প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহের সময় প্রায় ফুরিয়ে এসেছে। কিন্তু অসুস্থতার কারণে মনোনয়ন পত্র সংগ্রহ করতে যেতে পারছিলেন না ২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান। বাবার দায়িত্বটি পালন করলেন তাঁর শিশু সন্তানেরা।

বুধবার (২০) দুপুরে জেলা নির্বাচন কার্যালয় ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে কাউন্সিলর মিজানুর রহমানের তিন শিশু সন্তান বাবার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করে। মনোনয়নপত্র নিতে তাদেরকে সহযোগিতা করেন স্থানীয় কয়েকজন লোক।

কাউন্সিলর মিজানুর রহমানের তিন শিশু পুত্র হলো মিজবা (৭), মিরাজ (৫) ও মেহেরাজ (৩)। মিজবা জানায়, ‘আমার বাবা অসুস্থ। তাই বাবার জন্য মনোনয়নপত্র নিতে আসলাম। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।’

বুধবার দুপুরে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে শিশুরা যখন মনোয়নপত্র নিতে হাজির হয় তখন ব্যতিক্রম দৃশ্যের অবতার হয়।

গেল নির্বাচনে কাউন্সিলর পদে দাঁড়িয়ে পৌরসভার ২নং ওয়ার্ডে বিপুল ভোটে জয়ী হন মিজানুর রহমান। গত ৫ বছরে এলাকায় অভূতপূর্ব উন্নয়ন করেছেন তিনি। জনগণের প্রয়োজনে নিরন্তর ছুটে চলা এই কমিশনার সাধারণ মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয়। এবারও বিপুল ভোটে মিজানুর রহমান কমিশনার নির্বাচিত হবেন বলে আশা করেন ২নং ওয়ার্ডের সাধারণ মানুষ।

মিজানুর রহমান মুঠোফোনে জানান, অসুস্থ থাকায় তিনি মনোনয়নপত্র সংগ্রহ করতে যেতে পারেননি। একারণে তার পক্ষে সন্তানেরা মনোনয়নপত্র সংগ্রহ করেছে।

তিনি আরও বলেন, যখন যার যেভাবে প্রয়োজন ছুটে গেছি। এভাবে আজীবন মানুষের জন্য কাজ করতে চাই। তাই এবারও তিনি সকলের দোয়া ও সমর্থন প্রত্যশা করেন।