ইসলামাবাদ থেকে সাদা পোষাকে যুবককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

শাহিদ মোস্তফা শাহিদ,কক্সবাজার সদর :

কক্সবাজার সদরের ৩নং ইসলামাবাদ ইউনিয়ন থেকে সাদা পোষাকে এক যুবককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। অপহৃত যুবক ইসলামাবাদ ইউনিয়নের পুর্ব সিকদার পাড়া এলাকার সাবেক চেয়ারম্যান মনছুর আলম প্রকাশ বলি মনছুরের পুত্র ও ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক জুনাইদ হাসান জিকু (৩০)। তুলে নিয়ে যাওয়ার ২ দিন পরও তার কোন হদিস না পাওয়ায় পরিবার, স্বজন,এলাকাবাসীর মাঝে হতাশা, উদ্বেগ উৎকন্ঠা ও আতংক বিরাজ করছে।

জিকুর বড় ভাই কলিম উল্লাহ জানায়,গত ২০ জুন রাত আনুমানিক ৯টার দিকে তার ভাই জিকু এশার নামাজ আদায় করে পুর্ব সিকদার পাড়াস্থ তার শাশুর বাড়িতে প্রবেশ করার আগ মুহুর্তে সাদা পোষাকের ১০/১২ জন লোক পুলিশ পরিচয়ে তাকে তুলে নিয়ে যায়।এ সময় স্থানীয়রা বাধা প্রদান করলে ৩/৪ রাউন্ড গুলি বর্ষন করে বলে জানায় কলিম উল্লাহ। তিনি আরো জানায়,জিকুকে তুলে নিয়ে যাওয়ার সময় তার চোখে মুখে মরিচের গুড়াও নিক্ষেপ করে সাদা পোষাকদারী ব্যক্তিরা।তুলে নিয়ে যাওয়ার ঘটনায় ২ দিন পেরিয়ে গেলেও তার ভাইয়ের কোন হদিস মেলেনি। ঘটনার পর থেকে বিভিন্ন স্থান ও দপ্তরে যোগাযোগ রক্ষা করেও তার সন্ধান না পাওয়ায় অজানা আতংক বিরাজ করছে পরিবার, স্বজন- এলাকাবাসীর মধ্যে।

জিকুর অপর ভাই রাহাত হাসান জানায়,সাদা পোষাকধারীরা প্রশাসনের লোক হয়ে থাকলে আমার ভাইকে যথাযথ প্রক্রিয়ায় আদালতে সোপর্দ করা হোক। সে আরো জানায়, তাকে তুলে নিয়ে যাওয়ার সময় একজন পুলিশ অফিসারকে চিনতে পেরেছে। তাদের বহনকৃত নোহা গাড়ীর পিছনে পিছনে দৌড়ও দিয়েছিল। স্থানীয়রা জানায়,অপহৃত জিকু ইতিমধ্যে সকলের মনে স্থান করে নিয়েছে। অতীতে তার কর্মকান্ড খারাপ থাকলেও ৩/৪ বছর ধরে সে তাবলীগ এবং নামাজ দোয়া পড়ে স্বাভাবিক জীবনে ফিরে এসেছে। তার কিছু প্রতিপক্ষ লোকজন মিথ্যা মামলা দিয়ে তাকে বারবার হয়রানী করে যাচ্ছে। অপর একটি সূত্রে জানা গেছে তার বিরুদ্ধে মারামারি, অস্ত্র, হত্যাসহ কয়েকটি মামলা রয়েছে।
এ বিষয়ে জানার জন্য ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়ার সাথে মুঠোফোনে একাধিকবার কল করা হলেও রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সর্বশেষ সংবাদ

কেন শেখ হাসিনাকেই আবার ক্ষমতায় দেখতে চায় ভারত

দাঁতের ইনফেকশন থেকে হতে পারে হার্ট অ্যাটাক

দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার নিযুক্ত হলেন আনছার হোসেন

তারেকের বিষয়ে ইসির কিছুই করার নেই

গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা

৬০ আসনে জামায়াতের ‘দর-কষাকষি’

চকরিয়ায় মধ্যরাতে স্কুল মাঠে ঘর তৈরির চেষ্টা

চকরিয়া-পেকুয়ায় মনোনয়ন পেতে মরিয়া জাফর আলম

তারেকের ভিডিও কনফারেন্স ঠেকাতে স্কাইপি বন্ধ করল বিটিআরসি

খুটাখালী বালিকা মাদরাসায় শিক্ষক নিয়োগ

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য ঘোষনা

ইসির নির্দেশনা বাস্তবায়ন হচ্ছে কিনা জানেন না জেলা নির্বাচন অফিসার

প্রশাসন ও পুলিশে রদবদল করতে যাচ্ছে ইসি

আ’লীগের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত হয়নি: ওবায়দুল কাদের

মাদকের কারণে কক্সবাজারের বদনাম বেশি -অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম

বঙ্গবন্ধুর দেখানো পথে কক্সবাজারকে এগিয়ে নিতে চান আনিসুল হক চৌধুরী সোহাগ

আগাম নির্বাচনি প্রচার সামগ্রী না সরানোয় জরিমানার নির্দেশ ইসি’র

টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে বিশ্ব টয়লেট দিবস পালিত

রাঙামাটিতে যৌথ অভিযানে তিন বোট কাঠসহ আটক ৭

বিএনপি’র প্রতীক ‘ধানের ছড়া’ না ‘শীষ’?