মহেশখালী প্রেস ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি:

মহেশখালী প্রেসক্লাবের ইফতার মাহফিলে মহেশখালী কুতুবদিয়ার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক বলেছেন, গণমাধ্যমের সঠিক লেখনীর মাধ্যমে সঠিক তথ্য জাতির সামনে তুলে ধরার মাধ্যমে জাতীয় উন্নয়ন নিহিত রয়েছে। বর্তমান সরকারের উন্নয়ন চিত্র, মহেশখালীর মেগা প্রকল্পের কর্মকাণ্ড সঠিক ভাবে সাধারণ মানুষের মাঝে আপনারাই জানাতে পারবেন। তিনি আরাও বলেন, বর্তমানে মহেশখালী প্রেস ক্লাব অনেক সুসংগঠিত, এতে আমি মুগ্ধ।

সাংবাদিকদের লিখনিতে মহেশখালীর সুনাম সারা বিশ্বে ছড়িয়ে যাচ্ছে। তিনি বলেন সাংবাদিকদের কল্যাণে সরকার বহুমুখী কাজ করে যাচ্ছেন। একই ভাবে বর্তমানে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃতে দেশে গণমাধ্যমের অভূতপূর্ব স্বাধীনতা নিশ্চিত হয়েছে। গতকাল ১৪ জুন বিকেলে উপজেলা সম্মেলন কক্ষে মহেশখালী প্রেস ক্লাব আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহেশখালী প্রেস ক্লাব সভাপতি মাহবুব রোকন এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সফিউল আলম সাকিব, সমবায় কর্মকর্তা গোলাম মাসুদ কুতুবি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক এডভোকেট আবু তালেব, ইসলামি ব্যাংকের ব্যবস্থাপক এএম শহিদুল এমরান, দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া পর্ব পরিচালনা করেন উপজেলা কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মৌলানা কাজী মোরতাজ আহমদ।

এসময় আরো বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন, সাবেক কমান্ডার সালেহ আহমদ, মহেশখালী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিরর এম ছালামত উল্লাহর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সাবেক সভাপতি হরুনুর রশিদ, সাবেক সাধারন সাধারন সম্পাদক আবুল বশর পারভেজ, সাংবাদিক জয়নাল আবেদিন, মোহাম্মদ সাহাব উদ্দিন, আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক এম বশির উল্লাহ, অর্থ সম্পাদক মোহাম্মদ তারেক, দপ্তর সম্পাদক আব্দুর রশিদ, গাজি মোঃ আবু তাহের, সরওয়ার কামাল, মকছুদুর রহমান, জিকুর উল্লাহ জিকু, নুর কাদের প্রমুখ।

নুরুল কাদের এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া আলোচনা সভায় বিশেশ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম সাংবাদিকতার মানোন্নয়ন নিয়ে বিভিন্ন দিকনির্শনামূলক বক্তব্য রাখেন। হঠাৎ সিদ্ধান্তে এমন বর্ণাঢ্য আয়োজন করার জন্য প্রেস ক্লাবকে ধন্যবাদ জানান পিআইও শফিউল আলম সাকিব। প্রেস ক্লাব সভাপতি মাহবুব রোকন দ্রুত সময়ের মধ্যে এই আয়োজনে সবার সার্বিক অংশগ্রহণে ধন্যবাদ জানান।

এদিকে পরে বড় মহেশখালী জাগিরাঘোনায় এমপির নিজ জন্ম এলাকায় এক সুধি সমাবেশ ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি আশেক। এদিকে আজ মহেশখালী সদর ও মাতারবাড়িতে প্রধানমন্ত্রীর দেয়া প্রায় দুই কোটি টাকার ঈদ উপহার বিতরণ করা হবে বলে জানাগেছে।

সর্বশেষ সংবাদ

গণমাধ্যমে এমপি বদি’র মনোনয়ন বঞ্চিতের খবর ‘টক অব দা উখিয়া-টেকনাফ’

স্ত্রীর ভাগ্যে বদির নৌকা!

সোনাদিয়া প্যারাবনে বন্দুকযুদ্ধে জলদস্যু নিহত

কক্সবাজার-৩ সাইমুম সরওয়ার কমলসহ আ.লীগের ৫৪ প্রার্থীর চূড়ান্ত তালিকা

অনলাইন সংবাদের জনপ্রিয়তার প্রতি সরকারের সু-নজর জরুরী

ফ্রান্সস্থ প্রজ্ঞাবিহারের কঠিন চীবর দান উৎসব উদযাপিত

চট্টগ্রামে পাহাড়তলীতে অস্ত্রসহ যুবক আটক

পেকুয়ায় প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড, ব্যানার-ফেস্টুন অপসারন

গণপূর্ত বিভাগের দায়িত্বহীনতায় স্বাস্থ্য ও অপরাধ ঝুঁকিতে প্রায় তিন’শ শিক্ষার্থী

শিশু জুবায়ের’র উপর এ কেমন শাসন!

হাসিনা : এ ডটার’স টেলে বানান ভুল, ব্লকবাস্টারকে লিগ্যাল নোটিশ

ক্ষমতায় গেলে সব শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করবে ঐক্যফ্রন্ট

“বিড়ালের গলায় মুক্তার মালা !”

লবণ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জনে গবেষণার বিকল্প নাই : বিসিক চেয়ারম্যান

চট্টগ্রামে দৈনিক কর্ণফুলী সম্পাদক আফসার উদ্দিন গ্রেফতার

চার দিনব্যাপী আয়কর মেলা সমাপ্ত, ৮০ লাখ ৫১ হাজার ৭৮০ টাকা রাজস্ব আদায়

নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুরের পক্ষে একাট্টা

মাউশির নতুন মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক

পৌর এলাকাকে ‘স্বাস্থ্যকর শহর’ করার ঘোষণা দিলেন মেয়র মুজিবুর রহমান

রাফিয়া আলম জেবা : অদম্য এক পিইসি পরীক্ষার্থী