কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী সহ গ্রেফতার-৭

প্রেস বিজ্ঞপ্তি :

গত ২৩ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ২৪ জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত  কক্সবাজার সদর মডেল থানার  অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স)  মোঃ খায়রুজ্জামান, এসআই সনৎ বড়ুয়া, এসআই আবুল কালাম, এসআই মোবারক হোসেন, এএসআই মহিউদ্দিন বেগ, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সাজা প্রাপ্ত আসামী সহ মোট ০৭ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। মোঃ সাগর, পিতা- নুরুল ইসলাম, সাং- নাপিতখালী, দৌলা ফকিরের মাজারের রাস্তার মাথা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ রফিক, পিতা- মৃত আবু বক্কর সিদ্দিক, সাং- দক্ষিণ পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ ইউনুছ,পিতা- আবুল বশর, সাং- এমআইসি নং- ৩১,৮৬১(সি), ব্লক- বি, ১০৬৬ নং শেড় ১নং রুম, মুচনী নয়াপাড়া ক্যাম্প, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, বর্তমানে- দক্ষিণ কলাতলী(জমজম) হ্যাচারীর পিছনে ছৈয়দুল সিকদারের বাড়ী), ১নং ওয়ার্ড, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। বাবর রহমান প্রঃ বাবু, পিতা- মৃত মোঃ হোছন, সাং- মাইজ পাড়া, পিএমখালী, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। আব্দুস ছবি, পিতা- আবুল হোছন, সাং- ভারুয়াখালী সওদাগর পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। নুরুল আলম,পিতা- মৃত জাফর আলম, সাং- দরবেশপাড়া জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। আব্দুর শুক্কুর প্রঃ ভাইল্যা, পিতা- মৃত ছৈয়দ আহমদ, সাং- দক্ষিণ লরাবাগ জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

বেনাপোলে ভারতীয় ফেন্সিডিল ও বেটসীটসহ তিনজন আটক

বান্দরবানে ব্রীজ উন্নয়ন কাজে ধীরগতি, বীর বাহাদুরের ক্ষোভ

সেন্টমার্টিন দ্বীপে নৌবাহিনীর ফ্রী চিকিৎসা সেবা

কক্সবাজারে বিশ্ব ধরিত্রী দিবসে প্রকৃতি পাঠের আসর

টেকনাফ ভাইস চেয়ারম্যান পদে শপথ স্থগিত : ব্যালট তলব

উমিদিয়া মাদ্রাসার সাময়িক পরীক্ষা শুরু

শ্রীলঙ্কায় নিহত বেড়ে ৩১১

সোনার পাড়ায় বার্মাইয়াদের হামলায় ছুরিকাঘাতসহ ৫ জন আহত

চকরিয়ায় চারুকলা গবেষণা কেন্দ্রের জেলা কমিটির অভিষেক ও শপথ

ঈদগড়ে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের দোকানে মল নিক্ষেপ

ডুলাফকির নূরানী মাদ্রাসার বার্ষিক সভা শুক্রবার

সমাজসেবায় মাদার তেরেসা স্বর্ণ পদক পেলেন কামরুল হাসান

পরিচালকের যৌনতার অভিযোগে প্রিন্সিপ্যালের পদত্যাগ

ফেঁসে গেলো খরুলিয়ার ভূমিদস্যু শফিক, ১২ জনের বিরুদ্ধে মামলা

বসতভিটা রক্ষার চেষ্টাই কাল হলো তাদের

বর্তমান শাসনামলে খেলাপি ঋণ সবচেয়ে বেশি বেড়েছে: মেনন

সকল মানুষের কাছে চিরকাল স্মরণীয় হয়ে থাকবেন কবি আল মাহমুদ

নুসরাত হত্যাকারিদের দ্রুত শাস্তি দাবী পূজা উদযাপন পরিষদের

খরুলিয়ার জমি সংক্রান্ত বিরোধের ঘটনাস্থল পরিদর্শনে এমপি কমল

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত