একরাম নির্দোষ হলে দোষীদের ছাড় নেই- স্বরাষ্ট্রমন্ত্রী

শাহেদ মিজান, সিবিএন:
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, একরাম নিহতের সরকার অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। ঘটনাটি অত্যন্ত গুরুত্বের সাথে তদন্তের উদ্যোগ নিয়েছে সরকার। তদন্তের প্রক্রিয়া শুরু হয়েছে। তদন্তে একরাম নির্দোষ প্রমাণিত হলে এই ঘটনার যারা জড়িত তারা কেউ ছাড় পাবে না। মঙ্গলবার (৫জুন) রাতে কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল সাথে সাক্ষাতকালের তিনি একথা বলেন।

চলমান মাদক বিরোধী অভিযানে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনায় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ডাকে ঢাকা গেছেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল। মঙ্গলবার (৫জুন) সাড়ে ১০টায় তাঁরা দু’জন বিমানে করে ঢাকা গেছেন। রাতে তারা প্রথমে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বাদলের সাক্ষাত করেন।

বিষয়টি নিশ্চিত করে সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল জানান, একরাম নিহতের ঘটনায় তদন্তের উদ্যোগ নিয়ে সরকার। এর অংশ হিসেবে সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আমাদের দু’জনকে ডেকেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বররাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আমাদের সাথে কথা বলবেন জানানো হয়।

শহীদুল হক সোহেল বলেন, ডাক পেয়ে আমরা দু’জন ঢাকায় এসেছি। মঙ্গলবার রাত ৯টার দিকে আমরা স্বররাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে যাই। সেখানে তিনি আমাদের সাথে একরাম সম্পর্কে অনেক তথ্য জিজ্ঞেস করেছেন। বুধবার মাননীয় প্রধানমন্ত্রী আমাদের সাথে বসবেন বলে কথা রয়েছে।

জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর বলেন, একরামুল হক নিহতের ঘটনায় সারা দেশজুড়ে তোলপাড় চলছে। একরামের ইয়াবা ব্যবসার সংশ্লিষ্টতা না থাকা ও তার মারা যাওয়ার মুহূর্তের অডিও রেকর্ড ভাইরাল হওয়ায় কঠোর সমালোচনা চলছে। এর প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টি অত্যন্ত সিরিয়াসলি নিয়েছেন। তিনি ঘটনা তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন। একরাম সম্পর্কে হয়তো আমাদের কাছে প্রথমে স্বরাষ্ট্রমন্ত্রী বিস্তারিত জেনেছেন। আমরা তার সম্পর্কে যা জানি সব বলেছি।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

অনূর্ধ ১৭ ফুটবলে সহোদরের ২ গোলে মহেশখালী চ্যাম্পিয়ন

টাস্কফোর্সের অভিযানঃ ৪৫০০ ইয়াবাসহ ব্যবসায়ী আটক

টেকনাফে ৭৫৫০টি ইয়াবাসহ দুইজন আটক

এলোমেলো রাজনীতির খোলামেলা আলোচনা

কক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরে পেলেন পর্যটক

সুষ্ঠু নির্বাচনে জাতীয় ঐক্য

সঠিক কথা বলায় বিচারপতি সিনহাকে দেশত্যাগে বাধ্য করেছে সরকার : সুপ্রিম কোর্ট বার

সিনেমায় নাম লেখালেন কোহলি

যুক্তরাষ্ট্রের কথা শুনছে না মিয়ানমার

তানজানিয়ায় ফেরিডুবিতে নিহতের সংখ্যা শতাধিক

যশোরের বেনাপোল ঘিবা সীমান্তে পিস্তল,গুলি, ম্যাগাজিন ও গাঁজাসহ আটক-১

তরুণদের এগিয়ে নিয়ে যাওয়াটা অনেক বেশি জরুরি- কক্সবাজারে মোস্তফা জব্বার

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার, দগ্ধ হয়ে নিহত ৪

খরুলিয়ায় বখাটেকে পুলিশে দিলো জনতা, রাম দা উদ্ধার

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

সতীদাহ প্রথা: উপমহাদেশের ইতিহাসে কলঙ্কজনক অধ্যায়

খুরুশকুলে সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্র আহত

নুরুল আলম বহদ্দারের কবর জিয়ারত করলেন লুৎফুর রহমান কাজল

জীবনের প্রথম প্রচেষ্টাতে ঈর্ষনীয় সাফল্য মৌসুমীর

এলআইসিটি বেস্ট অ্যাওয়ার্ড পেলো চবি শিক্ষার্থী নিপুন