৩০০ কোটির বেশি ভুয়া অ্যাকাউন্ট অপসারণ করলো ফেসবুক

নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির যাত্রা, ইফতার মাহফিল

দৈনিক আমাদের চট্টগ্রাম ও লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের আলোচনা সভা ও ইফতার মাহফিল

রমজান মাস পূণ্য অর্জনের বসন্তকাল : আল্লামা মাহমুুদুল হক

বদরখালীতে পানির পথ খুলে ভেসে গেছে মজুদ ৩৫ হাজার মণ লবণ