নাইক্ষ্যংছড়িতে ৬ বসত ঘরে গণ ডাকাতি

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি :
পর্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে একরাতে ৬ বসত বাড়ীতে গণ ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার ভোর ৩টা থেকে ৪টার মধ্যে উপজেলার বাইশারী ইউনিয়নের হরিনখাইয়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ডাকাত দলের সদস্যরা তান্ডব চালিয় ৪ ভরি স্বর্ণ, নগদ ৫০ হাজার টাকা সহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাত কবলিত বসত ঘর গুলো হচ্ছে- নারিচবুনিয়া নতুন চাক পাড়া সংলগ্ন নুরুল ইসলাম, হরিনখাইয়া এলাকার মোস্তফা কামাল, একই গ্রামের রোকেয়া বেগম, নুরুল বশর, ফাতেমা বেগম ও আবু বক্করের বসত বাড়ী।

গৃহকর্তা মোস্তফা কামাল জানান, ভোর ৩টার দিকে একদল ডাকাত তার ঘরের দরজা ভেঙ্গে বাড়ীতে ঢুকে দেড় ভরি স্বর্ণ, নগদ ৩ হাজার টাকা সহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। মুখোশ পরিহীত থাকায় তাদের চিহ্নিত করা যায়নি।

গৃহকর্তা নুরুল ইসলাম জানান, ৮/১০ জনের সশস্ত্র মুখোশধারী ডাকাত দলের সদস্যরা তার বাড়ীতে ঢুকে পরিবারের সদস্যদের বেদড়ক মারধর করে ২ ভরি স্বর্ণ, নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়।

অন্যান্য গৃহকর্তারা জানান, তাদের বসত বাড়ীতে একই কায়দায় সশস্ত্র ডাকাত দলের সদস্যরা ঢুকে স্বর্ণ, নগদ টাকা, মোবাইল ফোন, টর্চ লাইট সহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে বাইশারী তদন্ত কেন্দ্রের সহকারি ইনচার্জ এসআই আবু মুসা সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এটি ডাকাতির মত ঘটনা নয়। দূর্বৃত্তরা ৬ বসত বাড়ীতে হানা দিয়ে কিছু টাকা, স্বর্ণ ও মালামাল নিয়ে যায়। উক্ত ঘটনায় সম্ভাব্য স্থানে অভিযান পরিচালনার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

এছাড়া ডাকাতির ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইউপি চেয়ারম্যান মোঃ আলম, স্থানীয় ইউপি সদস্য আব্দুর রহিম সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

এদিকে দীর্ঘদিন পরে এলাকায় পূনরায় ডাকাতির ঘটনা ঘটায় প্রত্যন্ত অঞ্চলে বসবাসকারী লোকজনের মাঝে আতংক বিরাজ করছে। আতংক কাটাতে ডাকাত কবলিত সম্ভাব্য এলাকা গুলোতে পুলিশের পাশাপাশি বিজিবি টহলের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্থক্ষেপ কামনা করেছেন এলাকাবাসীরা।

সর্বশেষ সংবাদ

রামিসার জানাজা বাদে এশা

প্রভাষক ইকবালের মেয়ে কলেজ ছাত্রী রামিসা মালিয়াতের অকাল মৃত্যু : সর্বত্র শোক

অপরাধে জড়িয়ে পড়ছে রোহিঙ্গারা,ইন্দন যোগাচ্ছে এনজিও

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

সন্তানের জীবন ধ্বংসের অন্যতম কারন হারাম উপার্জন

ওসি মোয়াজ্জেম আদালতে

ভুঁয়া ফেসবুক আইডিতে অপপ্রচারকারী প্রতারককে ধরিয়ে দিন -লায়ন মুজিব

সিবিএন’র রেকর্ড: ২৪ ঘন্টায় এক প্রতিবেদন লক্ষাধিক শেয়ার!

ইতালিতে আন্তর্জাতিক ব্যাংকার সম্মেলনে শাহজাহান মনির

স্কুলে পাকা সিঁড়ি না থাকায় ঘটছে দুর্ঘটনা

ওসির দায়িত্ব পাচ্ছেন অ্যাডিশনাল এসপি

ট্রাম্পের নামে ইসরায়েলের অবৈধ বসতির উদ্বোধন

প্রথমবারের মতো মিয়ানমারের বিরুদ্ধে কঠোর অবস্থানে জাতিসংঘ

ব্যক্তির অপকর্মের দায় কেন নেবে ইসলামিক ফাউন্ডেশন

আজ নির্বিঘ্নেই হবে বাংলাদেশের ম্যাচ!

ওসি মোয়াজ্জেমকে ফেনী পুলিশের কাছে হস্তান্তর

জেলা স্বাস্থ্য বিভাগের মাসিক সমন্বয় সভা

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের আজীবন সম্মাননা পেলেন নায়িকা মৌসুমী

পেটের দায়ে রিকশা চালাচ্ছে রুমানা!

৪৭ বছরের অন্ধকার থেকে মুক্ত হলো ৪৮ হাজার মানুষ