রামুর উন্নয়নের অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- রিয়াজুল আলম

খালেদ হোসেন টাপু, রামু:

রামু উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে রমজান উপলক্ষে রামুর বিশিষ্টজনদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেন উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন। রবিবার (১০) জুন উপজেলা মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলমের সভাপতিত্বে প্রথমে মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। উন্নয়ন সমন্বয় সভা শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উন্নয়ন সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেছেন, আওয়ামীলীগ সরকার দেশের সর্বত্র উন্নয়ন কর্মকা- বাস্তবায়ন করে জনগণের জন্য সুখী-সমৃদ্ধ দেশ গঠনের পথে এগিয়ে যাচ্ছে। জীবনমান উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে। বঙ্গবন্ধু স্যালেটাইট-১ উৎক্ষেপণের মাধ্যমে বাংলাদেশের অফুরন্ত সম্ভাবনার দ্বার উন্মোচিত হয়েছে। এর মাধ্যমে বাংলাদেশ বিশে^ নতুনভাবে পরিচিতি অর্জন করেছে। মহাকাশ জয় বর্তমান শেখ হাসিনা সরকারের একটি বড় সফলতা। এরই মাধ্যমে বাংলাদেশ উন্নত দেশের পথে আরো একধাপ এগিয়ে গেল।

তিনি আরো বলেন, সরকারের ভিশন বাস্তবায়ন ও এলাকাকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজাতে হলে জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তাদেরকে আন্তরিকভাবে কাজ করতে হবে। তাহলে সরকারের ভিশন বাস্তবায়ন করা এবং জনকল্যাণে সব ধরণের উন্নয়ন কাজ করা সম্ভব। তাই রামু উপজেলা সামগ্রিক উন্নয়নকে ত্বরান্বিত করতে সকলের সহযোগিতা দরকার। তিনি মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়তে নিজ নিজ এলাকায় জনসচেতনতা সৃষ্টি করার জন্য আহ্বান জানান।

এতে বক্তব্য ও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. লুৎফুর রহমান, ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) চাই থোয়াইহলা চৌধুরী, রামু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম মিজানুর রহমান, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুপ্তভূষণ বড়–য়া, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাফর আলম চৌধুরী, ফতেখাঁরকুল চেয়ারম্যান ফরিদুল আলম, চাকমারকুল চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, গর্জনিয়া চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, খুনিয়াপালং চেয়ারম্যান আবদুল মাবুদ, ঈদগড় চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টো, রাজারকুল চেয়ারম্যান মুফিজুর রহমান, জোয়ারিয়ানালা চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স, কাউয়ারখোপ চেয়ারম্যান মোস্তাক আহমদ, রশিদনগর চেয়ারম্যান এমডি শাহ আলম, ফতেখাঁরকুল সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টো, বীর মুক্তিযোদ্ধা চেয়ারম্যান নুরুল হক, বৌদ্ধ নেতা তরুণ বড়–য়া, শিল্পী বশিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী এলজিইডি জাকির হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, সমবায় কর্মকর্তা সেলিম উল্লাহ, নির্বাচন অফিসার মাহফুজ আহমেদ, কৃষি কর্মকর্তা আবু মাসুদ সিদ্দিকী, পল্লী উন্নয়ন কর্মকর্তা ইয়াসিন আরফাত, সহকারী প্রকৌশলী আলাউদ্দিন খান, সূর্যের হাসি ক্লিনিকের ব্যবস্থাপক খন্দকার দেলোয়ার হোসেন, চৌমুহনী বণিক সমিতির সভাপতি রফিকুল আলম চৌধুরী, রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি নুরুল ইসলাম সেলিম, খালেদ শহীদ, সাংবাদিক খালেদ হোসেন টাপু ও সোয়েব সাঈদ প্রমুখ।

ইফতারের আগে দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন রামু বাইপাস কেন্দ্রীয় জামে মসজিদের খতীব হাফেজ মাওলানা আবদুল হক।

ইফতার মাহফিলে বক্তারা বলেন সমাজের উন্নয়নে ও আইনশৃঙ্খলা রক্ষার্থে এবং সম্প্রীতি বজায় রাখতে এলাকার সকল গণ্যমান্য ব্যক্তিদেরকে ভূমিকা রাখতে হবে।

ইফতার মাহফিলে আলেম উলামাসহ রাজনৈতিক, বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা, সুশীল সমাজ, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

তাহলে কী জাফর-আশেক-কানিজ-বদি পাচ্ছেন নৌকার টিকেট!

ইসলামাবাদে যাত্রীবাহী বাসের ধাক্কায় যুবক নিহত

‘নেতানিয়াহু, ট্রাম্প ও বিন সালমান শয়তানের ৩ অক্ষশক্তি’

উখিয়ায় অপহৃত যুবক উদ্ধার, দুই অপহরণকারী আটক

চ্যানেল কর্ণফুলীর কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীন

‘পারস্পরিক কল্যাণকামিতার মাধ্যমেই সমৃদ্ধ রাষ্ট্র গঠন সম্ভব’

ধানের শীষে নির্বাচন করবে জামায়াত!

কুতুবদিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মহড়া অনুষ্ঠিত

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা, মালিককে কুপিয়ে জখম

মহেশখালীতে ৩দিন ব্যাপী কঠিন চীবর দানোৎসব শুরু

ইন্টারনেট সুবিধার আওতায় কক্সবাজার প্রেসক্লাব

আওয়ামীলীগ ভাওতাবাজিতে চ্যাম্পিয়ন : ড. কামাল

সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল

সাতকানিয়ায় মাদকসহ আটক ২

কক্সবাজারে হোটেল থেকে বন্দী ঢাকার তরুণী উদ্ধার

৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত ইসলামী আন্দোলনের

রোহিঙ্গা ক্যাম্পে খেলনা বেলুনের সিলিন্ডার বিস্ফোরণে আহত ৯

চকরিয়া আসছেন পুলিশের আইজি, উদ্বোধন করবেন থানার নতুন ভবন

না ফেরার দেশে গর্জনিয়ার জমিদার পরিবারের দুই মহিয়সী নারী