আদিনাথ নামহট্ট সংঘ ইসকনের মহেশখালীতে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি :

মহেশখালীতে আদিনাথ নাম হট্ট সংঘের উদ্যোগে এসএসসি-২০১৮ উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও গীতা বিতরণ করা হয়েছে। মহেশখালীর আদিনাথ মন্দিরে গত ৭ জুন বিকাল ৩টায় এই সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মহেশখালী আদিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বৈষ্ণব প্রবর দুলাল ভট্টাচার্য্যরে সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে আশির্বাদক ছিলেন কক্সবাজার কৃষ্ণ নাম হট্ট পরিচালক অমল হরি গৌর দাস ব্রহ্মচারী।
ভাগ্যবান রামসেবক দাস (বাসুরাম) এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া আদিনাথ নাম হট্ট সংঘের উদ্যোগে সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রতন কুমার দাশগুপ্ত, প্রধান বক্তা ছিলেন কৃষ্ণ নাম হট্ট চট্টগ্রামের পরিচালক শেষরূপ দাস ব্রহ্মচারী, বিশেষ বক্তা ছিলেন ইসকন যুবগোষ্ঠি প্রচার, কক্সবাজারের পরিচালক অনাদী গৌরেশ্বর দাস ব্রহ্মচারী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহেশখালী পূজা উদ্যাপন পরিষদের সভাপতি ব্রজ গোপাল ঘোষ, ছোট মহেশখালীর ইউপি সদস্য চিত্তরঞ্জন দে, পানিরছড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক পথিক চন্দ্র দে।
আদিনাথ নাম হট্ট সংঘের উদ্যোগে সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে ২০০ জন শিক্ষার্থীকে গীতা বিতরণ ও সংবর্ধনা দেয়া হয়। এতে উপস্থিত ৪০০ জন ভক্তদের মাঝে কৃষ্ণ প্রসাদ বিতরণ করা হয়। সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে ভক্তদের মাঝে ভজন কীর্তন পরিবেশন করেন ইসকন চট্টগ্রামের শীতল চরণ গৌরদাস ব্রহ্মচারী ও শ্রী শ্রী আদিনাথ নামহট্ট সংঘ (ইসকন)।
গীতার বাণী স্মরণ করিয়ে উপস্থিত অতিথিবৃন্দ সংবর্ধিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রত্যেক শিক্ষার্থীদের চিন্তা-ভাবনা আরও বেশি বড় করার চেষ্টা করতে হবে। অন্যের দ্বারা প্রভাবিত না হয়ে নিজের যা জ্ঞান আছে সেটির মাধ্যমেই প্রত্যেক শিক্ষার্থীকে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা করতে হবে। একদিন না একদিন সকলের সাফল্য আসবেই যদি প্রত্যেকটি কাজ চেষ্টা করে নতুন উদ্যমে করা হয়। এর জন্য সকল সনাতনীদের গীতার আলোয় আলোকিত হতে হবে।
এতে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন শ্রী শ্রী আদিনাথ নামহট্ট সংঘের সভাপতি সোমেশ চন্দ দে, পুরুষোত্তম নারায়ন দাস, প্রাণপ্রিয় রাম দাস, মণিভূষণ দাস প্রমুখ।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ভারত থেকে পালিয়ে আসা ১৩শ’ রোহিঙ্গা এখন বাংলাদেশে

উপজেলা নির্বাচনে ‘স্বতন্ত্রভাবে’ অংশ নেবে বিএনপি

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ছাত্রলীগ নেতা হিমুর ব্যপক গনসংযোগ

চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছে

সংরক্ষিত আসনে এমপি চান মহেশখালীর মেয়ে প্রভাষক রুবি

ঈদগাঁওতে নৌকার চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী রাশেদের গণসংযোগ

অতিথি পাখির কলকাকলিতে মুখরিত বঙ্গবন্ধু সাফারি পার্ক

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১১

গণিত ছাড়া জীবনই অচল : জেলা প্রশাসক

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, চালক আটক

শহর কৃষক লীগের সভাপতির মামলায় ওয়ার্ড সভাপতি গ্রেফতার

২৭০০ ইউনিয়নে সংযোগ তৈরি, বিনামূল্যে ইন্টারনেট ৩ মাস

লাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!

সৌদিতে আমরণ অনশনে রোহিঙ্গারা

একটি পুলিশী মানবতার গল্প

বৃহত্তর বার্মিজ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির কমিটি গঠিত

পেকুয়ার বাবুল মাষ্টার আর নেই

শহরে খাস জমিতে নির্মিত স্থাপনা উচ্ছেদ

ফেসবুককে টপকে শীর্ষে হোয়াটসঅ্যাপ

মান খারাপ, ভিটামিন ‘এ’ খাওয়ানো বন্ধ