প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা প্রশাসন শিশুপার্ক বাস্তবায়ন কমিটির সভা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আশরাফুল আফসারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় শহরের কবিতা চত্বরের পাশে ৪ একর জমিতে শিশুপার্ক স্থাপনের লক্ষ্যে সাইনবোর্ড দেয়া হয়েছে, এই জন্য ব্যাংক হিসাব খোলা হয়েছে বলে জানানো হয়। সেই সাথে শিশুপার্কের জন্য নির্ধারিত জমিতে সীমান প্রাচীর নিমানসহ উন্নয়ন কর্মকান্ড দ্রুত শুরু করার সিদ্ধান্ত হয়। সভায় বক্তারা জানান, কক্সবাজারবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি শিশুপার্ক স্থাপন হবে একটি মাইলফলক উন্নয়ন। এই শিশুপার্কের বিনোদনের জন্য উচ্চ ফি নির্ধারণ করা হবেনা। ধনী গরীব সব পরিবারের শিশুরা যাতে শিশুপার্কে প্রবেশ করতে পারে সেই লক্ষ্যে কোন কোম্পানি বা প্রতিষ্ঠানকে এই শিশু পার্কের অংশিদার করা হবেনা। শিশুপার্ক নির্মানে সবার সহযোগিতা কামনা করা হয়।

২৬ জুন বিকাল ৫ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা জাসদ সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা মো: শাহজাহান, সাংবাদিক তোফায়েল আহমদ, কক্সবাজার পৌরসভার নির্বাহী প্রকোশলী নুরুল আলম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, ইঞ্জিনিয়ার কানন পাল, জেলা ক্রীড়া সংস্থার জসিম উদ্দিন, কক্সবাজার বন ও পরিবেশ সংরক্ষণ পরিষদের সভাপতি সাংবাদিক দীপক শর্মা দীপু, জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক করিম উল্লাহ কলিম, ঝিনুকমালা খেলাঘর আসরের সভাপতি সুবিল পাল পান্না ও সাংবাদিক সরওয়ার আজম মানিক । সভা পরিচালনা করেন কক্সবাজার সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মো: নাজিম উদ্দিন।