প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজারের সর্বোচ্চ বিদ্যাপিঠ কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উদ্যোগে কক্সবাজারের বিশিষ্ট ব্যক্তিবর্গ, শিক্ষাবিদ ও সাংবাদিকদের সম্মানে স্থানীয় বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ হোটেলে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আবুল কাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলহাজ¦ সালাহ উদ্দিন আহমেদ সিআইপি।

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের স্ট্রাস্টি বোর্ডের সাধারণ সম্পাদক লায়ন মো. মুজিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আব্দুল হামিদ। ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা বলেন, এতদ্বঅঞ্চলের শিক্ষার মান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার এই বিশ^বিদ্যালয়। প্রতিষ্ঠার পর থেকে এখনও পযর্ন্ত এই বিশ^বিদ্যালয় সুনামের সাথে শিক্ষা বিস্তারে অগ্রণীভূমিকা পালন করে যাচ্ছে। আগামীতেও যেন শিক্ষার প্রসারে এই বিশ^বিদ্যালয় অগ্রণীভূমিকা পালন করতে পারে সে জন্য সকলের সহযোগীতা কামনা করেন বক্তারা।

বিশ^ব্যিালয়ের সহকারী রেজিস্ট্রার কুতুব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন, বিশ^বিদ্যালয়ের স্ট্রাস্টি বোর্ডের সদস্য আব্দুছ সবুর, রেজিস্ট্রার নাজিম উদ্দিন সিদ্দিকী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড. আমজাদ হোসেন, রেজাউল করিম, দৈনিক কক্সবাজার পত্রিকার সম্পাদক মুজিবুল ইসলাম, দৈনিক রূপালী সৈকত পত্রিকার সম্পাদক ফজলুল কাদের চৌধুরী, বিশ^বিদ্যালয়ের পরীক্ষানিয়ন্ত্রক এএসএম সাইফুর রহমান, কউকের নিবার্হী কর্মকর্তা ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা এটিএম জিয়া উদ্দিন, একাত্তর টিভি’র জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু, ইন্ডিপেন্ডেট টিভি’র জেলা প্রতিনিধি তৌফিক লিপু, একুশে টিভি’র আজিজুর রহমান, দৈনিক একাত্তর পত্রিকার সম্পাদক বেলাল উদ্দিন সহ বিশিষ্ঠ ব্যক্তিবর্গ এবং বিশ^বিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা এবং শিক্ষার্থীরা। ইফতার শেষে দেশ ও জনগণের কল্যাণ কামনা কওে মুনাজাত পরিচালনা করেন বিশ^বিদ্যালয়ের ইসলামিক স্টাডিস বিভাগের বিভাগীয় প্রধান ড. বেলাল নূর আজিজি।