মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাড়িতে প্রেমিক

বিনোদন ডেস্ক:
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস (ছবি: অনলাইন)অভিনেত্রী-গায়িকা প্রিয়াঙ্কা চোপড়া ও তার কথিত প্রেমিক নিক জোনাস ভক্তদের চমকে দিলেন। বৃহস্পতিবার (২১ জুন) সন্ধ্যায় চুপিসারে একসঙ্গে ভারতের মুম্বাইয়ে এসে হাজির তারা। কিন্তু পাপারাজ্জিদের এড়িয়ে বিমানবন্দর থেকে বেরোতে বিকল্প পথ বেছে নেন দু’জনে।

আমেরিকান সংগীতশিল্পী ও অভিনেতা নিককে নিয়ে মুম্বাইয়ে নেমে নিজের গাড়িতে চড়তে দেরি করেননি প্রিয়াঙ্কা। কিন্তু ক্যামেরাবন্দি যেন না হতে হয় সেজন্য জানালায় ছিল শেড। তবুও সেইসব মুহূর্ত অনেকের ক্যামেরায় ধরা পড়েছে। তখন কাপড় দিয়ে মুখ লুকিয়ে রেখেছিলেন তারা। বোঝাই যাচ্ছে, তাদের কেউই সম্পর্কের ব্যাপারে মুখ খোলেননি এখনও।

একটি সূত্র জানিয়েছে, মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাড়িতে উঠেছেন নিক জোনাস। একই শহরের ভারসোভায় ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী আরেকটি বাড়ি কিনেছেন। এ উপলক্ষে সেখানে ধুমধাম পার্টি আয়োজনের পরিকল্পনা আছে তার। নিককেও দেখা যাবে ওই অনুষ্ঠানে। ফলে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও তার ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে দেখা হবে ২৫ বছর বয়সী এই তরুণের।

কয়েকদিন আগে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে নিকের কাজিনের বিয়েতে তার ভাই কেভিন জোনাস, ভাবী ও তাদের সন্তানদের সঙ্গে দেখা করেছেন প্রিয়াঙ্কা। আড্ডা দিয়েছেন প্রেমিকারের পরিবারের বন্ধুদের সঙ্গে।

নিকের পরিবারের অন্য সদস্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয় এই তারকার ফলোয়ার হয়েছেন। ইনস্টাগ্রামে দুই তারকার কমেন্টগুলো তাদের মধ্যে প্রেমের গুঞ্জনকে উসকে দিয়েছে। তাছাড়া আমেরিকায় বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা ও নিক। তবে এবারই প্রথম ভারতে পাশাপাশি দেখা গেলো তাদেরকে।

২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্ট’স কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক জমকালো আয়োজন) নিক জোনাসের সঙ্গে পরিচয় প্রিয়াঙ্কার। ওই অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দি হন তারা। এরপর গুজব ছড়ায় তাদের মধ্যে গড়ে উঠেছে সখ্য।

এ বছরের মেট গালায় একই টেবিলে বসে দু’জনের জম্পেশ আড্ডা দেওয়ার ফলে মন দেওয়া-নেওয়ার গুঞ্জনের পালে হাওয়া লাগে। শোনা যাচ্ছে, মনের মতো একজনকে অবশেষে খুঁজে পাওয়ার কথা নিক নাকি বন্ধুদেরও বলেছেন।

প্রিয়াঙ্কা ও নিক জোনাস সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে একসঙ্গে বেসবল খেলা উপভোগ করেছেন। এরপর সাগরে ভাসা ইয়টে বন্ধুদের সঙ্গে আরাম-আয়েশ করে সময় কেটেছে তাদের। একসঙ্গে নৈশভোজ করা, হলিউড বৌলে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট লাইভ ইন কনসার্ট’ও উপভোগ করেন তারা।

এদিকে আগামী আগস্ট থেকে সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবির শুটিং করবেন প্রিয়াঙ্কা। কোরিয়ান ছবি ‘ওড টু মাই ফাদার’-এর হিন্দি এই রিমেকে সল্লুর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাকে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমস, এনডিটিভি

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা

নবাগত জেলা জজ দায়িত্ব গ্রহন করে কোর্ট পরিচালনা করলেন

নজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে  “শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, সংবাদপাঠ ও সাংবাদিকতা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা 

রামুর কচ্ছপিয়াতে রুমির বাল্য বিবাহের আয়োজন

সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে- এমপি কমল

আইসক্রিমের নামে শিশুরা কী খাচ্ছে?

উদীচী কক্সবাজার সরকারি কলেজ শাখার দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত

পেকুয়ায় বৃদ্ধকে কুপিয়ে জখম

আনিস উল্লাহ টেকনাফ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

চকরিয়া উপজেলা যুবদলের কমিটি বিলুপ্ত ও আহবায়ক কমিটি গঠিত

জেলা আ.লীগের জরুরি সভা শুক্রবার

চবি উপাচার্যের সাথে হিস্ট্রি ক্লাবের সাক্ষাৎ

পেকুয়ায় কুপে আহত ব্যবসায়ী হাসপাতালে যন্ত্রনায় কাতরাচ্ছে

সদর-রামু আসনে নজিবুল ইসলামকে নৌকার একক প্রার্থী ঘোষণা পৌর আ. লীগের

যোগাযোগ মন্ত্রীর আগমনে ঈদগাঁওতে চলছে ব্যাপক প্রস্তুতি

রাষ্ট্রপতির প্রতি আহবান: ডিজিটাল নিরাপত্তা আইনে স্বাক্ষর না সংসদে ফেরৎ পাঠান

উত্তপ্ত চট্টগ্রাম কলেজ, সক্রিয় বিবদমান তিনটি গ্রুপ

চকরিয়া কোরক বিদ্যাপীঠে আন্ত:ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

রোহিঙ্গা ক্যাম্পে হোপ ফাউন্ডেশনের ৪০শয্যার হসপিটাল উদ্বোধন