নিজস্ব প্রতিবেদক:
“রোযা রেখে রমজানে থেমে থাকবোনা রক্ত দানে” স্লোগানে মানবতাবাদী ও স্বেচ্ছাসেবী সংগঠন  কক্সবাজার ব্লাড ডোনেটিং ক্লাব’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ জুন) বিকেলে কক্সবাজার এর অভিজাত একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র সাংগঠনিক সম্পাদক সারওয়ার আলম।
সংগঠনের কার্যকরী সদস্য নুরুল আবছার সাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাংবাদিক হালিম মোঃ জয়।অনুষ্ঠানে রোযা নিয়ে রক্তদান ও রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন ইসলামি চিন্তাবিদ আবু সাদাত মোহাম্মদ নূহ।
তিনি বলেন- “আল্লাহপাক আমাদেরকে এই রক্তদান করার মাধ্যমে মানবজাতির খেদমত করার তওফিক দান করুন, বিশেষ করে যে সমস্থ রোজাদার ব্যক্তি আছে তাদের মনের মধ্যে এই সন্দেহ না থাকা উচিৎ যে আমরা বোধহয় রক্ত দিলে রোজা ভেঙ্গে যাবে। আপনি রোজা অবস্থায় রক্ত দিলে রোজা ভাঙ্গবে না বরং রোজার সওয়াবও পাবেন এবং আপনি যে নিজেকে মানব সমাজে মানবের খেদমতে বিসর্জন করলেন, ত্যাগ করলেন রক্ত দিয়ে এটার সওয়াবও দুইটা একসাথে পাওয়া যাবে” ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক বিজিবি সদস্য শফি আলম শফি,রমজান আলী নিরব, শহিদ উল্লাহ বাহারী, ইলিয়াছ মিয়া, ইমরান জুয়েল, হেলাল উদ্দিন,জাহেদ হাসান,আতাউল্লাহ আতু,আমিনুল ইসলাম হিরু প্রমুখ । ইফতার মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।