প্রেস বিজ্ঞপ্তি :

গত ১৫ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ১৬ জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত  কক্সবাজার মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, এসআই আনছারুল হক, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই প্রদীপ চন্দ্র দে, এএসআই রাশেদ খান, এএসআই ফরহাদ, এএসআই রাজীব বৈরাগী, সঙ্গীয় ফোর্স সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৪ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ১। মোঃ রনি, পিতা- রশিদ আহমেদ, সাং- বাদশা ঘোনা পুলিশ লাইন্সের পিছনে (রুবেলের বাপের বাড়ী) ওয়ার্ড নং-০১, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ২। মোঃ আবু সিদ্দিক(২৮), পিতা- মৃত হাফেজ মাষ্টার মোহাম্মদ, মাতা- নুর নাহার বেগম, সাং- নন্দাখালী, বড়পাড়া(হাফেজ এর বাড়ী), পোষ্ট- জোয়ারিয়া নালা, থানা- রামু, জেলা- কক্সবাজার, ৩। মোঃ সোহেল(১৯), পিতা- আনোয়ার হোসেন, মাতা- রাশেদা বেগম, সাং- বৈদ্য ঘোনা বাইতুল ইজ্জত পাড়া, (বদিউল আলম মিস্ত্রির বাড়ীর পাশের্^), ৮নং ওয়ার্ড, পৌরসভা কক্সবাজার, থানা ও জেলা- কক্সবাজার, ৪। মঈন উদ্দিন প্রঃ মহিন, পিতা- মৃত জাহাঙ্গীর আলম, মাতা- মোহছেনা আক্তার বেবী, বৈদ্য ঘোনা খাজা মঞ্জিল, (ডক জাহাঙ্গীর এর বাড়ী), ৮নং ওয়ার্ড, পৌরসভা কক্সবাজার, থানা ও জেলা-কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।