এম.জিয়াবুল হক, চকরিয়া:

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান আওয়ামীলীগ সরকার দুই মেয়াদে রাষ্ট্র ক্ষমতায় আসীন হওয়ার পর থেকে চকরিয়া-পেকুয়া জনপদে অভুতপুর্ব উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছে। দুই উপজেলার জনগনের দু:খ দুদর্শা লাগবে সরকার সবসময় প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে। এখনো জনগনের কল্যানে সরকারের হাজার কোটি টাকা ব্যয় সাপেক্ষে অন্তত দুই শতাধিক উন্নয়ন প্রকল্পের কাজ চলছে দুই উপজেলার প্রতিটি জনপদে।

তিনি বলেন, চকরিয়া-পেকুয়াবাসির কল্যানে সরকার যেই ধরণের অগ্র অবদান রেখে চলছেন তার প্রতিদান হলেও এবার আমাদেরকে চকরিয়া-পেকুয়ার আসনটি উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিতের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। অতীতে আমরা এই আসনে বারবার পরাজিত হলেও এবার কিন্তু আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মী তা হতে দেবেনা। বর্তমানে চকরিয়া-পেকুয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী সেইভাবে প্রস্ততি নিয়েছেন। আমরা চাই চকরিয়া-পেকুয়ার উন্নয়ন। এখানে কার কী অবদান তা দেখার বিষয় নয়। জনগনের কল্যানে সব অবদান জননেত্রী শেখ হাসিনার। মঙ্গলবার বিকালে উপজেলা চেয়ারম্যানের সরকারি বাসভবনে পেকুয়া উপজেলা আওয়ামীলীগ ও সকল ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলম এসব কথা বলেন।

পেকুয়া উপজেলা আওয়ামীলীগের ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম, টৈইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, রাজাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছৈয়দ নুর। এছাড়াও অনুষ্ঠানে পেকুয়া উপজেলা আওয়ামীলীগ ও সকল ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।