কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩

প্রেস বিজ্ঞপ্তি :

গত ২২ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ২৩ জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি) মোঃ খায়রুজ্জামান, এসআই মোঃ মোবারক হোসেন, এসআই সুজন চন্দ্র মজুমদার, এসআই আনছারুল হক, এএসআই দীন মোহাম্মদ, এএসআই মহিউদ্দিন বেগ, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ১৩ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। সাইফুল ইসলাম, পিতা- মোহাম্মদ ইসলাম গ্রাম-পশ্চিম লারপাড়া, ১নং ওয়ার্ড, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার, ০২. নজরুল ইসলাম প্রঃ নয়ন, পিতা- মৃত মিয়া হোসেন, গ্রাম- সিকদার পাড়া (বিজিবি ক্যাম্প, ৬নং ওয়ার্ড) , থানা ও জেলা- কক্সবাজার, ০৩. আব্দুল আজিজ, পিতা- তাজুল মল্লিক সাং- পশ্চিম লারপাড়া, ১নং ওয়ার্ড, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার, ০৪. মোহাম্মদ কাদের, পিতা- কবির আহমদ, গ্রাম- তোতুক খালী ছয়ভাইপাড়া, পিএমখালী ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৫. সাইফুল ইসলাম রাব্বি, পিতা- মৃত সিরাজুল ইসলাম, সাং- ধোয়াপালং ষ্টেশন, খুনিয়াপালং ইউপি, থানা- রামু, জেলা- কক্সবাজার, বর্তমান : পশ্চিম লারপাড়া, ১নং ওয়ার্ড, ঝিলংজা , থানা ও জেলা- কক্সবাজার, ০৬. হৃদয় সুলতান প্রঃ রিদোয়ান, পিতা- দেলোয়ার হোসেন প্রকাশ পুতিক্যা, গ্রাম- ঝিলংজা পশ্চিম লারপাড়া ইসলামাবাদ, থানা ও জেলা- কক্সবাজার ০৭. তৌহিদুল ইসলাম প্রঃ তুষার, পিতা- রফিক ডাকু, গ্রাম- টেকনাইফ্যা পাহাড় (দক্ষিন রুমালিয়ারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। মোঃ ফাহাদ হোসেন, পিতা- মোঃ হারুন(রিক্সা চালক), সাং- আব্দুল্লাহ পুর, ভবানীগঞ্জ ইউপি, থানা ও জেলা- লক্ষীপুর, ০৯। রবিউল করিম, পিতা- নুরুল হক, সাং- দক্ষিণ ডিককুল, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ রায়হান প্রঃ শাকিল, পিতা- নজরুল হক, সাং- দক্ষিণ ডিককুল, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ১১। খোরশেদ , পিতা- আমান উল্লাহ, সাং- নতুন বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১২। আব্দু শুক্কুর, পিতা- মৃত মোঃ কালু, সাং- পশ্চিম গার্জনিয়া ফকির পাড়া, ইসলামাবাদ, ১৩। নাছির উদ্দিন, পিতা- মৃত নুরুল আলম, সাং- ওয়াহোদের পাড়া ইসলামবাদ, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের টাকা পেলেন কক্সবাজারের ৬ সাংবাদিক

মানবতার মূর্ত প্রতীক শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র : মেয়র মুজিবুর রহমান

উদীচী, কক্সবাজার জেলা সংসদের দ্বিতীয় সম্মেলন বৃহস্পতিবার

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে চকরিয়া-মহেশখালী ফাইনালে

মাদকে জড়িতদের বিরুদ্ধে আরো কঠোর হতে হবে -পুলিশ সুপার

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে উখিয়ায় প্রশাসনের ব্যাতিক্রমধর্মী উদ্যোগ

২৩ সেপ্টেম্বর জনসভা সফল করতে নাজনীন সরওয়ার কাবেরীর গণসংযোগ

কবি আমিরুদ্দীনের পিতার মৃত্যুতে কক্সবাজার সাহিত্য একাডেমীর শোক

কক্সবাজারে নবাগত পুলিশ সুপারের সাথে জেলা শ্রমিকলীগ নেতৃবৃন্দের সাক্ষাত

হোপ ফিল্ড হসপিটাল ফর উইমেন এর আনুষ্ঠানিক উদ্বোধন বৃহস্পতিবার

মাদাম তুসোর মিউজিয়ামে স্থান পেল সানি লিওন!

এবার বয়ফ্রেন্ডও ভাড়া পাওয়া যাবে!

হোপ ফাউন্ডেশন একদিন বাংলাদেশের ‘রোল মডেল’ হবে- ইফতিখার মাহমুদ

সুপ্ত ভূষন ও দিপংকর পিন্টু’র জেলা পরিষদ চেয়ারম্যান ও ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

লামায় পাহাড় কাটার দায়ে শ্রমিককে ১ লাখ টাকা জরিমানা

নতুন জেলা জজ কর্মস্থলে যোগ দিতে এখন কক্সবাজারে

‘সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সবার সচেতনতা প্রয়োজন’

টেকনাফে ঘুর্ণিঝড় প্রস্তুতিমূলক কর্মশালা অনুষ্ঠিত

চট্টগ্রামে ছিনতাইকারী ধরতে ফায়ার সার্ভিস!