নাইক্ষ্যংছড়িতে ইউএনওর বিদায়ী-বরণ অনুষ্ঠান

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি:
পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসারদ্বয়ের বিদায় ও বরণ অনুষ্ঠানে কক্সবাজার এডিসি পদে পদোন্নদি পাওয়া বিদায়ী ইউএনও এসএম সরওয়ার কামাল বলেছেন,নাইক্ষ্যংছড়ি অনেক সুন্দর। এখানকার পরিবেশও ভাল। লোকজন সহজ-সরল। উপজেলা পরিষদের সকলেই সহায়ক ভূমিকা পালনকারী। এ জন্যে নিজ থেকে অনেক কাজ করেছি আপন মনে। এভাবে আরো সাজানোর সূযোগ রয়েছে। তিনি আরো বলেন,এ উপজেলাকে সাজাতে ৩টি চ্যালেঞ্জ সামনে রয়েছে। রোহিঙ্গা সমস্যা,পাহাড় কর্তন ও গাছ নিধন।

এছাড়া  আরো হাজারো সমস্যা থাকলেও তারও ক্রমান্বয়ে  সমাধান করা উচিত বলে মন্তব্য করেন তিনি। সোমবার (২৫ জুন) বেলা ১২ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে নবাগত ইউএনও সাদিয়া আফরিন কচি বলেন, সাগরের অতি নিকটে পাহাড়ি কন্যা নাইক্ষ্যংছড়িকে নতুন রূপে সাজাতে ৩টি বিষয়কে সামনে রেখে তিনি দায়িত্ব পালন করবেন। তা হলো-সততা,নিষ্ঠা ও আন্তরিকতা। তিনি আরো বলেন,তার কাজ হলো সরকারের অর্পিত ও উন্নয়ন মূলক কাজ গুলো যথাযথভাবে পালন করা। তিনি তাই করবেন।

উপজেলা শিক্ষা অফিসার আবু আহমদের প্রাণবন্ত সঞ্চালনায় এ সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন,উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী,জেলা আওয়ামী লীগ নেতা খাইরুল বশর,উপজেলা আওয়ামৗ লীগের সাধারণ সম্পাদক ইমরান মেম্বার,উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন,নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ, দৌছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুল্লাহ, ঘুমধুমের চেয়ারম্যান জাহাঙ্গির আজিজ, মহিলা বিষয়ক কর্মকর্তা শামসুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সূপারভাইজার ওবাইদুল হক, বিএলআরআই কর্মকর্তা আসাদুল আলম, সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুহুরা বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সভাপতি আবদুল হামিদ, প্রচার ও দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন শিমুল, উপজেলা যুব উন্নয়ন অফিসের প্রতিনিধি সাহাবুদ্দিন,প্রান্তিক পর্যায়ের প্রতিনিধি এমইউপি আবদুর রহিম ও রেহেনা বেগম সহ উপজেলার সকল দাপ্তরিক কর্মকর্তা, রাজনৈতিক নেতা, হেড়ম্যান-কারবারী, সাংবাদিক ও সূশীল সমাজের প্রতিনিধি।

সভা শেষে বিদায়ী ও নবাগত ইউএনওকে ফুলের তোড়া ও ক্রেস্ট উপহার দেন উপজেলা পরিষদের পক্ষে উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল উদ্দিন,ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী ও উপজেলা আওয়ামৗ লীগের সাধারণ সম্পাদক ইমরান মেম্বার সহ সকলে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

‘স্থগিত হচ্ছে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটি’

লামায় ত্রিশডেবা বিজিবি ক্যাম্প বহাল রাখার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

উখিয়ার শীর্ষ ইয়াবা পাচারকারীসহ আটক ২

ইসলামাবাদে বিয়ের আগেই হবু স্বামীর আত্নহত্যা!

ব্রেকাপ

জেলার উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে শিল্প মন্ত্রীর মতবিনিময়

মুক্তিপণ দিয়ে ছাড় পেল অপহৃত তারেক!

৩দিন সাগরে ভেসে ফিরে আসল কুতুবজোমের জেলে রফিক

১০ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার আটক

এমপি হওয়া বড় কথা নয়, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করাই বড় কথা

লুৎফুর রহমান কাজলের স্টাটাস : নাড়া দিয়েছে সচেতন মহলে

মাতৃস্বাস্থ্যের সেবাদানে কুতুপালং আইওএম ক্লিনিক জাতীয় পুরস্কারের জন্য মনোনীত

কলাতলী থেকে মেরিন ড্রাইভ সড়ক পর্যন্ত সড়কের বেহাল দশা

পেকুয়ায় ৩০ পরিবারের চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দিল প্রভাবশালী

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী হবে : আমু

শিল্পমন্ত্রীকে আমির হোসেন আমুকে ফুলেল শুভেচ্ছা

মেয়র মুজিবের আবেদনে শহরের প্রধান সড়ক সংস্কারের নির্দেশ মন্ত্রী ওবায়দুল কাদেরের

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক