কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী সহ গ্রেফতার-৭

প্রেস বিজ্ঞপ্তি :

গত ২৩ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ২৪ জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত  কক্সবাজার সদর মডেল থানার  অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স)  মোঃ খায়রুজ্জামান, এসআই সনৎ বড়ুয়া, এসআই আবুল কালাম, এসআই মোবারক হোসেন, এএসআই মহিউদ্দিন বেগ, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সাজা প্রাপ্ত আসামী সহ মোট ০৭ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। মোঃ সাগর, পিতা- নুরুল ইসলাম, সাং- নাপিতখালী, দৌলা ফকিরের মাজারের রাস্তার মাথা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ রফিক, পিতা- মৃত আবু বক্কর সিদ্দিক, সাং- দক্ষিণ পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ ইউনুছ,পিতা- আবুল বশর, সাং- এমআইসি নং- ৩১,৮৬১(সি), ব্লক- বি, ১০৬৬ নং শেড় ১নং রুম, মুচনী নয়াপাড়া ক্যাম্প, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, বর্তমানে- দক্ষিণ কলাতলী(জমজম) হ্যাচারীর পিছনে ছৈয়দুল সিকদারের বাড়ী), ১নং ওয়ার্ড, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। বাবর রহমান প্রঃ বাবু, পিতা- মৃত মোঃ হোছন, সাং- মাইজ পাড়া, পিএমখালী, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। আব্দুস ছবি, পিতা- আবুল হোছন, সাং- ভারুয়াখালী সওদাগর পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। নুরুল আলম,পিতা- মৃত জাফর আলম, সাং- দরবেশপাড়া জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। আব্দুর শুক্কুর প্রঃ ভাইল্যা, পিতা- মৃত ছৈয়দ আহমদ, সাং- দক্ষিণ লরাবাগ জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

শহর পরিচ্ছন্নতায় নামলেন কক্সবাজার পৌর মেয়র

‘বাবা লাগবে? সবুজ গোলাপি লাল সব আছে’

সংসদ নির্বাচনে কেন আসতে চাচ্ছে না বিদেশী পর্যবেক্ষকেরা?

জোট করা ছাড়া কি এবার জয় সম্ভব নয়?

বাংলাদেশের নির্বাচন : কেন কৌশল পাল্টাল ভারত?

কক্সবাজার সদর-রামু আসনে নৌকা পাচ্ছেন কে?

ভারতের রাজনীতিতে যেভাবে প্রভাব ফেলবে বাংলাদেশের নির্বাচন

চার পয়েন্টকে গুরুত্ব দিয়ে তৈরি হচ্ছে আ.লীগের ইশতেহার

মহেশখালীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

দলের সিদ্ধান্ত কতটুকু মানবেন বিএনপির মনোনয়ন প্রত্যাশীরা?

মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ

বিয়ের আগেই ৪৫০ কোটি টাকার বাংলো উপহার

ভারতের তামিলনাডুতে ‘গাজা’র আঘাতে প্রাণ গেল ৩০ জনের

প্রিন্স সালমানই খাশোগিকে হত্যার নির্দেশ দিয়েছিলেন : সিআইএ

শতভাগ সুষ্ঠু নির্বাচন হবে না: কবিতা খানম

নির্যাতিত হয়ে সৌদি আরব থেকে ফেরত আসলেন ২৪ নারী কর্মী

মিয়ানমারের মানবতাবিরোধী অপরাধের তদন্ত করবে জাতিসংঘ

চট্টগ্রামের প্রয়াত চারনেতার বিশেষত্ব ছিল এরা দুঃসময়ে সাহসী : নাছির

বদরখালীতে কিশোরের জুতার ভেতর থেকে ইয়াবা উদ্ধার

জাতীয়করণ হলো টেকনাফ এজাহার বালিকা উচ্চবিদ্যালয়