প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চকরিয়া পৌরসভার আংশিক নির্বাহী কমিটি অনুমোদন দেয়া হয়েছে। নূরুল ইসলাম হায়দারকে সভাপতি ও এম. মোবারক আলীকে সাধারণ সম্পাদক করে বুধবার (১৯ জুন) কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না এই কমিটি (আংশিক) অনুমোদন দেন। জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, নূরুল ইসলাম হায়দারকে সভাপতি ও এম. মোবারক আলীকে সাধারণ সম্পাদক করে চকরিয়া পৌর বিএনপির আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আগামী সাত (০৭) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা বিএনপির কাছে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না বলেন, ‘নবগঠিত কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি, সরকারের দু:শাসন ও দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনার চলমান আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করবে।’

উল্লেখ্য, গত ৩১ নভেম্বর চকরিয়া পৌর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছিল। ওই কমিটি জেলা কমিটির নির্দেশনা মতে পৌরসভার ১০টি ওয়ার্ডের কাউন্সিল সফলভাবে সম্পন্ন করে গত ১০ জুন চকরিয়া গ্রীণ ভেলী কমিউনিটি সেন্টারে পৌর বিএনপির সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিল। সেখানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।