কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩

প্রেস বিজ্ঞপ্তি :

গত ২২ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ২৩ জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি) মোঃ খায়রুজ্জামান, এসআই মোঃ মোবারক হোসেন, এসআই সুজন চন্দ্র মজুমদার, এসআই আনছারুল হক, এএসআই দীন মোহাম্মদ, এএসআই মহিউদ্দিন বেগ, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ১৩ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। সাইফুল ইসলাম, পিতা- মোহাম্মদ ইসলাম গ্রাম-পশ্চিম লারপাড়া, ১নং ওয়ার্ড, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার, ০২. নজরুল ইসলাম প্রঃ নয়ন, পিতা- মৃত মিয়া হোসেন, গ্রাম- সিকদার পাড়া (বিজিবি ক্যাম্প, ৬নং ওয়ার্ড) , থানা ও জেলা- কক্সবাজার, ০৩. আব্দুল আজিজ, পিতা- তাজুল মল্লিক সাং- পশ্চিম লারপাড়া, ১নং ওয়ার্ড, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার, ০৪. মোহাম্মদ কাদের, পিতা- কবির আহমদ, গ্রাম- তোতুক খালী ছয়ভাইপাড়া, পিএমখালী ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৫. সাইফুল ইসলাম রাব্বি, পিতা- মৃত সিরাজুল ইসলাম, সাং- ধোয়াপালং ষ্টেশন, খুনিয়াপালং ইউপি, থানা- রামু, জেলা- কক্সবাজার, বর্তমান : পশ্চিম লারপাড়া, ১নং ওয়ার্ড, ঝিলংজা , থানা ও জেলা- কক্সবাজার, ০৬. হৃদয় সুলতান প্রঃ রিদোয়ান, পিতা- দেলোয়ার হোসেন প্রকাশ পুতিক্যা, গ্রাম- ঝিলংজা পশ্চিম লারপাড়া ইসলামাবাদ, থানা ও জেলা- কক্সবাজার ০৭. তৌহিদুল ইসলাম প্রঃ তুষার, পিতা- রফিক ডাকু, গ্রাম- টেকনাইফ্যা পাহাড় (দক্ষিন রুমালিয়ারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। মোঃ ফাহাদ হোসেন, পিতা- মোঃ হারুন(রিক্সা চালক), সাং- আব্দুল্লাহ পুর, ভবানীগঞ্জ ইউপি, থানা ও জেলা- লক্ষীপুর, ০৯। রবিউল করিম, পিতা- নুরুল হক, সাং- দক্ষিণ ডিককুল, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ রায়হান প্রঃ শাকিল, পিতা- নজরুল হক, সাং- দক্ষিণ ডিককুল, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ১১। খোরশেদ , পিতা- আমান উল্লাহ, সাং- নতুন বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১২। আব্দু শুক্কুর, পিতা- মৃত মোঃ কালু, সাং- পশ্চিম গার্জনিয়া ফকির পাড়া, ইসলামাবাদ, ১৩। নাছির উদ্দিন, পিতা- মৃত নুরুল আলম, সাং- ওয়াহোদের পাড়া ইসলামবাদ, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

জননেতাকে এক নজর দেখতে জনতার ভীড়

উখিয়ায় ভাইয়ের হাতে সৎবোন খুন

জিএম রহিমুল্লাহর মৃত্যুতে সদর বিএনপির শোক

পুলিশ হেডকোয়ার্টারে বসে কারচুপির ষড়যন্ত্র করা হচ্ছে : মির্জা ফখরুল

জিএম রহিমুল্লাহর জানাযা বুধবার সকাল সাড়ে ১০টায় কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে, বাদে জোহর ভারুয়াখালী

যে কারণে বদি মনোনয়ন পাচ্ছেন না জানালেন ওবায়দুল কাদের

বান্দরবানে পর্যটকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিম উল্লাহ আর নেই

ভিডিও কনফারেন্সে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎ নিচ্ছেন তারেক রহমান

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়ার ৩ বছরের কারাদণ্ড

মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে জাতীয় পার্টি

চানাচুর আলম, সিডি আলম, ডিশ আলম থেকে হিরো আলম

ভোটের দিন পর্যবেক্ষকদেরকে মুর্তির মতো থাকতে হবে : নির্বাচন কমিশন সচিব

‘মাননীয় প্রধানমন্ত্রী বদিকে মনোনয়ন না দিয়ে নিশ্চিত আসনটি হারাবেন না’

কক্সবাজারে রোহিঙ্গা যুবকের হাতে শিশু ধর্ষিত, ধর্ষক আটক

টেকনাফ ও কুতুবদিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মারা গেল তিনজন

আমলনামা যাচাই-এ উত্তীর্ণ কারা হচ্ছেন!

টেকনাফে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ ইয়াবা ব্যবসায়ী নিহত

মাশরাফির প্রতিদ্বন্দ্বী কারা?

কারা পাচ্ছেন আ. লীগ-বিএনপির মনোনয়ন?