আদিনাথ নামহট্ট সংঘ ইসকনের মহেশখালীতে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি :

মহেশখালীতে আদিনাথ নাম হট্ট সংঘের উদ্যোগে এসএসসি-২০১৮ উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও গীতা বিতরণ করা হয়েছে। মহেশখালীর আদিনাথ মন্দিরে গত ৭ জুন বিকাল ৩টায় এই সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মহেশখালী আদিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বৈষ্ণব প্রবর দুলাল ভট্টাচার্য্যরে সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে আশির্বাদক ছিলেন কক্সবাজার কৃষ্ণ নাম হট্ট পরিচালক অমল হরি গৌর দাস ব্রহ্মচারী।
ভাগ্যবান রামসেবক দাস (বাসুরাম) এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া আদিনাথ নাম হট্ট সংঘের উদ্যোগে সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রতন কুমার দাশগুপ্ত, প্রধান বক্তা ছিলেন কৃষ্ণ নাম হট্ট চট্টগ্রামের পরিচালক শেষরূপ দাস ব্রহ্মচারী, বিশেষ বক্তা ছিলেন ইসকন যুবগোষ্ঠি প্রচার, কক্সবাজারের পরিচালক অনাদী গৌরেশ্বর দাস ব্রহ্মচারী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহেশখালী পূজা উদ্যাপন পরিষদের সভাপতি ব্রজ গোপাল ঘোষ, ছোট মহেশখালীর ইউপি সদস্য চিত্তরঞ্জন দে, পানিরছড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক পথিক চন্দ্র দে।
আদিনাথ নাম হট্ট সংঘের উদ্যোগে সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে ২০০ জন শিক্ষার্থীকে গীতা বিতরণ ও সংবর্ধনা দেয়া হয়। এতে উপস্থিত ৪০০ জন ভক্তদের মাঝে কৃষ্ণ প্রসাদ বিতরণ করা হয়। সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে ভক্তদের মাঝে ভজন কীর্তন পরিবেশন করেন ইসকন চট্টগ্রামের শীতল চরণ গৌরদাস ব্রহ্মচারী ও শ্রী শ্রী আদিনাথ নামহট্ট সংঘ (ইসকন)।
গীতার বাণী স্মরণ করিয়ে উপস্থিত অতিথিবৃন্দ সংবর্ধিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রত্যেক শিক্ষার্থীদের চিন্তা-ভাবনা আরও বেশি বড় করার চেষ্টা করতে হবে। অন্যের দ্বারা প্রভাবিত না হয়ে নিজের যা জ্ঞান আছে সেটির মাধ্যমেই প্রত্যেক শিক্ষার্থীকে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা করতে হবে। একদিন না একদিন সকলের সাফল্য আসবেই যদি প্রত্যেকটি কাজ চেষ্টা করে নতুন উদ্যমে করা হয়। এর জন্য সকল সনাতনীদের গীতার আলোয় আলোকিত হতে হবে।
এতে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন শ্রী শ্রী আদিনাথ নামহট্ট সংঘের সভাপতি সোমেশ চন্দ দে, পুরুষোত্তম নারায়ন দাস, প্রাণপ্রিয় রাম দাস, মণিভূষণ দাস প্রমুখ।

সর্বশেষ সংবাদ

লামায় পিকআপ দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৩

পেকুয়ায় তুচ্ছ ঘটনায় ৪র্থ শ্রেণীর ছাত্রকে মারধর

রামু উপজেলা ছাত্রদলের মতবিনিময় সভা

শফিক চেয়ারম্যানের কারামুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

নুসরাত হত্যা: সোনাগাজী উপজেলা আ. লীগ সভাপতি আটক

চকরিয়া উপকূলীয় এলাকার শীর্ষ মাদক বিক্রেতা জিয়াবুল ইয়াবাসহ গ্রেপ্তার

রোহিঙ্গাদের ফেরত পাঠাতে বাংলাদেশকে চীনের সহযোগিতার আশ্বাস : স্বরাষ্ট্রমন্ত্রী

শবেবরাত ঐতিহাসিক রজনী : যখন আসমানের দরজা সমুহ খুলে দেওয়া হয়!

নষ্টখাদ্য ক্ষতি করছে পৃথিবীকে!

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৯

লামায় পিকআপ দূর্ঘটনায় শিশু নিহত, নারীসহ আহত- ৪

আবারো বিয়ে করছেন শ্রাবন্তী

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে লামা বৌদ্ধ সমিতির শুভেচ্ছা বিনিময়

প্রচন্ড গরম, পুড়ছে মানুষ বাড়ছে রোগি

হতাশ হবেন না, বিএনপি নিঃশেষ হয়ে যায়নি : ফখরুল

লোহাগাড়ায় দুই দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ সমাপ্ত

দশ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী

গৃহযুদ্ধকবলিত লিবিয়ায় ৫০০ বাংলাদেশি আটকে পড়ার আশঙ্কা

সাগরে সার্ফিং শিখতে গিয়ে ভেসে যাওয়া থেকে তরুণ উদ্ধার

‘খালেদা জিয়া-তৃতীয় বিশ্বের কণ্ঠস্বর’ বইয়ের মোড়ক উন্মোচন