প্রধানমন্ত্রী আমাকে আরো একবার মূল্যায়ন করেছেন- মুজিব চেয়ারম্যান

শাহেদ মিজান, সিবিএন:
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান বলেছেন, কক্সবাজার পৌরসভা নির্বাচনে দলীয় মনোয়ন দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনান আমাকে আরো একবার মূল্যায়ন করেছেন। মূল্যায়ন করে তিনি আমাকে আরো একটি চমৎকার উপহার দিয়েছেন। কক্সবাজার পৌরসভা নির্বাচনে দলীয় মনোয়ন পেয়ে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তিনি।

দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে তিনি বলেন, আওয়ামী লীগের জন্য নিজের সারাটা জীবন দিয়ে এসেছি। মাননীয় সভানেত্রী শেখ হাসিনা আরো এক তার মূল্যায়ন করেছেন। এই জন্য তাঁকে কক্সবাজার পৌরবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

জানা গেছে, আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে সরকারি দল আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান। শুক্রবার দলের সভানেত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিয়েছেন। আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী তালিকা চূড়ান্ত করণে এক বৈঠত অনুষ্ঠিক হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন। সভায় রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশনের জন্য মেয়রপ্রার্থী ও কুড়িড়গ্রামের উপ-নির্বাচন এমপি প্রার্থী এবং কক্সবাজার পৌরসভার নির্বাচনের জন্য আওয়ামী লীগ তাদের মেয়রপ্রার্থী চূড়ান্ত করা হয়।

দলের মনোনয়ন বুঝে নিচ্ছেন মুজিব চেয়ারম্যান।

মুজিব রহমান চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী এবি ছিদ্দিক খোকন জানান, দলীয় হাইকমান্ডের সেই বৈঠকে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান রহমান চেয়ারম্যানকে কক্সবাজার পৌরসভার দলীয় প্রার্থী মনোনয়ন করে পরে ঘোষণা দেয়া হয়। পরে ধানমন্ডি-৩  আওয়ামী লীগের কার্যালয় থেকে তার হাতে শেখ হাসিনার স্বাক্ষরিত দলীয় মনোয়নপত্র তুলে দেন দলের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া। মনোনয়ন নিয়ে তিনি আজ বিকাল সাড়ে তিনটায় কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করবেন। সেখান থেকে শোডাউন সহকারে দলীয় কার্যালয়ে এসে আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে অংশ নেবেন।

জানা গেছে, কক্সবাজার পৌরসভার গত নির্দলীয় নির্বাচনে একজন শক্তিমান প্রার্থী ছিলেন মুজিবুর রহমান চেয়ারম্যান। কিন্তু অল্প ভোটের ব্যবধানে তিনি বর্তমান মেয়র সরওয়ার কামালের কাছে পরাজিত হয়েছিলেন। তবে বরাবরের মতোই মাঠে ছেড়ে যাননি। মাঠে আওয়ামী লীগের রাজনীতিতে নিজেকে আরো পোক্ত করেন। এক পর্যায়ে পৌর আওয়ামী লীগের সভাপতি থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়ে নিজেকে রাজনীতির মাঠে এক অনন্য উচ্চতা নিয়ে গেছেন। এর অংশ হিসেবে জনগণের আরো কাছাকাছি চলে যান। রাজনৈতিক নানা উন্নয়নমূলক কর্মকান্ডসহ জনগণের উন্নয়নের জন্য সব সময় কাজ করে যাচ্ছেন। সাথে সাথে তিনি পৌরসভার মেয়র নির্বাচনের জন্য নানা কার্যক্রম চালিয়ে আসছিলেন। এলাকায় এলাকায় গণসংযোগ, সভা-সমাবেশসহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছেন। রমজানে মাসে তিনি প্রতিদিন জনগণের দ্বারে দ্বারে গিয়ে নির্বাচনের প্রচারণা চালিয়েছেন। তাঁর এসব কর্মকান্ডে ভোটারদের ব্যাপক সাড়া পড়ে যায়।

এ ব্যাপারে মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, আমি আশবাদি, সবার সহযোগিতা ও ভোটারদের ভোটের মাধ্যমে আমি কক্সবাজার পৌরসভার মেয়র নির্বাচিত হবো। মেয়র নির্বাচিত হয়ে আমি একটি অন্যরকম কক্সবাজার উপহার দেবো ইন্শাল্লাহ।

সর্বশেষ সংবাদ

সাতকানিয়ায় দুই ট্রাফিক পুলিশকে পেটালো পরিবহণ শ্রমিকরা

রামিসার জানাজা বাদে এশা

প্রভাষক ইকবালের মেয়ে কলেজ ছাত্রী রামিসা মালিয়াতের অকাল মৃত্যু : সর্বত্র শোক

অপরাধে জড়িয়ে পড়ছে রোহিঙ্গারা,ইন্দন যোগাচ্ছে এনজিও

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

সন্তানের জীবন ধ্বংসের অন্যতম কারন হারাম উপার্জন

ওসি মোয়াজ্জেম আদালতে

ভুঁয়া ফেসবুক আইডিতে অপপ্রচারকারী প্রতারককে ধরিয়ে দিন -লায়ন মুজিব

সিবিএন’র রেকর্ড: ২৪ ঘন্টায় এক প্রতিবেদন লক্ষাধিক শেয়ার!

ইতালিতে আন্তর্জাতিক ব্যাংকার সম্মেলনে শাহজাহান মনির

স্কুলে পাকা সিঁড়ি না থাকায় ঘটছে দুর্ঘটনা

ওসির দায়িত্ব পাচ্ছেন অ্যাডিশনাল এসপি

ট্রাম্পের নামে ইসরায়েলের অবৈধ বসতির উদ্বোধন

প্রথমবারের মতো মিয়ানমারের বিরুদ্ধে কঠোর অবস্থানে জাতিসংঘ

ব্যক্তির অপকর্মের দায় কেন নেবে ইসলামিক ফাউন্ডেশন

আজ নির্বিঘ্নেই হবে বাংলাদেশের ম্যাচ!

ওসি মোয়াজ্জেমকে ফেনী পুলিশের কাছে হস্তান্তর

জেলা স্বাস্থ্য বিভাগের মাসিক সমন্বয় সভা

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের আজীবন সম্মাননা পেলেন নায়িকা মৌসুমী

পেটের দায়ে রিকশা চালাচ্ছে রুমানা!