কোন চোর-ডাকাতকে ভোট দিবে না সাধারণ মানুষ : সালাহ উদ্দিন সিআইপি

নিজস্ব প্রতিবেদক :

আগামী সংসদ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে কোন চোর ডাকাতকে ভোট দিবে না সাধারণ মানুষ। তারা নৌকা প্রতিকে চায় সচ্ছ এবং সজ্জন প্রার্থী।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার গঠনের পর থেকে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়ে সারাদেশে। চকরিয়া-পেকুয়া তথা সারা কক্সবাজারে দীর্ঘ মেয়াদী উন্নয়ন কর্মযজ্ঞ চলমান রয়েছে। তাই উন্নয়নে বারবার দরকার, শেখ হাসিনা সরকার। জনগণের সরকার নৌকার সরকার। হাজার হাজার উন্নয়ন প্রকল্পের পাশাপাশি বিভিন্ন রকম ভাতাসহ ঈদ উপলক্ষে ঈদ সামগ্রী ও নগদ টাকা উপহার দিয়ে ইতিমধ্যে নজির সৃষ্টি করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। গনমানুষের নেত্রী উন্নয়নের স্বপ্ন দ্রষ্টা জননেত্রী শেখ হাসিনা। অতিতের সরকার ছিল গরীব, অসহায় অার অতিমের টাকা অাত্মসাতকারী সরকার। বর্তমান সরকার তাদের সহযোগিতা দিয়েছেন। দিয়েছেন মুসলিম বিশ্বের নির্যাতিত রোহিঙ্গাদের স্থান। অাপনারা নৌকায় ভোট দিন। অাগামীতেও জননেত্রী সরকার অাপনাদের পাশে থাকবে।

বুধবার (১৩জুন) বিকালে পেকুয়া উপজেলারর টইটং ইউনিয়নের হাজ্বি বাজার এলাকায় চকরিয়া-পেকুয়া উন্নয়ন পরিষদের ব্যানারে অায়োজিত ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্টানে এসব কথা বলেন কক্সবাজার জেলা অাওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও চকরিয়া পেকুয়া অাসনের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশি সালাহউদ্দিন অাহমদ সিঅাইপি।

উন্নয়ন পরিষদের যুগ্ন অাহ্বায়ক ও টইটং ইউপির সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ বিএর সভাপতিত্বে ও মাষ্টার জামাল উদ্দিনের পরিচালনায় উক্ত অনুষ্টানে বক্তব্য রাখেন জেলা অা’লীগের সদস্য ও বরইতলি ইউপির সাবেক চেয়ারম্যান এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, জেলা পরিষদ সদস্য পেকুয়া উপজেলা ও পেকুয়া উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর অালম, চকরিয়া উপজেলা অা’লীগের সহসভাপতি ফজলুল করিম সাঈদী, পেকুয়া শ্রমিকলীগের সভাপতি নুরুল অাবছার, উপজেলা অা’লীগ নেতা কাজিউল ইনসান, কামাল হোসেন, বশির মল্লিক, সাবেক ছাত্রলীগ নেতা জুবাইদুল্লাহ লিটন, যুবলীগ নেতা অাজমগীর, রেজাউল করিম, হারুনর রশিদ, মোঃ এনামুল হক, বাচ্চু মিয়া, মোঃ অানছার, জয়নাল অাবদীন প্রমুখ।

উক্ত উনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা অাওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিল। অনুষ্ঠান শেষে সালাহউদ্দিন অাহমদ সিঅাইপির ব্যক্তিগত তহবিল থেকে দলীয় নেতাকর্মী ও সাধারণ নারী পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ম্যাচ সেরা মাহমুদউল্লাহ রিয়াদ

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল

দেশের হয়ে প্রথম ২৫০ মাশরাফির

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি পরিবারের ৩ জন খুন

কী হবে অক্টোবর-নভেম্বর-ডিসেম্বরে?

চট্টগ্রামে ১লক্ষ ১৫ হাজার ইয়াবা উদ্ধার: গ্রেফতার-১

কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য পরিমল পালের পরলোকগমন

ঈদগাঁও জনসভায় এমপি কমলের নেতৃত্বে যোগ দিয়েছে লাখো জনতা

সাংবাদিক সোহেলের ল্যাপটপ ও মোবাইল চুরির দায়ে আটক ১

শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইগারদের জয়

বিপুল নেতাকর্মী নিয়ে চকরিয়া ও ঈদগাঁও’র জনসভায় যোগ দিলেন ড. আনসারুল করিম

সুন্দর বিলবোর্ড দেখে নয় জনপ্রিয় নেতাকে মনোনয়ন দেওয়া হবে : ঈদগাঁওতে ওবায়দুল কাদের

জাতীয় ক্রীড়ায় কক্সবাজারের অনন্য সফলতা রয়েছে: মন্ত্রী পরিষদ সচিব

নদী পরিব্রাজক দলের বিশ্ব নদী দিবস পালন

মহেশখালীতে ১১টি বন্দুক ও বিপুল পরিমাণ সরঞ্জামসহ কারিগর আটক

টেকনাফে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

যারা আন্দোলনের কথা বলেন, তারা মঞ্চে ঘুমায় আর ঝিমায় : চকরিয়ায় ওবায়দুল কাদের

কোন অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না : হানিফ

৭-২৮ অক্টোবর ইলিশ ধরা নিষিদ্ধ

আলীকদমে সেনাবাহিনী হাতে ১১ পাথর শ্রমিক আটক