আদিনাথ নামহট্ট সংঘ ইসকনের মহেশখালীতে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি :

মহেশখালীতে আদিনাথ নাম হট্ট সংঘের উদ্যোগে এসএসসি-২০১৮ উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও গীতা বিতরণ করা হয়েছে। মহেশখালীর আদিনাথ মন্দিরে গত ৭ জুন বিকাল ৩টায় এই সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মহেশখালী আদিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বৈষ্ণব প্রবর দুলাল ভট্টাচার্য্যরে সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে আশির্বাদক ছিলেন কক্সবাজার কৃষ্ণ নাম হট্ট পরিচালক অমল হরি গৌর দাস ব্রহ্মচারী।
ভাগ্যবান রামসেবক দাস (বাসুরাম) এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া আদিনাথ নাম হট্ট সংঘের উদ্যোগে সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রতন কুমার দাশগুপ্ত, প্রধান বক্তা ছিলেন কৃষ্ণ নাম হট্ট চট্টগ্রামের পরিচালক শেষরূপ দাস ব্রহ্মচারী, বিশেষ বক্তা ছিলেন ইসকন যুবগোষ্ঠি প্রচার, কক্সবাজারের পরিচালক অনাদী গৌরেশ্বর দাস ব্রহ্মচারী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহেশখালী পূজা উদ্যাপন পরিষদের সভাপতি ব্রজ গোপাল ঘোষ, ছোট মহেশখালীর ইউপি সদস্য চিত্তরঞ্জন দে, পানিরছড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক পথিক চন্দ্র দে।
আদিনাথ নাম হট্ট সংঘের উদ্যোগে সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে ২০০ জন শিক্ষার্থীকে গীতা বিতরণ ও সংবর্ধনা দেয়া হয়। এতে উপস্থিত ৪০০ জন ভক্তদের মাঝে কৃষ্ণ প্রসাদ বিতরণ করা হয়। সংবর্ধনা ও গীতা বিতরণ অনুষ্ঠানে ভক্তদের মাঝে ভজন কীর্তন পরিবেশন করেন ইসকন চট্টগ্রামের শীতল চরণ গৌরদাস ব্রহ্মচারী ও শ্রী শ্রী আদিনাথ নামহট্ট সংঘ (ইসকন)।
গীতার বাণী স্মরণ করিয়ে উপস্থিত অতিথিবৃন্দ সংবর্ধিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রত্যেক শিক্ষার্থীদের চিন্তা-ভাবনা আরও বেশি বড় করার চেষ্টা করতে হবে। অন্যের দ্বারা প্রভাবিত না হয়ে নিজের যা জ্ঞান আছে সেটির মাধ্যমেই প্রত্যেক শিক্ষার্থীকে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা করতে হবে। একদিন না একদিন সকলের সাফল্য আসবেই যদি প্রত্যেকটি কাজ চেষ্টা করে নতুন উদ্যমে করা হয়। এর জন্য সকল সনাতনীদের গীতার আলোয় আলোকিত হতে হবে।
এতে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন শ্রী শ্রী আদিনাথ নামহট্ট সংঘের সভাপতি সোমেশ চন্দ দে, পুরুষোত্তম নারায়ন দাস, প্রাণপ্রিয় রাম দাস, মণিভূষণ দাস প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

লুৎফুর রহমান কাজল মনোনয়ন ফরম জমা করেছেন

একটি পোপা মাছের দাম কেন ৮ লাখ টাকা?

ডায়াবেটিস কী? কেন হয়?

এস.এস.সি ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ

পাল্টে যেতে পারে সব হিসাব

ভোট কেন্দ্র থেকে সরাসরি সংবাদ সম্প্রচার নিষিদ্ধ

রোহিঙ্গা প্রত্যাবাসন স্থগিতের আহ্বান জাতিসঙ্ঘের

শীতে পাহাড় ও সমুদ্রের হাতছানি

মহেশখালীর উত্তর নলবিলায় হাসান আরিফের নেতৃত্বে ভয়ংকর পাহাড় কর্তন

সমুদ্রবন্দরে ২ নম্বর দূরবর্তী হুঁশিয়ারি

মাওলানা আনোয়ারের জানাজা বুধবার সাড়ে ৪টায় মরিচ্যা হাইস্কুল মাঠে

খালেদা জিয়ার প্রার্থিতা নিশ্চিত করতে আপিলে যাচ্ছে বিএনপি

৩৪ কেজি’র পোয়া মাছ বিক্রি হলো ৮ লাখ টাকায়

উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ আনোয়ার আর নেই

আরব আমিরাতে উখিয়া প্রবাসীদের মিলনমেলা উপলক্ষে আলোচনা সভা

আ’লীগ জনগনের সংগঠন, নির্বাচনের বিধি মেনে কাজ করুন : মেয়র নাছির

গায়েবি মামলা প্রত্যাহার চেয়ে প্রধানমন্ত্রীর কাছে তালিকা দিল বিএনপি

রোহিঙ্গা সংকট নিয়ে সু চিকে ভর্ৎসনা মাহাথিরের

হালদা নদীকে দুষণমুক্ত করতে সবার সহযোগিতা চাইলেন ইউএনও রুহুল আমিন

সুব্রত চৌধুরীকে দিয়ে অলির রাজত্ব খতম করতে চায় গণফোরাম