কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার – ১৮

প্রেস বিজ্ঞপ্তি :

গত ০৮ জুন  সকাল ০৮.০০ ঘটিকা হতে  ০৯ জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার মডেল থানা অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি)  মোঃ খায়রুজ্জামান, এসআই মনির হোসেন, এসআই আবুল কালাম, এসআই মোঃ সনজীত চন্দ্র নাথ, এসআই সাজেদুল ইসলাম, এসআই রাজিব পোদ্দার, এসআই শেখ মোঃ সাইফুল ইসলাম, এএসআই ফরহাদ, এএসআই রাশেদ খান, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৮ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। মোঃ জোবায়ের, পিতা- মোঃ রফিক, মাতা- সাহের বানু, সাং- দক্ষিন জালিয়াপাড়া, ০৯নং ওয়ার্ড, পৌরসভা, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ০২। কামাল হোসেন, পিতা- মতৃ ইদ্রিস, সাং- খুরুশকুল, রাস্তার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। নুর আহামদ, পিতা- বাদশা, সাং- দক্ষিণ রাস্তার পাড়া, খুরুশকুল, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। হাসান মাহবুব প্রঃ শেখ বাহাদুর, পিতা- মৃত এবাদুল মাবুদ মুন্সি, সাং- পশ্চিম লার পাড়া, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ ফয়সাল, পিতা- মোঃ বেলাল, সাং- পশ্চিম গজালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এর পার্শ্বে, ইসলামবাদ, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। মোঃ আব্দুল্লাহ, পিতা- মুক্তার আহম্মদ, সাং- পূর্ব বামন কাটা, ডুলা ফকিরে বাজারের, পশ্চিম পার্শ্বে, ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। হেলাল উদ্দিন, পিতা- আব্দুল মজিদ, সাং- পাহাড়তলী জিয়ানগর, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। মোঃ সিরাজুল ইসলাম, পিতা- খোরশেদ আলম, সাং- মধ্যম টেকপাড়া মসজিদের পার্শ্বে, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। নজরুল ইসলাম, পিতা- মৃত আবদু সবুর, সাং- দঃ ঘোনার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ হাশেম উল্লাহ, পিতা- শামছুল আলম, সাং- লাইট হাউজ পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১১। আনোয়ারা বেগম, স্বামী- সুরু আলম, সাং- টেকনাইফ্যা পাহাড়, থানা ও জেলা- কক্সবাজার, ১২। নয়ন উদ্দিন, পিতা- নুরুল আমিন, সাং- উমখালী, থানা- রামু, জেলা- কক্সবাজার, ১৩। মোঃ জাহেদুল ইসলাম প্রঃ হাসান, পিতা- মোহাম্মদ সেলিম, সাং- সমিতি পাড়া মসজিদ গেইট ফয়েজের ভাড়াটিয়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। মোঃ ইউসুফ, পিতা- মৃত আবুল কাশেম, সাং- দোহাজারী হাজারিয়া, থানা- চন্দনাইশ, জেলা- চট্টগ্রাম, ১৫। ইয়াসিন আরাফাত, পিতা- আবু বক্কর সিদ্দিক, সাং- সমিতি পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৬। রফিকুল ইসলাম, পিতা- হাজী আবদুল মোনাফ, সাং- হাইটুপি, থানা- রামু, জেলা- কক্সবাজার, ১৭। সোহেল, পিতা- আবুল কাশেম, সাং- সমিতি পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৮। আবদুল হামিদ, পিতা- জামাল হোসেন, সাং- সমিতি পাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

শুভ জন্মদিন ‘সিবিএন’

চট্টগ্রামের উন্নয়নে কোন গাফেলতি নয় : গণপূর্ত মন্ত্রী

‘প্রবাসীর জমি দখল করেছে যুবলীগ নেতা’- সংবাদের প্রতিবাদ

সেন্টমার্টিন রক্ষায় ৬ দফা দাবি নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের 

খুরুশ্কুল চেয়ারম্যান জসিমের কৃতজ্ঞতা প্রকাশ

কক্সবাজারে হজ্ব ও ওমরাহ প্রশিক্ষণ কর্মশালা

চকরিয়ায় জাল সনদ প্রস্তুতকারী যুবক আটক

মেলায় এসেছে সাংবাদিক মোহাম্মদ আলী রাশেদের “প্রবাসীদের খবরের গল্প “

এবার শুরা সদস্য মজিবুরকে জামায়াত থেকে বহিষ্কার

আল মাহমুদের জানাজা সম্পন্ন, দাফন গ্রামের বাড়িতে

আত্মসমর্পণ করেছে যারা

‘একটিবার নতুন জীবন ভিক্ষা দিন, ইয়াবামুক্ত সমাজ উপহার দেব’

অবশেষে ইয়াবা ডন শাহাজান আনসারির আত্মসমর্পণ

বামপন্থী থেকে ইসলামী ধারা: আল মাহমুদের অন্য জীবন

ইয়াবা ব্যবসায়ীদের নিস্তার হবে না হবে না হবে না- স্বরাষ্ট্রমন্ত্রী

নতুন দুই মামলায় কারাগারে যাবে আত্মসমর্পণকারীরা

জামায়াত ভাঙছে, তারপর কী?

কক্সবাজারে মালয়েশিয়া পাচারের সময় ১৭ রোহিঙ্গা আটক

বিশ্বের ২৭২৯টি দলকে হারিয়ে নাসার প্রতিযোগিতায় বিশ্বচ্যাম্পিয়ন শাবি

আত্মসমর্পণ করেছে ১০২ ইয়াবা ব্যবসায়ী