কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১১

প্রেস বিজ্ঞপ্তি :
গত ১৪ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ১৫ জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে এসআই প্রদীপ চন্দ্র দে, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই দেবব্রত রায়, এসআই শেখ মোঃ সাইফুল আলম, এএসআই রাশেদ খান, এএসআই ফরহাদ, এএসআই রাজীব বৈরাগী, সঙ্গীয় ফোর্স সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১১ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ১। জাকির হোসেন, পিতা- মৃত আব্দুল মালেক, সাং- কালিকা পুর, থানা- কোতয়ালী মডেল, জেলা- কুমিল্লা, ২। মফিজ আলম, পিতা- মৃত আশরাফ মিয়া, সাং- পানের ছড়া, থানা- রামু, জেলা- কক্সবাজার, ৩। এমাজ উদ্দিন প্রঃ এমাজু, পিতা- দিদারুল আলম, মাতা- ফাহমিদা খানম, সাং- ধুরং, থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম, ৪। একরামুল হক, পিতা- আব্দুল হক, মাতা- কহিনুর আক্তার, সাং- সৈকত পাড়া, কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ৫। ওমর ফারুক, পিতা- সোনা মিয়া, মাতা- সুফিয়া বেগম, সাং- হাজী পাড়া, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ৬। ইয়াছিন রহমান, পিতা- মফিজুর রহমান, সাং- মধ্যম বাহার ছড়া, মফিজ মিস্ত্রির বাড়ী, থানা ও জেলা- কক্সবাজার, ৭। জসিম উদ্দিন, পিতা- আবু বশর, সাং- মুরা পাড়া, উল্টাখালী ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ৮। মোঃ ইউনুছ, পিতা- আবদুল জলিল ফকির, সাং- উত্তর নুনিয়ার ছড়া পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৯। নেজাম উদ্দিন, পিতা- আমির আলী, সাং- বৈদ্য ঘোনা পূর্বপাড়া পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ আব্দুল করিম, পিতা- মৃত আব্দুল জলিল, সাং- ছায়েরা খালী দক্ষিণ মসজিদ, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, ১১। মং ক্যাফে রাখাইন প্রঃ নজরুল ইসলাম প্রঃ সাগর, পিতা- নুরুল হক, প্রঃ মং চেন ছি রাখাইন, সাং- বড়বাজার রাখাইন পাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কারামুক্ত হলেন বিএনপি নেতা সাহাব উদ্দিন চৌধুরী

রাষ্ট্রপতির ভাষণের খসড়া অনুমোদন

২১ আগস্ট হামলা : সাবেক দুই আইজিপির জামিন

নতুন এমপিদের শপথের বৈধতা চ্যালেঞ্জে রিট শুনানি ৩১ জানুয়ারি

খুটাখালীতে এসএসসি পরীক্ষা সামগ্রী বিতরণ

কক্সবাজার আদালতে ইয়াবা মামলার আসামীর ১০ বছরের সশ্রম কারাদণ্ড

ভিন্ন স্টাইলে জুয়ার আসর

ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন ফেব্রুয়ারিতে

আরও ২৫০ রোহিঙ্গাকে বাংলাদেশে ফেরত পাঠাচ্ছে সৌদি

২২ জানুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি সব কোচিং সেন্টার বন্ধ: শিক্ষামন্ত্রী

শেখ হাসিনার রূপগল্প বাস্তবায়নে শিক্ষার আলো ছড়িয়ে দিতে হবে : এমপি জাফর আলম

জন্মনিবন্ধন কার্যক্রম বন্ধ: ভোগান্তিতে ঈদগাঁওবাসী

সাংসদ জাফর আলমকে ডুলাহাজারা বহুমুখী উচ্চ বিদ্যালয়ে লালগালিচা সংবর্ধনা

‘এনজিওগুলোতে স্থানীয়দের ছাঁটাইয়ের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে’

বাংলাদেশ অটো-বাইক শ্রমিক কল্যাণ সোসাইটি জেলা কমিটি গঠিত

নৌবাহিনী প্রধান হলেন আওরঙ্গজেব চৌধুরী

সরকারের নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত  

পানি সম্পদ উপমন্ত্রীর সাথে জেলা আ’লীগ নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

এডভোকেট আবু হেনা নদী পরিব্রাজক দল জেলা শ্রেষ্ঠ সভাপতির পুরস্কারে ভূষিত

ঈদগাঁওতে কোরআন শিক্ষার মক্তব থেকে বঞ্চিত হচ্ছে শিশুরা!