প্রেস বিজ্ঞপ্তি :

গত ১৬ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ১৭জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, এসআই সনৎ বড়ুয়া, এসআই প্রদীপ চন্দ্র দে, এএসআই সাজিদুল ইসলাম, এএসআই হারুন-অর-রশিদ ও সঙ্গীয় ফোর্স সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৪ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। মোঃ হাসান কবির, পিতা- মৃত সামছুল হক, সাং- রায়ের টেক, থানা- চাষাড়া, জেলা- নারায়নগঞ্জ, বর্তমানে- লালদিঘীর দক্ষিণ পাড়, হোটেল বিরাম, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ আব্দুল হামিদ, পিতা- আমান উল্লাহ, সাং-ফরাজি পাড়া, জালালাবাদ, থানা ও জেলা-কক্সবাজার, ০৩। নুরুল আলম , পিতা- মৃত কবির আহম্মদ, মাতা- আছমা খাতুন , সাং- কলাতলী ঝরঝরপিাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ০৪। রিনা আক্তার, পিতা- মৃত শাহজাহান, সাং- মধ্যম রাজা পালং, নজির আমম্মেদ এর বাড়ী, থানা- উখিয়া, জেলা-কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।