কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী সহ গ্রেফতার-৭

প্রেস বিজ্ঞপ্তি :

গত ২৩ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ২৪ জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত  কক্সবাজার সদর মডেল থানার  অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স)  মোঃ খায়রুজ্জামান, এসআই সনৎ বড়ুয়া, এসআই আবুল কালাম, এসআই মোবারক হোসেন, এএসআই মহিউদ্দিন বেগ, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সাজা প্রাপ্ত আসামী সহ মোট ০৭ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। মোঃ সাগর, পিতা- নুরুল ইসলাম, সাং- নাপিতখালী, দৌলা ফকিরের মাজারের রাস্তার মাথা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ রফিক, পিতা- মৃত আবু বক্কর সিদ্দিক, সাং- দক্ষিণ পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ ইউনুছ,পিতা- আবুল বশর, সাং- এমআইসি নং- ৩১,৮৬১(সি), ব্লক- বি, ১০৬৬ নং শেড় ১নং রুম, মুচনী নয়াপাড়া ক্যাম্প, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, বর্তমানে- দক্ষিণ কলাতলী(জমজম) হ্যাচারীর পিছনে ছৈয়দুল সিকদারের বাড়ী), ১নং ওয়ার্ড, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। বাবর রহমান প্রঃ বাবু, পিতা- মৃত মোঃ হোছন, সাং- মাইজ পাড়া, পিএমখালী, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। আব্দুস ছবি, পিতা- আবুল হোছন, সাং- ভারুয়াখালী সওদাগর পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। নুরুল আলম,পিতা- মৃত জাফর আলম, সাং- দরবেশপাড়া জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। আব্দুর শুক্কুর প্রঃ ভাইল্যা, পিতা- মৃত ছৈয়দ আহমদ, সাং- দক্ষিণ লরাবাগ জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১২

চকরিয়া পৌরসভায় ৪ কোটি টাকা ব্যয়ে ছয়টি উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন

পেকুয়ার ইটভাটা থেকে বিদ্যালয়ে ফিরলো ১২ শিশুশ্রমিক

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির ভবন বর্ধিতকরণে দেড় কোটি টাকা বরাদ্দ

রোহিঙ্গা ক্যাম্পগুলোতে জলবসন্ত রোগের প্রাদুর্ভাব

টেকনাফে ইয়াবাসহ রামুর নুর আটক

পেকুয়া বিএনপির ১১ নেতাকর্মী কারাগারে

চবি ছাত্রের কোটি টাকা উৎস ইয়াবা ব্যবসা!

মিয়ানমার সেনাবাহিনীর নতুন আতঙ্ক আরাকান আর্মি

মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

চট্টগ্রামে কাভার্ড ভ্যান চাপায় কলেজছাত্রীর মৃত্যু

২৭ ফেব্রুয়ারি বন্ধ হচ্ছে ৭ দিনের নিচের নেট প্যাকেজ

পেঁপে চাষে ভাগ্য বদল!

পেকুয়ায় পুকুরে পড়ে দুই সন্তানের জননীর মৃত্যু

উচ্ছেদ আতঙ্কে পশ্চিম বাহারছড়ার ৫০০ পরিবার

পেকুয়ার চেয়ারম্যান ওয়াসিমসহ ৭জন কারাগারে

জীবনে সফল হতে চান? আজ থেকেই পবিত্র কোরআনের চার পরামর্শ মেনে চলুন

প্রাথমিক-ইবতেদায়ির বৃত্তির ফল মার্চের প্রথম সপ্তাহে

আইসিসির নতুন প্রধান নির্বাহী ভারতীয় মানু সনি

জামায়াতের মনোযোগ সংগঠনে