মেসির ভিডিওতে লাল সবুজ পতাকা

প্রথমআলো: বিশ্বের আনাচকানাচে ছড়িয়ে–ছিটিয়ে তাঁর কোটি কোটি ভক্ত। লিওনেল মেসির পায়ের জাদু দেখতে তাদের আগ্রহের শেষ নেই। মেসি ভালো খেললে তাদের রক্তে নাচন ওঠে। মেসি ভালো খেলতে না পারলে হতাশা ঘিরে ধরে। আর্জেন্টিনা তারকার এই বিশাল ভক্তকুলের একটা বড় অংশের বাস বঙ্গীয় বদ্বীপে। বাংলাদেশে যে অযুত-নিযুত ভক্ত আছে, সেটি মেসি নিজেও জানেন।

জানেন বলেই মেসির ভিডিওতে দেখা যায় লাল সবুজ পতাকা। দেখা যায় তাঁকে নিয়ে দর্শকদের উন্মাদনার চিত্র। ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে গতকাল একটি ভিডিও ছেড়েছেন মেসি। ভিডিওতে দেখা যাচ্ছে, মেসিকে নিয়ে, আর্জেন্টিনা নিয়ে পৃথিবীর নানা প্রান্তে ছড়িয়ে–ছিটিয়ে থাকা ভক্ত-সমর্থকদের নানা কাণ্ডকারখানা। সেই পাগলামোতে বাংলাদেশের আর্জেন্টিনা–সমর্থকেরা বেশ এগিয়ে। সবুজ মাঠে আর্জেন্টিনার ঢাউস এক পতাকা নিয়ে বসে আছে একদল সমর্থক। ভিডিওতে লাল-সবুজ পতাকা দেখে বোঝা যাচ্ছে, এই সমর্থকেরা বাংলাদেশের। বাংলাদেশের কোনো এক শহরের রাস্তায় আর্জেন্টিনার পতাকা নিয়ে মিছিল বের করেছে এক দল তরুণ, ভিডিওতে সেটিও দেখা গেল। কোনো এক বাড়ির ছাদে ওড়ানো হচ্ছে আর্জেন্টিনার পতাকা।

Descubre los mensajes de apoyo más originales que ha recibido Leo para Rusia 2018.

Descubre los mensajes de apoyo más originales que ha recibido Leo para Rusia 2018, ¡y elige tu favorito! Entra en Messi.com y vota. ¡Vamos Argentina!Discover the most original support messages for Leo in Russia 2018 and choose your favorite! Visit Messi.com and vote. Vamos Argentina!

Posted by Leo Messi on Tuesday, June 19, 2018

ভক্তরা কতটা ভালোবাসেন, সেটি একটু দেখতে চেয়েছেন মেসি। সেটিরই অংশ হিসেবে একটি কর্মসূচির আয়োজন করেছে আর্জেন্টিনা অধিনায়কের অফিশিয়াল ওয়েবসাইট। কর্মসূচিটা হচ্ছে, মেসিকে কতটা ভালোবাসেন, তাঁর দলকে কতটা সমর্থন করেন, এটা জানতে বিশ্বজুড়ে ছবি-ভিডিও আহ্বান করা হয়েছে মেসির অফিশিয়াল অ্যাপের মাধ্যমে। ভক্তদের পাঠানো বিপুলসংখ্যক ভিডিওর মধ্যে যেগুলো চূড়ান্ত করা হয়েছে, সেগুলোর মধ্যে সেরাটি নির্বাচন করতে একটি ভোটের আয়োজন করা হয়েছে। ভোট চলবে ১৮ থেকে ২৫ জুন। বিজয়ী পাবেন মেসির স্বাক্ষরিত বিশ্বকাপ বল।

বাংলাদেশের মেসি-ভক্তদের কেউ এটা জিতবে পারবে কি না, বলা কঠিন। তবে মেসির ভিডিওতে লাল-সবুজ পতাকা দেখে বেজায় খুশি তারা। তানভীর হোসেন নামের এক মেসি-ভক্ত পোস্টে মন্তব্য করেছেন, ‘এই ভিডিওতে বাংলাদেশের পতাকা দেখে ভালো লাগছে। আপনি জানেন না বাংলাদেশের কত মানুষ আপনাকে ভালোবাসে। আমি নিশ্চিত, বিশ্বে আপনার যত ভক্ত আছে, সবচেয়ে বেশি আছে বাংলাদেশেই।’

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

পেকুয়ায় যাত্রীবাহী বাস খাদে, নিহত-১ আহত-২

বৃহত্তর ঐক্যের বড় বাধা বিএনপিতেই!

আল্লাহর বন্ধু হবেন যেভাবে

মিয়ানমারের বিরুদ্ধে আইসিসির তদন্ত শুরু

‘যৌনতায় অপটু’ ট্রাম্প

রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে হুমকির মুখে কক্সবাজারের জীববৈচিত্র্য

প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ

পেকুয়া বড়ভাইকে কুপিয়ে নগদ টাকা লুটে নিলো ছোটভাই

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

পেকুয়া শিলখালি টাইগার স্টার ক্লাবের ফুটবল ফাইনাল খেলা সম্পন্ন

চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে ‘সততা স্টোর’ উদ্বোধন

চকরিয়া আ’লীগ এসএম মনজুর চৌধুরী আর নেই, আজ সকাল ১১টায় জানাজা

রামুতে ওবায়দুল কাদেরের আগমনে প্রস্তুতি সভা ও স্বাগত মিছিল অনুষ্ঠিত

‘সড়ক পথে নির্বাচনী প্রতিটি পথসভা জন সমুদ্রে পরিণত হবে’

শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের আদর্শে মানব সেবায় ব্রতী হতে হবে : বিনায়ক চক্রবর্তী

মহেশখালী শাপলাপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্টিত

উখিয়ায় বজ্রপাতে নিহত ১ আহত ২

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল গ্রেফতার

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সবচেয়ে বড় ব্যাগ ও প্যাকেট তৈরির প্রতিষ্ঠান