সিবিএন :
কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য, এপিপি, বিশিষ্ট রাজনীতিবিদ, টেকপাড়া নিবাসী এডভোকেট মোস্তাইদুজ্জামান ওয়াকার(৫২) আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টায় জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি — রাজেউন)। মরহুম এড. ওয়াকার টেকপাড়ার ঐতিহ্যবাহী পরিবারের মৃত আবুল কাশেমের পুত্র এবং বিশিষ্ট কর আইনজীবী এড. আবদুল কাইয়ুম ও এড. শফিউল আলমের ভাই, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. জিয়া উদ্দিন আহমদের চাচাত মামা। আগামীকাল শনিবার বেলা ২টায় শহরের দক্ষিণ তারাবনিয়ারছরা কবরস্থান মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মুস্তাহিদুজ্জামান ওয়াকারের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)

৯০ দশকের ছাত্রনেতা এডভোকেট মোস্তাহিদুজ্জামান ওয়াকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কক্সবাজার জেলা শাখার সভাপতি কমরেড দীলিপ দাশ, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন আহমেদ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার সদগতি কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সম্মিলিত সাংস্কৃতিক জোট, কক্সবাজার

৯০ দশকের ছাত্রনেতা সাংস্কৃতিক সংগঠক এডভোকেট মোস্তাহিদুজ্জামান ওয়াকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট কক্সবাজার জেলা শাখার সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন ও সাধারণ সম্পাদক নজিবুল ইসলাম। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার সদগতি কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

গণমুখ থিয়েটার

৯০ দশকের ছাত্রনেতা সাংস্কৃতিক সংগঠক এডভোকেট মোস্তাহিদুজ্জামান ওয়াকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন গণমুখ থিয়েটারের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন, নাট্য সংগঠক খোরশেদ আলম, আবু সুফিয়ান রুমি। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার সদগতি কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সত্যেন সেন শিল্পীগোষ্ঠী, কক্সবাজার জেলা সংসদ

৯০ দশকের ছাত্রনেতা সাংস্কৃতিক সংগঠক এডভোকেট মোস্তাহিদুজ্জামান ওয়াকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সত্যেন সেন শিল্পীগোষ্ঠী কক্সবাজার জেলা সংসদের প্রধান সমন্বয়ক মো. খোরশেদ আলম, সংগঠক মনির মোবারক, শহীদুল্লাহ, ফয়সল মাহমুদ সাকিব, এমআর খান সোহেল, মুক্তাদিল বিল্লাহ জয় প্রমুখ।

বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার সদগতি কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।