প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়ন শাখার আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। হেলাল উদ্দীনকে সভাপতি ও নূরুল হক বাবুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ আংশিক কমিটি অনুমোদন দেন মহেশখালী উপজেলা যুবদলের সভাপতি মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান। উপজেলা যুবদলের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি মতে, ১৩ সদস্য বিশিষ্ট কমিটি অন্যান্য পদে রয়েছেন- সিনিয়র সহ-সভাপতি শামসুল আলম, সহ-সভাপতি হাবিবুর রহমান ও কায়ছার আহমদ, সাধারণ সম্পাদক নূরুল হক বাবু, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন ও সাহাব উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম ও হেলাল উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক রেজাউল করিম ও মঈন উদ্দীন, অর্থ সম্পাদক জিসমান করিম ও ক্রীড়া সম্পাদক মকছুদ আলম। তাদেরকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা যুবদলের কাছে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

উপজেলা যুবদলের মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান বলেন, ‘নবগঠিত কমিটির নেতৃত্ব দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি, সরকারের দু:শাসন ও দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনার চলমান আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করবে।’