মহেশখালী প্রেস ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি:

মহেশখালী প্রেসক্লাবের ইফতার মাহফিলে মহেশখালী কুতুবদিয়ার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক বলেছেন, গণমাধ্যমের সঠিক লেখনীর মাধ্যমে সঠিক তথ্য জাতির সামনে তুলে ধরার মাধ্যমে জাতীয় উন্নয়ন নিহিত রয়েছে। বর্তমান সরকারের উন্নয়ন চিত্র, মহেশখালীর মেগা প্রকল্পের কর্মকাণ্ড সঠিক ভাবে সাধারণ মানুষের মাঝে আপনারাই জানাতে পারবেন। তিনি আরাও বলেন, বর্তমানে মহেশখালী প্রেস ক্লাব অনেক সুসংগঠিত, এতে আমি মুগ্ধ।

সাংবাদিকদের লিখনিতে মহেশখালীর সুনাম সারা বিশ্বে ছড়িয়ে যাচ্ছে। তিনি বলেন সাংবাদিকদের কল্যাণে সরকার বহুমুখী কাজ করে যাচ্ছেন। একই ভাবে বর্তমানে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃতে দেশে গণমাধ্যমের অভূতপূর্ব স্বাধীনতা নিশ্চিত হয়েছে। গতকাল ১৪ জুন বিকেলে উপজেলা সম্মেলন কক্ষে মহেশখালী প্রেস ক্লাব আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহেশখালী প্রেস ক্লাব সভাপতি মাহবুব রোকন এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সফিউল আলম সাকিব, সমবায় কর্মকর্তা গোলাম মাসুদ কুতুবি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক এডভোকেট আবু তালেব, ইসলামি ব্যাংকের ব্যবস্থাপক এএম শহিদুল এমরান, দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া পর্ব পরিচালনা করেন উপজেলা কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মৌলানা কাজী মোরতাজ আহমদ।

এসময় আরো বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন, সাবেক কমান্ডার সালেহ আহমদ, মহেশখালী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিরর এম ছালামত উল্লাহর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সাবেক সভাপতি হরুনুর রশিদ, সাবেক সাধারন সাধারন সম্পাদক আবুল বশর পারভেজ, সাংবাদিক জয়নাল আবেদিন, মোহাম্মদ সাহাব উদ্দিন, আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক এম বশির উল্লাহ, অর্থ সম্পাদক মোহাম্মদ তারেক, দপ্তর সম্পাদক আব্দুর রশিদ, গাজি মোঃ আবু তাহের, সরওয়ার কামাল, মকছুদুর রহমান, জিকুর উল্লাহ জিকু, নুর কাদের প্রমুখ।

নুরুল কাদের এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া আলোচনা সভায় বিশেশ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম সাংবাদিকতার মানোন্নয়ন নিয়ে বিভিন্ন দিকনির্শনামূলক বক্তব্য রাখেন। হঠাৎ সিদ্ধান্তে এমন বর্ণাঢ্য আয়োজন করার জন্য প্রেস ক্লাবকে ধন্যবাদ জানান পিআইও শফিউল আলম সাকিব। প্রেস ক্লাব সভাপতি মাহবুব রোকন দ্রুত সময়ের মধ্যে এই আয়োজনে সবার সার্বিক অংশগ্রহণে ধন্যবাদ জানান।

এদিকে পরে বড় মহেশখালী জাগিরাঘোনায় এমপির নিজ জন্ম এলাকায় এক সুধি সমাবেশ ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি আশেক। এদিকে আজ মহেশখালী সদর ও মাতারবাড়িতে প্রধানমন্ত্রীর দেয়া প্রায় দুই কোটি টাকার ঈদ উপহার বিতরণ করা হবে বলে জানাগেছে।

সর্বশেষ সংবাদ

মাতামুহুরি উপজেলার প্রশাসনিক অঞ্চল বদরখালীতে করার দাবী

নীড়ের টানে স্মৃতির বানে: চট্টগ্রাম মেডিকেল কলেজের ৩৮/৭ ব্যাচের পূণর্মিলন

চকরিয়ায় দরবেশকাটা জামে মসজিদের ৮০ কানি সম্পত্তি থাকলেও উন্নয়ন নেই

কক্সবাজারে আগত দেশ-বিদেশী প্রশিক্ষক ও বাফুফে’র কর্মকর্তাদের মতবিনিময়

দীর্ঘ ২০ বছর ধরে উপেক্ষিত ঈদগাঁও উপজেলা বাস্তবায়ন

সড়ক উন্নয়ন হাটহাজারী পৌরসভার দৃশ্যপট বদলে দিচ্ছে

বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির সুযোগ

উচ্ছেদ আতঙ্কে শাহপরীর দ্বীপ জালিয়া পাড়ার ভূমিহীন ৩’শ পরিবার

চট্টগ্রামে রুপালি গিটার নিয়ে নির্মিত হচ্ছে ‘আইয়ুব বাচ্চু চত্বর’

কক্সবাজারে মর্গে গৃহবধূর লাশ রেখেই পালাল স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন

সঠিক চিকিৎসার অভাবে মুরসির মৃত্যু হয়েছে: অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল

হ্নীলা ইউপি’র তফসিল ঘোষনা : ভোট ২৫ জুলাই

দুবাইতে টেকনাফের ২ এপ্যার্টমেন্টের ফ্ল্যাট বিক্রি মেলা ২১ জুন

চট্টগ্রাম কারাগারে ইয়াবার রমরমা কারবার!

সেই তিন জমজ বোন উদ্ধার, গ্রেফতার ৬

৩০ লাখ শহীদকে এখনও চিহ্নিত করা যায়নি

রোহিঙ্গা ক্যাম্পের বাজার এখন চোরাই স্বর্ণের ডিপো!

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় উখিয়ার মনজুর আলম নিহত

লামায় দুই সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

লোহাগাড়ার কাশেম মেম্বার চুরির মামলায় কারাগারে