যোগ্য নেতৃত্ব বেছে নেওয়ার এখনই সময়- হোয়ানকে ড. আনসারুল করিম

প্রেস বিজ্ঞপ্তি:

মহেশখালী-কুতুবদিয়া আসনের নৌকার প্রতীকের সম্ভাব্য প্রার্থী ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন পরিবেশ বিজ্ঞানী প্রফেসর ড. আনসারুল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহেশখালীতে অনেক গুলো উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছেন। এই প্রকল্প গুলো যথাযথভাবে বাস্তবায়ন হলে দেশের রাজস্বে সিংহভাগ জোগান যাবে মহেশখালী থেকে। এগুলো যথাযথভাবে বাস্তবায়ন করতে দরকার একজন সৎ ও যোগ্য নেতৃত্ব। তাই নির্বাচনকে সামনে রেখে জনগণকে এখনই সিদ্ধান্ত নিতে যোগ্য নেতৃত্ব চান কি চান না। আর যদি চান, তাহলে ভোটের মাধ্যমে সেই যোগ্য নেতৃত্ব বেছে নিতে হবে।

বৃহস্পতিবার (২১ জুন) মহেশখালীর হোয়ানক ইউনিয়নের হরিয়ারছড়া যুবলীগের কার্যালয়ে অনুষ্ঠিত এক মতবিনিমভায় তিনি এসব কথা বলেন।

ড. আনসারুল করিম বলেন, মহেশখালীতে এতগুলো প্রকল্প দেওয়ার পরেও এখানকার মানুষ এবং এলাকা চরম অবহেলিত। সাধারণ মানুষের সেই দুর্দশার কথা গুলো সঠিকভাবে প্রধানমন্ত্রী বরাবর পৌছছে না। তাই উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের সঙ্গে সঙ্গে মানুষের ভাগ্য পরিবর্তন এবং এলাকার উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী বরাবরে আওয়াজ তোলার জন্য একজন যোগ্য নেতৃত্ব বাছাই করার দায়িত্ব জনগণেরই।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সাবেক মেম্বার ও হোয়ানক ইউনিয়ন আওয়ামী লীগের ২নং ওয়ার্ডের সভাপতি ছিদ্দিক আহমেদ চৌধুরী। এতে আরও বক্তব্য রাখেন ড. আনসারুল করিমের সুযোগ্য সন্তান সুপ্রীম কোর্টের স্বনামধন্য আইনজীবী ব্যারিস্টার আদনান করিম, মহেশখালী উপজেলার পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাড. মোস্তাক আহমেদ, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও মেম্বার ছৈয়দ আহমেদ, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সাবেক মেম্বার ফরিদুল আলম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিপন্দ্র দে, হোয়ানক কলেজের প্রফেসর এহেছান আলী, কমিউনিটি হেলথ প্রোভাইডার গোলাম মুস্তফা।

এছাড়াও উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম সোনা মিয়া, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রশিদ মিয়া, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপীন দে, ২নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম ও ড. আনসারুল করিমের ছোট ছেলে আইমান করিম।

মতবিনিময় সভার আগে কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা থেকে শুরু করে কালারমারছড়া বাজার হয়ে হোয়ানক ইউনিয়নের ছংকুলা পাড়া বাজার, রাজুয়ারঘোনা, টাইমবাজার হয়ে হরিয়ারছড়া এলাকায় গনসংযোগ করেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

পেকুয়া বড়ভাইকে কুপিয়ে নগদ টাকা লুটে নিলো ছোটভাই

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

পেকুয়া শিলখালি টাইগার স্টার ক্লাবের ফুটবল ফাইনাল খেলা সম্পন্ন

চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে ‘সততা স্টোর’ উদ্বোধন

চকরিয়া আ’লীগ এসএম মনজুর চৌধুরী আর নেই, আজ সকাল ১১টায় জানাজা

রামুতে ওবায়দুল কাদেরের আগমনে প্রস্তুতি সভা ও স্বাগত মিছিল অনুষ্ঠিত

‘সড়ক পথে নির্বাচনী প্রতিটি পথসভা জন সমুদ্রে পরিণত হবে’

শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের আদর্শে মানব সেবায় ব্রতী হতে হবে : বিনায়ক চক্রবর্তী

মহেশখালী শাপলাপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্টিত

উখিয়ায় বজ্রপাতে নিহত ১ আহত ২

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল গ্রেফতার

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রি

মহেশখালী পৌর ছাত্রদলের আংশিক কমিটি বিলুপ্ত ঘোষণা

এসপি মাসুদ হোসাইনের কক্সবাজারে যোগদান, ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

জেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

পেকুয়ায় প্রবাহমান খালে মাটি ভরাট করলেন প্রভাবশালী

কোনাখালীতে দোকান পুড়ে ছাই

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

সাবেক ডিসি ও ইউএনওসহ তিনজনের কারাদণ্ড